বাংলা নিউজ > বায়োস্কোপ > Ranveer-Deepika: 'রণবীর বলে ডাকবে না আমায়', প্রেমিকের মুখে এমন ‘উদ্ভট আবদার' শুনে অবাক হন দীপিকা

Ranveer-Deepika: 'রণবীর বলে ডাকবে না আমায়', প্রেমিকের মুখে এমন ‘উদ্ভট আবদার' শুনে অবাক হন দীপিকা

দীপিকা-রণবীর 

Happy Birthday Ranveer Singh: রণবীর বলে ডাকবে না! প্রেমিকের মুখে এমন আবদার শুনে চমকে যান দীপিকা, কী ঘটেছিল? 

বৃহস্পতিবার ৩৮-এ পা দিলেন রণবীর সিং। বলিউডের এই রঙিন তারকা কেরিয়ারের গোড়া থেকেই চর্চায় থেকেছেন দীপিকা পাড়ুকোনের সঙ্গে প্রেম নিয়ে। এখন তাঁরা সুখী দম্পতি। অফস্ক্রিনেই নয়, অনস্ক্রিনেও হিট ‘দীপবীর’ জুটি। এক পুরোনো সাক্ষাৎকারে প্রেমিকা দীপিকা (এখন বউ) রণবীরকে নিয়ে ‘বাজিরাও মস্তানি’র সেটের একটি অদ্ভূত ঘটনা ফাঁস করেছিলেন। পেশোয়া বাজিরাও হয়ে উঠতে ‘খুব কঠিন প্রক্রিয়া’ অনুসরণ করেছিলেন রণবীর। 

দীপিকা ফাঁস করেছিলেন বাজিরাও-এর চরিত্রের সঙ্গে একাত্ম হতে রণবীর সকলকে অনুরোধ করেছিলেন ছবির সেটে সকলে যেন তাঁকে ‘বাজিরাও’ বলেই সম্বোধন করেন। দীপিকার কথায় সম্মতি জানিয়ে রণবীর বলেন- ‘এটা খুবই উদ্ভট একটা অনুরোধ ছিল, তবে এটা আমায় সত্যি সাহায্য করেছিল’। 

রণবীরের কথায়, এমন ঐতিহাসিক চরিত্র হয়ে ওঠা খুবই জটিল একটা প্রক্রিয়া। আমি নিজের লুক, নিজের শরীরের গঠন, নিজের গলায় আওয়াজ…. সবকিছুতে বদল এনেছিলাম। আমি সেটে আসতাম, মেকআপ রুমে যেতাম এবং দু-ঘন্টা সময় লাগত তৈরি হতে। শরীরের সমস্ত দাগ, চোখের মেকআপ, কানের দুল, আঙ্গারা… সাজ নিয়ে অনেক কাঠখড় পোড়াতে হয়েছে। একটা সময় তো গোঁফও লাগাতে রয়েছে। রূপ বদলে নিজের গলার আওয়াজ নিয়ে এক্সারসাইজ করতে হত, যাতে আমি শ্যুটিংয়ের আগে সম্পূর্ণ প্রস্তুত থাকতে পারি'। 

রণবীর জানিয়েছিলেন, এর আগে কখনও কোনও চরিত্রের জন্য তৈরি হতে ৩০ মিনিটের বেশি সময় লাগেনি তাঁর। তাই ঘন্টার পর ঘন্টা মেকআপ রুমে কাটানো না তাঁর কাছে নতুন অভিজ্ঞতা ছিল। রণবীর জানান, শ্যুটিংয়ের শুরুতে বাজিরাও রূপে সেটে হাজির হওয়ার পর এক সহকারী পরিচালক তাঁকে রণবীর বলে সম্বোধন করে বসেন। এতেই মন খারাপ হয় তাঁর। রণবীরের অনুভূতি ছিল- ‘তাহলে এত কষ্টের মানে কী? আমাকে লোকে কেন মনে করাচ্ছে আমি রণবীর! আমি রণবীরকে ত্যাগ করতে এতটা পরিশ্রম করেছি। তাই সকলকে বলেছিলাম সেটে আমাকে বাজিরাও বলেই ডাকতে। জানি খানিক উদ্ভট অনুরোধ, তবে এটা সাহায্য করেছিল’। 

