বাংলা নিউজ > বায়োস্কোপ > Rakhi Sawant-Adil Durrani: ‘৪৭ লাখের জন্য আমার নগ্ন ভিডিয়ো ছড়িয়ে দেয়’! আদিলের বিরুদ্ধে নতুন অভিযোগ রাখির

Rakhi Sawant-Adil Durrani: ‘৪৭ লাখের জন্য আমার নগ্ন ভিডিয়ো ছড়িয়ে দেয়’! আদিলের বিরুদ্ধে নতুন অভিযোগ রাখির

আদিল লুকিয়ে নগ্ন ভিডিয়ো করত, দাবি রাখির। 

পিঙ্কভিলাকে দেওয়া এক সাক্ষাৎকারে রাখি দাবি করেন, তাঁর নগ্ন ভিডিয়ো করতেন আদিল। আর প্রথমদিকে তা জানতেন না রাখি। তাঁর ভিডিয়ো নিজের সোশ্যাল মিডিয়ায় বিক্রির জন্য পোস্ট করেন আদিল। যাতে ৪৭ লাখ ভিউজও হয়।

গত বছরই রাখি সাওয়ান্ত বিয়ে করেন আদিল খান দুরানিকে। মুসলিম মতে বিয়ে হয় তাঁদের। সে ছবি-ভিডিয়ো আগেই অন্তর্জালে শেয়ার করে নিয়েছিলেন এই কনট্রোভার্সি কুইন। এরপর গত বছরের শেষের দিকে মারা যায় রাখির মা। আর মায়ের মৃত্যুর কয়েক ঘণ্টা কাটতে না কাটতেই রাখির গার্হস্থ্য হিংসার অভিযোগের ভিত্তিতে গ্রেফতার হন আদিল। অভিযোগ, পালটা অভিযোগের বন্যা। 

পিঙ্কভিলাকে দেওয়া এক সাক্ষাৎকারে রাখি দাবি করেন, তাঁর নগ্ন ভিডিয়ো করতেন আদিল। আর প্রথমদিকে তা জানতেন না রাখি। তাঁর ভিডিয়ো নিজের সোশ্যাল মিডিয়ায় বিক্রির জন্য পোস্ট করেন আদিল। যাতে ৪৭ লাখ ভিউজও হয়। 

রাখি বলেন, ‘আমি বাথরুমে স্নান করছি। আর আদিল ভিডিয়ো করছে। এরকম একাধিক ফুটেজ আছে। যেখানে আমার পুরো শরীর নগ্ন দেখা যাচ্ছে। আমি তাও চুপ ছিলাম। আমি ওর বউ। আর ও আমাকেই ধর্ষণ করত। ভায়াগ্রা খেয়ে ঘণ্টার পর ঘণ্টা চলত অত্যাচার। সামনে পিছন থেকে যৌন সম্পর্ক স্থাপন করত।’

‘আমি বাধ্য হয়ে চুপ ছিলাম। আমার ভিডিয়ো ভাইরাল হয়ে গেলে কী কতাম। বিষ খেয়ে নিতাম, আত্মহত্যা করতাম? কী করতাম। কোন সমাজে থাকতাম! আপনারাই বলুন আমার কী করা উচিত ছিল। আমি তো কোনও সাধারণ মেয়ে নই, ভারতের একজন স্টার।’, আরও বলেন রাখি। 

এদিকে জেল থেকে বেরিয়ে আদিলের অভিযোগ, তাঁকে ফাঁসানো হয়েছে। শুধু তাই নয়, রাখিকে দেখে নেওয়ার হুমকিও দিয়েছেন আদিল জেলের বাইরে এসে। সোমবার সাংবাদিক সম্মেলন করে রাখির বিরুদ্ধে একাধিক অভিযোগ এনেছেন আদিল। বলেন, ‘আমি কোনও অন্যায় করিনি। আমায় ফাঁসানো হয়েছে। রাখি তাঁর মায়ের মাথায় হাত দিয়ে বলেছিল যে তিনি রীতেশকে বিয়ে করেনি। আমিও তাই বিশ্বাস করেছিলাম। এদিকে নভেম্বরে রাখি আমেরিকা গিয়েছিল, আমি দুবাইতে ছিলাম। ও ফিরে আসার পর আমি ভয়েস নোট দেখতে পাই, যেখানে রাখি রীতেশকে বলে, ও আমায় বিয়ে করে ভুল করেছে। এরপর রীতেশের থেকেও টাকা নিত রাখি শারীরিক সম্পর্কের জন্য।’ সঙ্গে আদিল বলেন, তাঁর আর রাখির কোনও বিয়েই হয়নি। রাখি মুসলিমও হয়নি। সবটাই নাকি ভাঁওতা। সঙ্গে অভিযোগ, রাখি নাকি বাদ দিয়েছেন নিজের জরায়ু। কোনওদিন মা হতে পারবেন না। 

