বাংলা নিউজ > বায়োস্কোপ > Al Pacino-Noor Alfallah: ‘সন্তান কি সত্যিই আমার?’ বাবা হয়েও ২৯ বছরের নূরকে বিয়েতে 'না' ৮৩-র আল পাচিনোর!

Al Pacino-Noor Alfallah: ‘সন্তান কি সত্যিই আমার?’ বাবা হয়েও ২৯ বছরের নূরকে বিয়েতে 'না' ৮৩-র আল পাচিনোর!

নূর আলফাল্লা-আল পাচিনো

২০২২-এর এপ্রিলে প্রথম নূর আলফাল্লাহর সঙ্গে আল পাচিনোর ডেটিংয়ের খবর শোনা গিয়েছিল। তারপর সম্প্রতি বছর ৮৩র অভিনেতা আল পাচিনোর সন্তানের মা হয়েছেন নূর। আর সেটা নিয়েই যত বিপত্তি, বাবা হলেও নাকি নূরকে বিয়ে করতে চান না আল পাচিনো।

২৯ বছরের প্রেমিকা নূর আলফাল্লাহ(Noor Alfallah)র সন্তানের বাবা হয়েছেন বছর ৮৩র অভিনেতা আল পাচিনো। এনিয়ে চতুর্থবার বাবা হয়েছেন অস্কার-জয়ী অভিনেতা। সম্প্রতি, এখবরে সরগরম ছিল বিনোদন দুনিয়া। তবে এখন শোনা যাচ্ছে বাবা হলেও কোনওভাবেই সন্তানের মা নূর আলফাল্লাহ বিয়ে করতে রাজি নন আল পাচিনো(Al Pacino)। এক্ষেত্রে তিনি নাকি নেহাতই সম্পর্কের ফাঁদে পড়েছিলেন বলে দাবি অভিনেতার ঘনিষ্ঠ কিছু সূত্রের।  

হ্যাঁ, এখানেই শেষ নয়। শোনা যাচ্ছে, প্রেমিকা নূর আলফাল্লাহর সন্তানের বাবা আদৌ তিনি সেবিষয়েও সন্দেহ রয়েছে আল পাচিনোর। যেকারণে 'প্রি-নেটাল DNA-টেস্টেরও দাবি জানিয়েছিলেন অস্কার-জয়ী অভিনেতা। এমন অন্তঃসত্ত্বা হওয়ার পর প্রথম ১১ সপ্তাহ নূর নাকি আল পাচিনোকে একথা জানাননি। কারণ, আইরিস অভিনেত্রী নূর আলফাল্লাহ খুব ভালো করেই জানতেন যে আল পাচিনো আর বাবা হতে চাননা। নূরের অন্তঃসত্ত্বা হওয়ার খবরে তিনি বেশ বিরক্তই হন। 

আরও পড়ুন-‘আসতেন দেরিতে, দেখতে খারাপ লাগছে মনে হওয়ায় ২ ঘণ্টা পরই বাড়ি চলে যান’! সলমনের কাণ্ড ফাঁস করলেন আনন্দ

আন্তর্জাতিক নিউজ পোর্টাল Radar Online-এ প্রকাশিত প্রতিবেদন অনুসারে আল পাচিনোর মনে হয়েছে তিনি নূরের সঙ্গে সম্পর্কের ফাঁদে পা দিয়েছেন। আর এই সম্পর্ক থেকে বের হয়ে আসতে নাকি প্রাক্তন বেভারলি ডি'অ্যাঞ্জেলো-র সাহায্যে চেয়েছেন আল পাচিনো। বছর ৮৩-র অভিনেতা জানিয়েছেন, এই বয়সে তাঁর পক্ষে ভোর ৪টেয় উঠে বাচ্চাকে খাওয়ানো, ডায়পার বদলানো সহ নবজাতক শিশুর কোনও কাজ করা সম্ভব নয়, আর তাই নূরকে তিনি বিয়ে করছেন না। এক্ষেত্রে তিনি আর্থিক সমঝোতায় আসতে চান। বড়জোর হয়ত সন্তানের সঙ্গে কিছু সময় কাটাতে পারবেন বর্ষীয়ান অভিনেতা।

