বাংলা নিউজ > বায়োস্কোপ > Ranbir Kapoor on Kishore Kumar's Biopic: সৌরভ নয়, বরং কিশোর কুমারের বায়োপিকে থাকবেন রণবীর, কলকাতায় এসে দিলেন বড় চমক!

Ranbir Kapoor on Kishore Kumar's Biopic: সৌরভ নয়, বরং কিশোর কুমারের বায়োপিকে থাকবেন রণবীর, কলকাতায় এসে দিলেন বড় চমক!

সৌরভ নয়, কিশোর কুমারের বায়োপিক করবেন রণবীর

Ranbir Kapoor on Kishore Kumar's Biopic: সৌরভ থেকে কিশোর কুমারের বিয়োপিক, কোনটা করছেন আর কোনটা করছেন না জানালেন রণবীর নিজেই। কলকাতায় এসে অভিনেতা স্পষ্ট করলেন যে তিনি কিশোর কুমারের বায়োপিকে থাকছেন।

কলকাতায় এসে একসঙ্গে দুটো বোমা ফেললেন রণবীর। জানিয়ে দিলেন প্রয়াত অভিনেতা তথা গায়ক, কিশোর কুমারের বায়োপিকে তিনিই নাম ভূমিকায় থাকছেন। তবে সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিকে দেখা যাবে না তাঁকে। বর্তমানে অভিনেতা কলকাতায় এসেছেন তাঁর আগামী ছবি তু ঝুঠি ম্যায় মক্কার ছবির প্রচারের জন্য। আর সেখানেই রবিবারের একটি ইভেন্টে তিনি সৌরভ গঙ্গোপাধ্যায় সহ কিশোর কুমারের বায়োপিকে কাজ করা নিয়ে কথা বলেন।

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো শেয়ার হয় এই অনুষ্ঠানের। সেখানে অভিনেতাকে বলতে শোনা যায়, 'আমার মনে হয় দাদা কেবল ভারতের লিভিং লেজেন্ড নন। তিনি গোটা পৃথিবীর কাছেই তাই। ওঁর বায়োপিক ভীষণই স্পেশাল হবে। কিন্তু দুর্ভাগ্যের বিষয় আমার কাছে এই ছবির অফার আসেনি। আমার মনে এই ছবির স্ক্রিপ্ট নিয়ে এখনও কাজ চলছে।'

অন্যদিকে কিশোর কুমারের বায়োপিকে বিষয় তিনি বলেন, ‘আমি গত ১১ বছর ধরে কিশোর কুমারের বায়োপিকে উপর কাজ করছি। আমরা সেটা অনুরাগ বসুর সঙ্গে লেখার কাজ করছি। আশা করছি এটাই আমার পরের বায়োপিক হবে, যেখানে আমি অভিনয় করব। কিন্তু আমি এখনও দাদার উপর যে বায়োপিক হচ্ছে সেই বিষয়ে কিছু শুনিনি।’

রবিবার কলকাতার ইডেন গার্ডেনে রণবীর এবং সৌরভ ক্রিকেট খেলেন। তাঁদের মাঠের একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। সেখানে তাঁদের কথা বলতেও দেখা যাচ্ছে। ছবিতে রণবীরকে কালো টিশার্ট এবং প্যান্ট পরে দেখা যাচ্ছে। অন্যদিকে সৌরভের পরনে চিক সাদা টিশার্ট এবং ট্রাউজার। তাঁদের টিশার্টে মজার টিম নেওয়া দেওয়া ছিল বেশ এদিন! রণবীরের আগামী ছবি প্রমোশন হিসেবে অভিনেতার জামায় লেখা ছিল রণবীরের মক্কার এগারো, আর দাদার টিশার্টের পিছনে লেখা ছিল দাদার ঝুঠি এগারো।

গতবছরই অমিত কুমার, কিশোর কুমারের ছেলে জানিয়েছিলেন যে তাঁরা তাঁর বাবার বায়োপিক বানাতে চলেছেন। টাইমস ইন্টারনেটকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, 'আমার বাবার উপর বিয়োপিক হতে চলেছে।' তবে তাঁকে যখন জিজ্ঞেস করা হয় এই ছবিতে ক অনুরাগ বসু এবং রণবীর কাজ করছেন? তখন তিনি জানিয়েছিলেন যে না তাঁরা নিজেরাই এটার প্রযোজনা করবেন। তখন স্ক্রিপ্ট লেখার কাজ চলছে বলেও জানান তিনি।

বায়োস্কোপ খবর

Latest News

মিথুন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৭ মে’র রাশিফল বৃষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৭ মে’র রাশিফল দ্রুত তেজ হারাবে ঘূর্ণিঝড়, তাও আজ প্রবল দুর্যোগ বাংলায়, কোথায় বেশি ঝড়-বৃষ্টি? মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৭ মে’র রাশিফল ধনু-মকর-কুম্ভ-মীনের সোমবার কেমন কাটবে? জানুন রাশিফল সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল সোমেও ব্যাপক বৃষ্টি বাংলায়, ৮০ কিমিতে ঝড়, ঘূর্ণিঝড়ের জেরে কতদিন সতর্কতা জারি? চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা

Latest IPL News

চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর মাস্কে মুখ ঢেকে IPL ফাইনালে শাহরুখ! KKR-এর জয়ের রাস্তা চওড়া,তবুও উদ্বেগে ভক্তরা টসের সময় অবাক কাণ্ড, এক পাক ঘুরে নিলেন শ্রেয়স আইয়ার, তাজ্জব নেটদুনিয়া, ভিডিয়ো পঞ্চম বলে ভাঙল অভিষেকের স্টাম্প, পাওয়ার প্লে-তে রাহুলকে ফেরালেন স্টার্ক- ভিডিয়ো IPL ফাইনালে ‘বিরিয়ানি ডার্বি’, কলকাতা-হায়দরাবাদ টক্করে আক্রম বললেন, 'ওটা পোলাও…' ‘তুই আমার থেকে ভালো বোলার হবি,’ কার টোটকায় ব্যাটার থেকে অলরাউন্ডার হলেন অভিষেক? অশ্বিন আন্নার বাইসেপ! ফটোশপে কাঁচা কাজ রাজস্থানের, জোর খিল্লি সোশ্যাল মিডিয়ায় কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.