পালটা রাখি ডাক্তারের কাছে গিয়ে প্রমাণ দেন তাঁর জরায়ু একদম ঠিক আছে। ডিম্বাণুও সংরক্ষণ করা আছে যাতে ভবিষ্যতে মা হতে সমস্যা না হয়। রাখির সাফ কথা, তিনি ইসলাম ছাড়বেন না কখনও। আদিলের সঙ্গে ডিভোর্স হওয়ার পরেও। সঙ্গে নিজের প্রাক্তন স্বামীর বিরুদ্ধে অভিযোগ তোলেন, বলিউডে আগে যাওয়ার জন্য তাঁকে ব্যবহার করেছিল আদিল। 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৩ জুনের রাশিফল মাইক হাতে সারেগামাপায় গান গেয়ে তাক লাগালেন জিৎ! মুগ্ধ রুক্মিণী-আবিররা কী বললেন ২৪-এ আসন কম কেন বিজেপির? সংগঠনের ওপর দায় চাপিয়ে বিস্ফোরক শুভেন্দু অধিকারী সিংহ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৩ জুনের রাশিফল কর্কট রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৩ জুনের রাশিফল কুয়েতের অগ্নিকাণ্ডে মৃত বেড়ে ৪৯, প্রাণ হারানো অধিকাংশ শ্রমিক ভারতের কোন রাজ্যের মিথুন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৩ জুনের রাশিফল লোকসভায় ঘাটাল সহ ৪ আসনের ফল নিয়ে চাঞ্চল্যকর দাবি, CBI তদন্ত চেয়ে আদালতে যাবে BJP ‘চাপের সময় এমন ইনিংস খেলার জন্যই তো ওকে প্রয়োজন’, সতীর্থকে প্রশংসায় ভরালেন রোহিত বৃষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৩ জুনের রাশিফল

Latest IPL News

T20 WC 2024: IPL 2024 থেকে সরে দাঁড়ানোর কারণেই সাফল্য-চাঞ্চল্যকর দাবি জাম্পার ১৪টি ছক্কায় ২৫ বলে সেঞ্চুরি, T20 বিশ্বকাপের আবহে ব্যাট হাতে তাণ্ডব অভিষেক শর্মার এত চাপ থাকে, সেক্স তো… চাঞ্চল্যকর দাবি KKR-এর সহকারী কোচের রিটেনশন বাড়াও, কেকেআরকে বাঁচাও… আইপিএলের নিলাম নিয়ম নিয়ে বিরক্ত অভিষেক নায়ার BCCI-এর চুক্তি বাতিল নিয়ে মুখ খুললেন শ্রেয়স, হাঁকালেন ছক্কা 'IPL-এর ব্যর্থতা ঢাকতে ডিভোর্সের নাটক!' হার্দিক-নাতাশার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ MLC 2024-তে খেলবেন কামিন্স, San Francisco Unicorns-এর সঙ্গে হল ৪ বছরের চুক্তি T20 WC 2024-এ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন ট্র্যাভিস হেড- কামিন্সের বড় বার্তা IPL 2025-এর আগেই CSK-র মালিক ইন্ডিয়া সিমেন্টস বড় দায়িত্ব দিল অশ্বিনকে! T20 WC 2024 IND vs IRE: মিটল তিক্ততা! অনুশীলনে কাছাকাছি এলেন রোহিত ও হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.