আরও একটি সূত্র বলছে, আল পাচিনো যেভাবেই হোক নূরের থেকে পরিত্রাণ পেতে চান। কারণ, এই বয়সে তাঁর নিজেরই বেশকিছু শারীরিক সমস্যা রয়েছে। আর জীবনের শেষ বয়সটা নূরের সঙ্গে উপভোগ করতে গিয়েই বিশৃঙ্খল পরিস্থিতি তৈরি হয়েছে বলে মনে করছেন তিনি। কেউ আবার বলছেন আল পাচিনো পাগল টাইপের।

প্রসঙ্গত, আল পাচিনোর প্রাক্তন ভারপ্রাপ্ত কোচ জান ট্যারান্টের সঙ্গে বছর ৩০-এর এক মেয়ে রয়েছে, তারকা বেভারলি ডি'অ্যাঞ্জেলোর সঙ্গে ১৮ বছর বয়সী যমজ সন্তান রয়েছে। আল ও বেভারলি ২০০৪ সালে আলাদা হয়ে যান। যদিও তারপর থেকে তাঁরা বন্ধুত্ব রেখে চলেছেন। দুজনের কেউই আর বিয়ে করেননি। নূর সন্তান জন্ম দেওয়ার এক সপ্তহ আগে এবং পরেও বেভারলির লস অ্যাঞ্জেলেসে বাড়িতে তাঁর দুই সন্তানের সঙ্গে সময় কাটাতে দেখা গিয়েছিল আল পাচিনোকে। 

বায়োস্কোপ খবর

Latest News

ফ্রাঙ্কেনস্টাইন! দলের গুন্ডাদের ভয়ে বাড়ি থেকে বেরোতেই ভয় পাচ্ছেন TMC কাউন্সিলর ৩০ জুন থেকে ভাগ্যের চাকা ঘুরবে কুম্ভ সহ বহু রাশির! শনির বক্রী লাভবান কারা? পড়াশোনায় ভালোদের মাথা খায় জঙ্গিরা,তানিয়ার পর হবিবুল্লাহ, কেন দরকার মেধাবীদের? সইসাবুদ সেরে বিয়ে করলেন সোনাক্ষী-জাহির, হাসিমুখে মেয়েকে আগলে রাখলেন শত্রুঘ্ন নার্ভাস নাইন্টির শিকার মন্ধনা, দাপুটে জয়ে দক্ষিণ আফ্রিকাকে হোয়াইটওয়াশ করল ভারত পাত থেকে তুলে জয়কে মাংস খাওয়ালেন, খাবার টেবিলে জয় ও পরীমনির ভিডিয়ো ভাইরাল… IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক শরিফুল এখন অতীত, জয়ের সঙ্গে এক টেবিলে বসে খাওয়াদাওয়া পরীমনির আগামিকাল কি ভালো কাটবে? সোমবারে কাজের চাপ থাকবে কি? জানুন ২৪ জুনের রাশিফল সোম থেকে বৃষ্টি বাড়বে কয়েকটি জেলায়! মঙ্গলে আরও বেশি হবে কোনগুলিতে? কতদিন?

T20 WC 2024

‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের আম্পায়ারের সিদ্ধান্ত অসন্তোষ প্রকাশ! আইসিসির শাস্তির মুখে দঃ আফ্রিকার ক্রিকেটার আভি আভি আয়া হ্যায়, আড়া মারনে দে… কুলদীপের উদ্দেশ্যে রোহিতের টাপোরি জবাব ভাইরাল ভেবেছিলাম চোট সারিয়ে খেলব,কিন্তু ভগবান চায়নি! এখনও কেন মন খারাপ হার্দিকের? ক্যারিবিয়ানদের ডেরায় আদরের নাম পন্তকে! ‘পকেট রকেট’ বললেন ভিভ, সেরা ফিল্ডার সূর্য আফগান ক্রিকেটে ব্র্যাভো ম্যাজিক! ৬টি ম্যাচে ৪টিতেই প্রতিপক্ষকে অলআউট রশিদদের এই তো সবে শুরু! অস্ট্রেলিয়া-কে প্রথমবার হারিয়ে হুঙ্কার আফগান অধিনায়কের ‘আভি হামকো চাহিয়ে ফুল ইজ্জত’, অজিদের হারিয়ে মির্জাপুরের সংলাপ মনে করালেন রশিদরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.