বাংলা নিউজ > বায়োস্কোপ > Rajesh Sharma-Akshay Kumar: অক্ষয়ের কোন কথায় সেদিন চোখে জল চলে এসেছিল রাজেশ শর্মার?

Rajesh Sharma-Akshay Kumar: অক্ষয়ের কোন কথায় সেদিন চোখে জল চলে এসেছিল রাজেশ শর্মার?

রাজেশ শর্মা-অক্ষয় কুমার

একদিকে সলমন খান, অপরদিকে অক্ষয় কুমার, বলিউডের এই দুই সুপারস্টারের সঙ্গেই কাজ করে ফেলেছেন রাজেশ শর্মা। ‘বজরঙ্গি ভাইজান’ ছবিতে কাজ করার বিষয়ে মুখ খুলেছেন রাজেশ। বলেছেন শ্য়ুটিং চলাকালীন তাঁর সঙ্গেই দুপুরের খাবার খেয়েছেন সলমন। আবার লক্ষ্মী বম্ব-এর সেটে অক্ষয় তাঁকে নিজের বাড়ির খাবার খাইয়েছেন।

 কখনও 'বাবা', কখনও আবার'ভাই', কিংবা ট্যাক্সি চালক, বহু হিন্দি ছবিতে ছোট অথচ গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন রাজেশ শর্মা। 'পরিণীতা' ছবির হাত ধরে প্রথম বলিউড যাত্রা শুরু করেছিলেন রাজেশ শর্মা। পরে তনু ওয়েডস মনু রিটার্নস- এ কঙ্গনা রানাওয়াতের ভাইয়ের ভূমিকায় দেখা গিয়েছিল তাঁকে। আবার সলমন খান, অক্ষয় কুমারের সঙ্গেও কাজ করেছেন তিনি। সম্প্রতি, সম্প্রতি ZEE5 অরিজিনাল ফিল্ম ‘মিসেস আন্ডারকভার’-এ দেখা গিয়েছে রাজেশ শর্মাকে। 

সম্প্রতি, দৈনিক ভাস্করকে দেওয়া সাক্ষাৎকারে সলমন খানের সঙ্গে ‘বজরঙ্গি ভাইজান’ ছবিতে কাজ করার বিষয়ে মুখ খুলেছেন রাজেশ। তাঁর কথায়, ‘সলমন খান সম্পর্কে আমি কীই বা বলতে পারি! ওঁর সঙ্গে আমার প্রথম ছবি ছিল বজরঙ্গি ভাইজান। আমাদের জন্য সেটে দুপুরের খাবারের ব্যবস্থা থাকত কিন্তু সলমন সবসময় আমাকে ওই সঙ্গে দুপুরের খাবার খেতে বলতেন। একইভাবে, অক্ষয়ও কিন্তু ভোজনরসিক। আমি খাচ্ছিলাম। লক্ষ্মী বম্ব-এর সেটে অক্ষয় আমাকে ডেকে পাঠান। আমি কী করেছি সেটা জানতেই হয়ত উনি আমায় কেন ডাকছেন এসব ভেবে আমি ওঁর কাছে গিয়েছিলাম। মুম্বইতে শুটিং চলছিল। আর অক্ষয় নিজের খাবার নিয়ে এসেছিলেন। উনি আমাকে ওঁর সঙ্গে খাবার খেতে বললেন। প্রথম এক মুহূর্ত ভাবলাম - এই সুপারস্টার আমাকে খাবার এনে খাওয়াচ্ছেন! এসব ভেবে আমার চোখে জল চলে আসে।’

আরও পড়ুন-‘সন্তান কি সত্যিই আমার?’ বাবা হয়েও ২৯ বছরের নূরকে বিয়েতে 'না' ৮৩-র আল পাচিনোর!

আরও পড়ুন-‘আসতেন দেরিতে, দেখতে খারাপ লাগছে মনে হওয়ায় ২ ঘণ্টা পরই বাড়ি ফিরে যেতেন’, সলমনের কাণ্ড ফাঁস করলেন আনন্দ

ব্যক্তিগত জীবন সম্পর্কে কথা বলতে গিয়ে রাজেশ শর্মা বলেন, তিনি মাত্র ২০ বছর বয়সেই বাবাকে হারিয়েছিলেন। তাই সংসারের দায়িত্ব তাঁর কাঁধে ছিল, এদিকে ইতিমধ্যেই তাঁর অভিনয়ের প্রতি ভালোবাসা জন্মেছে। সেসময় বাধ্য হয়েই তাঁকে কাজ খুঁজতে হয়েছিল, থিয়েটার থেকে দূরে যেতে হয়েছিল। সেসময় আই সেক্টরে চাকরি পাওয়াও কঠিন ছিল। রাজেশ জানান, তাঁর বন্ধুর বচ্চন সিং ধাবা নামে এক খাবারের দোকান ছিল, তাঁরই দুটো ট্যাক্সিও ছিল। পরিবারের খরচ চালাতে তিনি ট্যাক্সি চালাতেন। তবে এত কিছুর পরও অভিনয় ছেড়ে দেননি রাজেশ শর্মা। সেসময় প্রতিদিন সাড়ে ৫টায় বাড়ি ফিরে থিয়েটার করতে যেতেন, রিহার্সাল দিতেন।

সাম্প্রতিক সময়ে, ‘ভুল ভুলাইয়া ২’ ও ‘এমএস ধোনি’তে সুশান্ত সিং রাজপুতের সঙ্গেও কাজ করেছেন রাজেশ শর্মা।

 

বায়োস্কোপ খবর

Latest News

আম্বানি বাড়ির বিয়েতে ‘রাস্তার খাবার’! রাধিকা-অনন্তের ওয়েডিং মেনুতে বড় চমক করোনার ভ্রুকুটির জের! অনন্ত-রাধিকার বিয়েতে অংশ নিচ্ছেন না অক্ষয় কুমার হতে চাইতেন IAS, বন্ধুদের কথায় CA পড়া, এক চান্সেই পরীক্ষায় ব়্যাঙ্ক বর্ষার 'মনুস্মৃতি' থাকছে না সিলেবাসে, দিল্লি বিশ্ববিদ্যালয়ের সিদ্ধান্তে খুশি মায়াবতী KKR-এ গম্ভীরের পরিবর্ত কে? উঠে এল নাইট জার্সিতে IPL জয়ী প্রোটিয়া প্লেয়ারের নাম মোটা মুনাফার পর ডিভিডেন্ড ঘোষণা, একদিনে ২৭৫ টাকা দাম বাড়ল TCS-এর শেয়ারের বেরোল WBCS প্রিলি পরীক্ষার ফলাফল! কোন ৪,৯৬০ জন মেন দেবেন? রইল তালিকা, কাট-অফ কত? ‘ছেলে-মেয়ের সামনে আমায় গালিগালাজ করত’, প্রথম বিয়ে ভাঙা নিয়ে বিস্ফোরক বিশ্বজিৎ সবাইকে চিনতে পারছেন না, কেমন আছেন মুকুল রায়? বুমরাহদের সাবধান করলেন গম্ভীর! ওয়ার্কলোড ও চোট ম্যানেজমেন্ট তথ্য মানবেন না গৌতি

T20 WC 2024

T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর T20I-তে কোহলির তিন নম্বর জায়গাটা নেবেন রুতুরাজ? হঠাৎ কেন ধোনির কথা বললেন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.