বাংলা নিউজ > বায়োস্কোপ > Rani Mukherji: কেরিয়ারের টপে সিনেমা ছাড়ার সিদ্ধান্ত রানির, কার কথায় মুলতুবি পড়ে সেই ভাবনায়

Rani Mukherji: কেরিয়ারের টপে সিনেমা ছাড়ার সিদ্ধান্ত রানির, কার কথায় মুলতুবি পড়ে সেই ভাবনায়

সিনেমা ছাড়ার সিদ্ধান্ত কেন নিয়েছিলেন রানি?

স্বতন্ত্র নায়িকা হিসেবে নাম রয়েছে রানি মুখোপাধ্যায়ের। যিনি একার কাঁধে টেনে নিয়ে যেতে পারেন সিনেমা। রানির বেশিরভাগ ছবিতেই কোনও বড় হিরো থাকে না। বরং তাঁর ছবিতে তিনিই নায়ক, তিনিই নায়িকা। 

বিয়ে আর বাচ্চা জন্মানোর পর অনেক নায়িকাই নিজেকে সরিয়ে নিয়েছেন রুপোলি পর্দা থেকে দূরে। এই তালিকায় নাম রয়েছে কাজল, করিশ্মা কাপুরের মতো অভিনেত্রীদেরও। এমনকী, মেয়ে আদিরার জন্মের পর এমন চিন্তা এসেছিল রানি মুখোপাধ্যায়ের মাথাতেও। আর সেই সময়, আদিত্য চোপড়াই অভিনেত্রী বউকে বুঝিয়ে ফিরিয়েছিলেন কাজে। 

নিজের সদ্য মুক্তি পাওয়া সিনেমা ‘মিসেস চ্যাটার্জী ভার্সেস নরওয়ে’ প্রসঙ্গে এমনটা জানান রানি। সঙ্গে ভাগ করে নেন, তিনি যখন হিচকির কাজ শুরু করেছিলেন তখন আদিরা সবে ১৪ মাসের। রানির কথায়, মেয়ের জন্মের পর তাকে দেখভাল করায়, মেয়ের সঙ্গে সময় কাটানোতে এতটাই ঢুকে গিয়েছিলেন যে, সিনেমায় ফেরার কথা যেন আর ভাবতেও পারছিলেন না। সেই সময় আদিত্যই তাঁকে পথ দেখান। রানিকে মনে করিয়ে দেন তাঁর পরিচয়, ভারতীয় সিনেমায় তাঁর ভূমিকা, তাঁর অগুণতি ভক্তের কথা। আর এসবের পরে রানিও বুঝতে পারেন মাতৃত্ব আর কাজের মধ্যে ব্যালেন্স তৈরি করা কতটা দরকারি। আর সেই সময়ই হ্যাঁ বলেন ‘হিচকি’র অফারে। 

বক্স অফিস নম্বর নিয়েও কথা বলেন অভিনেত্রী। খোলাখুলি মেনে নেন যে, কোনও ছবি ভালো ব্যবসা করার অর্থ হল অভিনেতা-অভিনেত্রীদের কাছে বার্তা পৌঁছনো যে ছবিটি ভালো লেগেছে। রানি মনে করেন, এর থেকে বড় পাওনা ও সন্তুষ্টি আর কোনও কিছুতে হতে পারে না। 

‘কাভি আলবিদা না কহেনা’ অভিনেত্রী সঙ্গে জানান, অনেকেই তাঁকে বলেছিল, বিয়ে করার পর নাকি আর সেভাবে কাজ পাবেন না। এমনকী, মেয়ের জন্মের পরও শুনতে হয়েছিল, আগের মতো সিনেমায় মুখ্য চরিত্র পেতে সমস্যা হবে। রানি জানান, তিনি খুশি যে দুটি কথাকেই পেরেছেন ভুল প্রামণ করতে। 

২০০১ সালে যশরাজ ব্যানারের হাত ধরেই কাজ শুরু করেছিলেন রানি মুখোপাধ্যায়। আর ওই বছরেই দীর্ঘদিনের প্রেমিকা পায়েল খান্নার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন আদিত্য। যদিও ২০০৯ সালে বিচ্ছেদ হয়ে যায় পায়েল আর আদিত্যর। অনেকের মত, এই বিচ্ছেদের পিছনে নাকি কারণ ছিলেন রানিই। 

