বাংলা নিউজ > বায়োস্কোপ > Rakhi Sawant: ব্যক্তিগত ভিডিয়ো ফাঁস! রাখির আগাম জামিনের আবেদনে 'না' আদালতের, 'ড্রামা কুইন' কি গ্রেফতার হবেন?

Rakhi Sawant: ব্যক্তিগত ভিডিয়ো ফাঁস! রাখির আগাম জামিনের আবেদনে 'না' আদালতের, 'ড্রামা কুইন' কি গ্রেফতার হবেন?

রাখির জামিন খারিজ

অতিরিক্ত দায়রা বিচারক ৮ জানুয়ারি সাওয়ান্তের জামিনের আবেদন প্রত্যাখ্যান করেছেন। আদালত পর্যবেক্ষণ করেছে যে ‘রাখি সাওয়ান্তের কার্যকলাপ শুধু অপরাধমূলকই নয়, তাঁর দ্বারা প্রকাশ্যে আনা বিষয়বস্তু অশ্লীল ও যৌনতায় ভরা। ঘটনার তথ্য়, অভিযোগ ও পরিস্থিতি বিবেচনা করে এই মামলায় রাখি আগাম জামিন পাওয়ার যোগ্য নন।’

ব্যক্তিগত ভিডিয়ো ভিডিয়ো ফাঁস করার অভিযোগে রাখি সাওয়ান্তের বিরুদ্ধে মামলা দায়ের করেছিলেন প্রাক্তন স্বামী আদিল খান দুররানি। সেই মামলায় রাখির জামিনের আবেদন খারিজ করে দিল মুম্বইয়ের দিন্দোশি দায়রা আদালত। আদিলের করা এই মামলায় আগাম জামিন চেয়ে আবেদন করেছিলেন রাখি। 

অতিরিক্ত দায়রা বিচারক, শ্রীকান্ত ওয়াই ভোসলে, ৮ জানুয়ারি সাওয়ান্তের জামিনের আবেদন প্রত্যাখ্যান করেছেন। তাঁর দেওয়া বিস্তারিত আদেশ শুক্রবার প্রকাশ্যে এসেছে। আদালত পর্যবেক্ষণ করেছে যে ‘রাখি সাওয়ান্তের কার্যকলাপ শুধু অপরাধমূলকই নয়, তাঁর দ্বারা প্রকাশ্যে আনা বিষয়বস্তু অশ্লীল এবং যৌনতায় ভরা। ঘটনার তথ্য়, অভিযোগ ও পরিস্থিতি বিবেচনা করে দেখা গিয়েছে এই মামলায় রাখি আগাম জামিন পাওয়ার যোগ্য নন।’ বিচারক আরও দেখেছেন যে ‘রাখি সাওয়ান্তের এর আগেও অপরাধমূলক ইতিহাস রয়েছে। কারণ তাঁর বিরুদ্ধে একই ধরনের অপরাধের জন্য আরও একটা মামলা বিচারাধীন ছিল।’

প্রসঙ্গত, দুররানির অভিযোগ ছিল, গত ২৫ আগস্ট, ২০২৩-এ, রাখি একটা টেলিভিশন শোতে তাঁর সঙ্গে সম্পর্কিত যৌনতাপূর্ণ বিষয়বস্তু মোবাইল ফোনের মাধ্যমে প্রদর্শন করেছিলেন। মোট দুটি ভিডিও দেখানো হয়েছিল যেগুলি প্রতিটি প্রায় ২৫-৩০ মিনিটের। পুলিশের কাছে, আদিল জানিয়েছিলেন, রাখি তাঁর অশ্লীল ভিডিও সম্প্রচার করে তাঁর গোপনীয়তার অধিকার লঙ্ঘন করেছেন। আদিলের অভিযোগের ভিত্তিতে মুম্বইয়ের আম্বোলি থানায় মানহানি ও তথ্যপ্রযুক্তি আইনের ধারায় মামলা দায়ের হয়।

তবে এই মামলায় রাখি সাওয়ান্তের আইনজীবী আলি কাশিফ খান মুম্বই আদালতে আগাম জামিন চেয়েছিলেন। তাঁর যুক্তি ছিল, যে ভিডিওটি দুররানি নিজেই তাঁর ফোনে শুট করেছিলেন। যদিও তিনি এটা পুলিশের কাছে প্রমাণ করতে ব্যর্থ হন। 

