বাংলা নিউজ > বায়োস্কোপ > Supriya-Ratna: ‘ঝাঁপ মারব…’, বোনকে আত্মহত্যার হুমকি, রত্নার ‘ইমোশন্যাল ব্ল্যাকমেইল’ ফাঁস সুপ্রিয়ার

Supriya-Ratna: ‘ঝাঁপ মারব…’, বোনকে আত্মহত্যার হুমকি, রত্নার ‘ইমোশন্যাল ব্ল্যাকমেইল’ ফাঁস সুপ্রিয়ার

সুপ্রিয়াকে হাতের মুঠোয় রাখার ফন্দি 

Supriya Pathak-Ratna Pathak: বোন সুপ্রিয়াকে হাতের মুঠোয় রাখার ফন্দি! নিজের কাজ গুছিয়ে নিতে ছোটবেলায় বোনকে ‘আত্মহত্যা’র হুমকি দিতেন সুপ্রিয়া। 

বলিউড ইন্ডাস্ট্রির দুই অতি পরিচিত মুখ রত্না পাঠক শাহ ও সুপ্রিয়া পাঠক, সম্পর্কে শাহিদের সৎ মায়ের দিদি নাসিরুদ্দিন শাহ পত্নী। ছোট থেকেই বোন সুপ্রিয়ার উপর 'দিদিগিরি' ফলাতেন রত্না। সম্প্রতি এখ সাক্ষাৎকারে এমনটাই ফাঁস করেছেন দু'জনে। তবে কোনওদিন বোনের গায়ে হাত তোলেননি রত্না। আরও পড়ুন-প্রথম দেখাতে পছন্দ চশমার ফ্রেম, নাসির-রত্নার প্রেমকাহানি সিনেমার গল্পকে হার মানায়

ফিল্মি পরিবারে জন্ম দু-বোনের। দিনা পাঠকের দুই মেয়ে রত্না ও সুপ্রিয়া। তাঁরা বিয়েও করেছেন ইন্ডাস্ট্রির অন্দরের মানুষকে। নাসিরুদ্দিন শাহকে জীবনসঙ্গী হিসাবে বেছে নেন রত্না পাঠক (৬৬)। অন্যদিকে নীলিমার সঙ্গে ডিভোর্সের পর সুপ্রিয়াকে (৬২) বিয়ে করেন অভিনেতা পঙ্কজ কাপুর।

সুপ্রিয়ার উপর চলত ‘দিদিগিরি’

টুইঙ্কল খান্নার সঙ্গে একান্ত আলাপচারিতায় মেয়েবেলার গল্প ভাগ করে নিয়েছেন দুজনে। পাশাপাশি নিজের ব্য়ক্তিগত জীবন, বিয়ে নিয়েও ফাঁস করেছেন অনেক অজানা গল্প। বয়সে চার বছরের বড় রত্না। ছোট বোনের উপর কর্তৃত্ব ফলাতেন তিনি? সম্মতি জানিয়ে ‘কাপুর অ্যান্ড সনস’ অভিনেত্রী বলেন- ‘হ্যাঁ, অবশ্যই। তা না হলে আর দিদি হলাম কেন? বোন থাকে কী জন্য? ওদের তো বকাঝকা করতেই হবে’।

কথায় কথায় আত্মহত্যার হুমকি

সুপ্রিয়ার কথায় তিনি খুব ‘ছিঁচকাদুনে বাচ্চা’ ছিলেন। কথায় কথায়, তারস্বরে চিৎকার করে কাঁদতে লাগতেন। মজা করে যোগ করেন, ‘সেই কারণে পর্দায় কোনওদিন কাঁদতে গ্লিসারিন ব্যবহার করতে হয়নি’। এরপর সুপ্রিয়া বলেন-'আমাকে ও কোনওদিন মারেনি ঠিকই তবে…'। বোনের মুখে কথা ছিনিয়ে রত্না যোগ করেন, ‘তবে আমি ওকে ইমোশন্যাল ব্ল্য়াকমেইল করতাম, যেমনটা সব দিদিরা করে’।

<p>স্বামী পঙ্কজ ও নাসিরের সঙ্গে একফ্রেমে সুপ্রিয়া ও রত্না (ছবি-ইনস্টাগ্রাম)</p>

স্বামী পঙ্কজ ও নাসিরের সঙ্গে একফ্রেমে সুপ্রিয়া ও রত্না (ছবি-ইনস্টাগ্রাম)

ঠিক কী ধরণের ব্ল্যাকমেলিং চলত? 

সুপ্রিয়া জানান, ‘বাবা-মা’র ঘরে একটা জানালা ছিল। তার ওপাশে একটা এসি-র আইডোর ইউনিট ছিল। ও জানত ওই জানালা দিয়ে ও কোনওদিন পড়ে যাবে না। তাও একটা ঠ্যাং সেখানে গলিয়ে বলত- ‘তুই এই কাজটা না করলে আমি কিন্তু ঝাঁপ মারব’। আমি বরাবরই জানতাম ওর কিছু হবে না'।

রত্না ও সুপ্রিয়ার আসন্ন প্রোজেক্ট

চলতি বছর রত্নাকে দেখা গিয়েছে ওয়েব সিরিজ ‘হ্য়াপি ফ্যামিলি: কনডিশনস অ্যাপ্লাই’তে। এছাড়াও প্রথমবার গুজরাতি ছবি ‘কচ্ছ এক্সপ্রেস’-এ কাজ করেছেন অভিনেত্রী। অন্যদিকে সুপ্রিয়া পাঠককে শেষ পর্দায় দেখা গিয়েছে ওয়েব সিরিজ ‘হোম শান্তি হোম’-এ। শীঘ্রই ‘সত্য়প্রেম কি কথা’য় দেখা মিলবে তাঁর। কার্তিক আরিয়ানের মায়ের চরিত্রে অভিনয় করছেন পঙ্কজ ঘরণী। ২৯শে জুন মুক্তি পাবে এই ছবি।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

পোশাকে লেখা আরবী শব্দকে কোরানের পংক্তি বলে ভ্রান্তি! পাকিস্তানে মহিলাকে ঘেরাও ১৩ বছর পর শুভ যোগ মীনে! টাকাকড়ি ভরাবে পকেট, জমবে প্রেম, কর্কট সহ কারা লাকি? মাঠে ফিরেই ২ উইকেট শিকার! চমক দেখালেন MI ক্যাপ্টেন হার্দিক পান্ডিয়া 'আমাকে মুখে মেরেছে, আমিও ওদের মেরেছি', 'ফুলকি'র সেটে কী ঘটেছে? ফাঁস দিব্যানি শাহজাহানকে গ্রেফতার করতেই পারত পুলিশ, বলল HC, ধোপে ঠিকল না অভিষেকের দাবি প্রতি মাসে মাসিকের দিন বদলায়? হতে পারে PCOD! জেনে নিন পিরিয়ড ঠিক রাখার উপায় হাওড়ায় পর পর ৫টি মন্দিরে ভাঙচুর, দাবি করে ছবি ও ভিডিয়ো পোস্ট শুভেন্দুর Fennel Seed Benefits: মৌরির জল পান করলে ঠিক ৫টি সমস্যা থেকে মুক্তি পেতে পারেন, কী কী সেগুলি কাঁকড়া ধরতে গিয়ে বিপদ, ঝাঁপিয়ে পড়ল বাঘ, সুন্দরবনে ফের মৃত্যু মৎস্যজীবীর DRS-এ ‘শিশুদের মতো ভুল’ থার্ড আম্পায়ারের, বিরক্ত নেটপাড়া, তবে প্রশংসা শাস্ত্রীর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.