বাংলা নিউজ > বায়োস্কোপ > আগুন লাগল রণবীরের লাভ রঞ্জনের সেটে, একটুর জন্য বাঁচল সানি দেওলের ছেলে!
আগুন লাগল রণবীর কাপুরের ছবির সেটে। 

আগুন লাগল রণবীরের লাভ রঞ্জনের সেটে, একটুর জন্য বাঁচল সানি দেওলের ছেলে!

  • বড় ক্ষতি। আগুন লাগল লাভ রঞ্জনের পরিচালিত নতুন ছবির সেটে। যাতে মুখ্য় চরিত্রে রয়েছেন রণবীর কাপুর ও শ্রদ্ধা কাপুর।

আগুন লেগে গেল রণবীর কাপুর আর শ্রদ্ধা কাপুর অভিনীত লাভ রঞ্জন পরিচালিত ছবির সেটে। শুক্রবার দুপুরেই ঘটে এই দুর্ভাগ্যজনক ঘটনা। কেউ আঘাত পাননি বা হতাহত হননি, তবে যা ক্ষতি হয়েছে তা বিশাল বড়। 

যতদূর খবর পাওয়া যাচ্ছে এই প্রতিবেদন লেখার সময় পর্যন্ত আগুন নিয়ন্ত্রণে আনা যায়নি। তবে সেই জায়গায় যাতে কেউ প্রবেশ করতে না পারে তা লক্ষ্য রাখা হচ্ছে। সবে এসে পৌঁছেছে দমকলের ইঞ্জিন। 

প্রসঙ্গত, লাভ রঞ্জনের এই ছবির সেটের লাগোয়াই ধর্মেন্দ্রর নাতি ও সানি দেওলের ছেলে রাজবীর শ্যুট করছিলেন। রাজশ্রী প্রোডাকশনের ছবি দিয়ে বলিউডে ডেবিউ করছেন রাজবীর। একটি শট দিচ্ছিলেন তিনি যখন এই আগুন লাগে। তবে কপাল করে তাঁর কোনও ক্ষতি হয়নি। রাজশ্রীর শ্যুটও বন্ধ রাখা হয়েছে। কাস্ট আর ক্রুকে পাঠিয়ে দেওয়া হয়েছে বাড়ি। 

প্রথমবার রুপোলি পর্দায় জমবে রণবীর কাপুর আর শ্রদ্ধা কাপুরের রোম্যান্স। শ্যুট হয়েছে স্পেন-সহ বেশ কয়েকটি লোকেশনে। তবে মুম্বইয়ের সেটেই গণ্ডগোল। এর আগে ছবির সেট থেকে একাধিক ভিডিয়ো ফাঁস হয়েছে ইন্টারনেটে। সমুদ্র সৈকতে একটি গানের শ্যুটিংয়ের বেশ কিছু ঝলক ইতিমধ্যেই দেখে ফেলেছে নেটপাড়া, যেখানে শার্টলেস অবতারে ধরা দিয়েছেন রণবীর আর স্নানপোশাকে দেখা মিলেছে শ্রদ্ধা কাপুরের। এই রোম্যান্টিক কমেডির নাম এখনও ঠিক হয়নি। রণবীর-শ্রদ্ধা ছাড়াও এই ছবিতে থাকবেন ডিম্পল কাপাডিয়া এবং বনি কাপুর।

২০২৩ সালের ভ্যালেন্টাইন্স ডে-র সপ্তাহে মুক্তি পাওয়ার কথা ছিল রণবীর আর শ্রদ্ধার এই ছবির। তবে এখন দেখার আগুনের ধাক্কা সামলে কবে মুক্তি পেতে পারে ছবিখানা।

বন্ধ করুন