এদিকে পাবলিক প্রসিকিউটর আরসি সাভলে রাখি সাওয়ান্তের আবেদনের বিরোধিতা করে বলেন, তিনি শুধুই টিভি শোতে আপত্তিকর ভিডিও সম্বলিত ফোনটি প্রদর্শন করেননি, বিভিন্ন হোয়াটসঅ্যাপ গ্রুপে উক্ত ভিডিওগুলি শেয়ার করেছেন এবং লিঙ্কগুলি ফরোয়ার্ড করেছেন।

যদিও আদালতে জামিন খারিজের পর কোনও প্রতিক্রিয়া দেননি 'ড্রামা কুইন' রাখি সাওয়ান্ত।

 এদিকে গত বছরের ২৯শে নভেম্বর সাওয়ান্তকে গ্রেফতার থেকে অন্তর্বর্তীকালীন সুরক্ষা দিয়েছিল আদালত। পরে উচ্চ আদালতে যাওয়ার জন্য রাখির অন্তর্বর্তী সুরক্ষা ১১ জানুয়ারি, ২০২৪ পর্যন্ত বাড়ানো হয়েছিল। তবে এবার আদালত রাখির আগাম জামিনের আবেদন খারিজ করে দেওয়ায়, প্রশ্ন উঠছে, তবে কি রাখিকে এবার গ্রেফতার করা হবে?

 

বায়োস্কোপ খবর

Latest News

ভারতের তরুণ ওপেনারকে বল করতে ভয় পাচ্ছেন বিশ্বকাপ জয়ী অধিনায়ক প্যাট কামিন্স! এগুলি খেলে সুস্থ থাকবে আপনার ‘দ্বিতীয় মস্তিষ্ক’, দেখুন সেই খাবারের তালিকা কোল্ড ড্রিঙ্ক নয়, গরমে নিজেকে ঠান্ডা রাখতে খান কুল ড্রিঙ্ক বিনামূল্যে পরিষেবা প্রদান করেও কীভাবে Google বিলিয়নে আয় করে? মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ মে’র রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ মে’র রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ মে’র রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ মে’র রাশিফল LS Voting LIVE: ‘রাহুল আমায় বলেন…’,ভোটের সকালে বড় দাবি আমেঠির কংগ্রেস প্রার্থীর বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ মে’র রাশিফল

Latest IPL News

ভারতের তরুণ ওপেনারকে বল করতে ভয় পাচ্ছেন বিশ্বকাপ জয়ী অধিনায়ক প্যাট কামিন্স! সঞ্জুদের কপাল পোড়াল বৃষ্টি, ভেস্তে যাওয়া ম্যাচ থেকে ১ পয়েন্ট নিয়ে এলিমিনেটরে RR যারা আমাদের দেখে হাসছিল, তাদের জন্য… সমালোচকদের জবাব দিলেন RCB-র মহিলা ক্রিকেটার বিরাট এনার্জিই আমাদের গোটা দলকে চার্জ করত- প্লে অফে ওঠার আসল রহস্য ফাঁস সকলেই দশকের পর দশক ধরে এই RCB দলকে মনে রাখবে- কেন এমন বললেন দীনেশ কার্তিক বৃষ্টিতে যথা সময়ে শুরু হল না RR v KKR ম্যাচ, খেলা ভেস্তে গেলে বড় ক্ষতি সঞ্জুদের অভিষেক-ক্লাসেনের তাণ্ডবে দিশেহারা পঞ্জাব, ২০০ টপকেও আত্মসমর্পণ হায়দরাবাদের কাছে 'Definitely Not'- মাহির ভক্তেরা হঠাৎ ধোনিকে নিয়ে কেন এমন স্লোগান দিচ্ছেন? ভিডিয়ো: CSK হারতেই কেঁদেই ফেললেন চেন্নাই সুপার কিংসের প্রাক্তনী! ধোনির সঙ্গে হাত না মিলিয়ে সেলিব্রেশনে মেতেছিল RCB, তীব্র নিন্দে করলেন ভন, হর্ষ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.