বাংলা নিউজ > বায়োস্কোপ > বিগ বস ১৪-র ঘরে চোট পেয়েছিলেন রাখি, হল নাকের অস্ত্রোপচার! কেমন আছেন তিনি?
রাখি সাওয়ান্ত
রাখি সাওয়ান্ত

বিগ বস ১৪-র ঘরে চোট পেয়েছিলেন রাখি, হল নাকের অস্ত্রোপচার! কেমন আছেন তিনি?

  • নাকের অস্ত্রোপচার হয়েছে রাখি সাওয়ান্তের। ভিডিয়ো শেয়ার করে স্বাস্থ্যের আপডেট দিয়েছেন তিনি।

সোমবার নাকের অস্ত্রোপচারের একটি ভিডিয়ো ইনস্টাগ্রামে শেয়ার করেছেন প্রাক্তন বিগ বস প্রতিযোগি রাখি সাওয়ান্ত। বিগ বস ১৪-র ঘরে নাকে চোট পাওয়ার কারণে অস্ত্রোপচার হয়েছে রাখির। ভিডিয়োতে রাখি জানিয়েছেন, অস্ত্রোপচার বেদনাদায়ক ছিল। এমনকি অস্ত্রোপচারের পর রাখির নিজের মুখ দেখিয়েছেন। এখন সুস্থ আছেন তিনি। 

ইনস্টাগ্রাম ভিডিয়ো শেয়ার করে তিনি লেখেন, ‘ধন্যবাদ @drjiteshdshetty। বিগ বস ১৪-র ঘরে আমি নাকে চোট পেয়েছিলাম। এক ব্যথা পেয়ছিলাম, কিন্তু দুই-একজন ছাড়া কেউই আমার পাশে এসে দাঁড়ায়নি। বিগ বস শেষ হওয়ার পরে @drjiteshdshetty আমার অস্ত্রোপচার করেছেন। এখন আমি খুশি। ব্যথা থেকে মুক্তি পেয়েছি। ধন্যবাদ অনুরাগী এবং বন্ধুদের যাঁরা আমার জন্য প্রার্থনা করেছেন'।

ভিডিয়োর শুরুতে বিগ বসের ঘরের এক টুকরো ভিডিয়ো দেখা যাচ্ছে। যেখানে জেসমিন বেসিন আচমকা না বুঝে রাখিকে ব্যথা দিয়ে ফেলেন। রাখি যন্ত্রণায় চিৎকার করতে থাকেন। পাশাপাশি জেসমিন ক্রমাগত তাঁকে বলতে থাকেন, ‘নাটকী’। এরপরই রাখিকে তাঁর চিকিৎসকের সঙ্গে কথোপকথন করতে দেখা যায়। তিনি তার ভক্তদের সাথে পরিচয় করিয়ে দিয়েছিলেন চিকিৎসকের। শেষে, অস্ত্রোপচার শেষ হওয়ার পর রাখি তাঁর নাক দেখালেন।

 

 

বন্ধ করুন