সঞ্জয় লীলা বনশালির ‘রামলীলা’ ছবিতে প্রথমবার একসঙ্গে ধরা দিয়েছিল রণবীর-দীপিকা জুটি। পরবর্তীতে ‘বাজিরাও মস্তানি’, ‘পদ্মাবত’, ‘৮৩’-এর মতো ছবিতে একসঙ্গে কাজ করেছেন তাঁরা। বনশালির ‘বাজিরাও মস্তানি’তে পেশোয়া বাজিরাও-এর দ্বিতীয় স্ত্রী মস্তানি বাঈয়ের ভূমিকায় অভিনয় করেছিলেন দীপিকা, অন্যদিকে তাঁর প্রথম স্ত্রী কাশীবাঈয়ের চরিত্রে অভিনয় করেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। বক্স অফিসের অন্যতম ব্যবসা সফল ছবি এটি। 

‘পদ্মাবত’ মুক্তির মাস কয়েক পড়েই ২০১৮-র নভেম্বরে ইতালিতে রাজকীয় বিয়ের পর্ব সারেন রণবীর-দীপিকা। পরণিতি পায় তাঁদের ৬ বছর দীর্ঘ প্রেম কাহিনি। 

 

বায়োস্কোপ খবর

Latest News

NEET বন্ধ করে রাজ্যের হাতে তুলে দিন মেডিক্যাল এন্ট্রান্স, মোদীকে চিঠি মমতার IPL-এ ঝড় তুলে জিম্বাবোয়ে সফরের ভারতীয় দলে ঢুকলেন রিয়ান-অভিষেকরা, দেখুন স্কোয়াড মুসলিম জামাইবাবুতে আপত্তি? বোন সোনাক্ষীর বিয়েতে অনুপস্থিত ২ দাদা, মুখ খুললেন লব আফ্রিকান স্ট্রাইকারের সঙ্গে নাকি চুক্তি মহমেডানের, আরও দু'বছর জামশেদপুরে খালিদ গরু, কয়লা, বালি সবথেকে বেশি টাকা খায় বিজেপি, আমাদেরও… নিশানা ঘুরিয়ে দিলেন মমতা ‘‌ইচ্ছামতো সুজিত বসু লোক বসাচ্ছেন’‌, নিজের মন্ত্রীর বিরুদ্ধেই খড়গহস্ত মমতা এই সময় ব্রহ্মপুত্রর জলের রং হয় লাল, জেনে নিন কামাখ্যা সম্পর্কিত অজানা রহস্য বিশ্বকাপের পরেই ভারতের T20 ক্যাপ্টেন শুভমন গিল, জানিয়ে দিল BCCI ‘চরিত্রের ঠিক নেই, আগেই পদত্যাগ করা উচিত ছিল’ শপথ বিতর্কে বোসকে আক্রমণ ফিরহাদের ১৬ লক্ষে ভর্তি, এক মাসের মধ্যে MBBS ডিগ্রি! সামনে এল প্রতারণা চক্র

T20 WC 2024

প্রবল বৃষ্টি সেন্ট লুসিয়ায়, না খেলেই কি সেমিতে যাবে ভারত? অজিদের কী হবে? -ভিডিয়ো ভারতের তিন জন স্পিনার না খেলিয়ে,সিরাজকে খেলানোর পরামর্শ সেন্ট লুসিয়ার কিউরেটরদের Points Table: শেষ চারে উঠল ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, বিদায় দুই উদ্যোক্তার কাজে এল না রস্টন চেসের অলরাউন্ড লড়াই, ৩ উইকেটে জিতে সেমিতে দক্ষিণ আফ্রিকা অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.