এমনকী, চোপড়া পরিবারও অনেকদিন মেনে নেয়নি রানিকে। বউ নিয়ে হোটেলে থাকতে হয়েছিল আদিত্যকে। ২০১৪ সালে বিয়ে করেন রানি আর আদিত্য। আর ২০১৫ সালের ৯ ডিসেম্বর জন্ম হয় মেয়ে আদিরার। এখনও সেভাবে মেয়ের ছবি-ভিডিয়ো ভাগ করে নিতে দেখা যায়নি রানিকরে। বরং, সব প্রচারের আলো থেকে আদিরাকে দূরেই রাখতে চান রানি ও আদিত্য। 

 

 

 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

২ বল বাকি থাকতে কোনও মতে জয়!স্কটল্যান্ডের লড়াইকে কুর্নিশ অস্ট্রেলিয়ান অধিনায়কের ইদ মুবারক থেকে ফেলিজ ইদ: প্রিয়জনকে এবার ১৫ ভাষায় জানান ইদের শুভেচ্ছা বকরি ইদের জন্য বাংলাদেশে বাড়ি ফেরার মরিয়া চেষ্টা, ভিড় রাস্তায়-রাস্তায় লাল বেনারসিতে সিঁদুরে রাঙা শ্বেতা, নাকে নাক ঘষে আদর রুবেলের! মালাবদল হয়ে গেল? ফোন থেকেই 'আনলক' EVM! তদন্তে নেমে মাথা ঘুরে গেল পুলিশের, সরব রাহুল গান্ধী কেন্দ্রীয় প্রতিনিধি দলের কর্মসূচিতে রদবদল, কেন এমন সিদ্ধান্ত পরিবর্তন করতে হল? ছেলে ধ্রুব বড় হলেই নিয়ে যাব বেঙ্গালুরুর অনুশীলনে, ফাদার্স ডেতে নস্টালজিক ছেত্রী ওড়িশাকে সাঁওতালি CM দেওয়ার পর বিজেপির মন্ত্রিসভাতেও পাল্লা ভারী দলিত-আদিবাসীদের মতামত- কোরবানি ইদের ভালোমন্দ, বাংলাদেশের চারিদিকে নোংরা ফেলার প্রবণতা ও পদক্ষেপ ম্যাচ হারলেও রেকর্ড গড়ল স্কটল্যান্ড, T20 WC-এ করল নিজেদের সবচেয়ে বেশি রান

T20 WC 2024

২ বল বাকি থাকতে কোনও মতে জয়!স্কটল্যান্ডের লড়াইকে কুর্নিশ অস্ট্রেলিয়ান অধিনায়কের ফ্লোরিডায় সুপার সপারে পেট্রল শেষ হয়ে যায়, ম্যাচ বাতিল নিয়ে বিস্ফোরক নভজ্যোত সিধু T20 WC 2024-এ কোহলির খারাপ ফর্ম নিয়ে চিন্তায় টিম ইন্ডিয়া? কী বললেন বিক্রম রাঠোর? ভিডিয়ো-ফ্লোরিডায় ম্যাচ বাতিল হতেই কানাডা ড্রেসিং রুমে ছুটলেন দ্রাবিড়! কি করলেন? বিশ্বকাপ থেকে বাবররা ছিটকে যেতেই ক্ষোভ উগরে দিলেন প্রাক্তন পাক অধিনায়ক ইংল্যান্ডের বিরুদ্ধে ২০০+ স্ট্রাইক রেট,৩ রানের ইকোনমি দিয়ে ক্রিকেটকে বিদায় উইজের আমেরিকা ক্রিকেটের 'সেনসেশান' সৌরভ নেত্রাভালকার! চিনে নিন তাঁর তারকা স্ত্রী'কে T20 WC 2024: শৃঙ্খলাভঙ্গের কারণে দেশে ফিরছেন শুভমন-আবেশ? সাফাই দিলেন ব্যাটিং কোচ স্কটল্যান্ডের স্বপ্ন ভাঙল অস্ট্রেলিয়া, চিরশত্রুর দাক্ষিণ্যে সুপার এইটে ইংল্যান্ড বৃষ্টি হল না, তবু বাতিল ভারতের ম্যাচ! গোটা মাঠে কেন নেই কভার? প্রশ্নের মুখে ICC

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.