বাংলা নিউজ > বায়োস্কোপ > Deboshree Roy-Swastika Dutta: দেবশ্রীর কারণে কাজ হাতছাড়া স্বস্তিকার! ‘কেমিস্ট্রি মাসি’ নিয়ে শুরু কোন বিতর্ক?

Deboshree Roy-Swastika Dutta: দেবশ্রীর কারণে কাজ হাতছাড়া স্বস্তিকার! ‘কেমিস্ট্রি মাসি’ নিয়ে শুরু কোন বিতর্ক?

দেবশ্রী রায়ের কেমিস্ট্রি মাসি থেকে বাদ পড়েছেন স্বস্তিকা?

দেবশ্রী রায়ের ওয়েব ডেবিউ হতে চলেছে হইচই-এর কেমিস্ট্রি মাসি ওয়েব সিরিজ দিয়ে। এবার নাকি সেই সিরিজেরই কাজ পিছলো। এমনকী, স্বস্তিকা দত্তের বাদ পড়ার খবরও শোনা যাচ্ছে। কী চলছে অন্দরে?

টলিউডে দুই অভিনেতার মধ্যে দ্বন্দ্ব কোনও নতুন ঘটনা নয়। কদিন আগেই যেমন সোহিনী সরকার ও তৃণা সাহার কোন্দল নিয়ে কম জলঘোলা হয়নি। ‘মাতঙ্গী’র শ্যুটিং চলাকালীন সোহিনী সরকারের সঙ্গে ঝামেলা লাগলে চিৎকার করে, কাঁদতে কাঁদতে বেরিয়ে যান তৃণা। মেকআপ রুম ও অন্যান্য সুযোগ সুবিধে পাওয়া নিয়েই যা শুরু হয়েছিল। সেই কাজ হাতছাড়া হয় তৃণার। স্বস্তিকা দত্তের সঙ্গেও কি ঘটল সেরকম কোনও ঘটনা?

কদিন আগেই খবর এসেছিল অভিনেত্রী দেবশ্রী রায়ের ওয়েব ডেবিউর। হইচই-র নতুন সিরিজ ‘কেমিস্ট্রি মাসি’-তে দেখা যাবে তাঁকে। যার এক ঝলকও ইতিমধ্যে দেখে নিয়েছেন দর্শক। এই প্রোজেক্টে ছিলেন স্বস্তিকাও। কিন্তু এখন শোনা যাচ্ছে, ছোট পর্দার ঝিলমিল নাকি বাদ পড়েছেন।

‘কেমিস্ট্রি মাসি’-র ডেট নিয়ে আপাতত চলছে বিস্তর সমস্যা। যার জেরে বন্ধ রাখা হয়েছে শ্যুট। প্রথমে যে ডেট লক করা হয়েছিল তাতে কাজ করতে পারেননি দেবশ্রী, কিছু ব্যক্তিগত সমস্যা থাকার কারণে। পরে দেবশ্রীর ডেট অনুযায়ী স্বস্তিকার ডেট চাওয়া হলে অভিনেত্রী জানান, ওই সময়ে তাঁর হাতে আছে অন্য কাজ। ইন্ডাস্ট্রির অন্দরের খবর, নির্মাতারা নাকি স্বস্তিকার থেকে ডেট নেওয়ার কথা ভাবেনইনি। বরং অভিনেত্রীকে ছাড়াই এই সিরিজ এগিয়ে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়ে ফেলেন।

দেবশ্রীর ডেট সমস্যা হয়েছিল তাঁর পথ পশুদের কারণেই। এই অবলা প্রাণগুলোকে বড়ই ভালোবাসেন রায়দিঘীর প্রাক্তন বিধায়ক। দিনের অনেকটা সময় তাঁর এসব নিয়েই কেটে যায়। দরকার পড়লে এই পথের কুকুর-বেড়াল-পাখিদের জন্য রাস্তায় নেমে প্রতিবাদও করেন। যার কিছুর জল গড়ায় আদালত পর্যন্ত। সেরকমই এক কেসে আদালতে যাওয়ার তারিখ পড়েছিল দেবশ্রীর শ্যুটিং ডেটের সময়। তাই নাকি তিনি যোগ দিতে পারেননি কাজে।

আরও পড়ুন: মিশন রানিগঞ্জকে কেরিয়ারের ‘সেরা ছবি’ বলছেন অক্ষয়! কত কোটি তুলল ঘরে পঞ্চম দিনে?

‘কেমিস্ট্রি মাসি’-র টিজার

এই সিরিজে দেবশ্রীর দেখা পাওয়া যাবে এক ভ্লগার হিসেবে। রসায়নকে বড্ড ভালোবাসে যে। আর সবচেয়ে চমক হল রান্নার মাধ্যমে এই রসায়ন বিদ্যাকেই সহজ করে বুঝিয়ে দেয়। চিকেন রান্না করতে করতে প্রশ্ন করেন, ‘যে পরিমাণে চিকেন, দই আর মশলা মেশালাম- রান্নার আগে তার যা ওজন ছিল, রান্নার পরেও কি তার ওজন সমান? যদি না হয় তাহলে বাকি জিনিসগুলোর ওজন কোথায় গেল?’ বুঝিয়ে দেন এর পিছনে রয়েছে ‘ল'জ অফ কেমিক্যাল কম্বিনেশন’। পরিচালনা করছে সৌরভ চক্রবর্তী। যিনি এর আগে বানিয়েছেন ‘ধানবাদ ব্লুজ’, ‘জাপানি টয়’-এর মতো সাড়া জাগানো সিরিজ।

 

বায়োস্কোপ খবর

Latest News

আজ ভোট বাংলার ৭ আসনে, ২০২১ সালের নিরিখে আসন ধরে ধরে কোথায় এগিয়ে BJP, TMC? MI ছাড়ছেন রোহিত? ভক্তদের হার্টবিট বাড়িয়ে দিল হিটম্যানের পোস্ট, শুরু জল্পনা ভোট পঞ্চমীর ৪৯টি আসনের কটিতে গতবার ফুটেছিল পদ্ম? আজকের দফায় কে কোথায় এগিয়ে? গুচ্ছ গুচ্ছ চুল পড়ে যাচ্ছে? পিছনে থাকতে পারে এই ১০টি কারণ দাঁতের কালো ছোপ বহু চেষ্টাতেও দূর হচ্ছে না? এই ছোট্ট কাজেই দাঁত হবে চকচকে মুম্বইয়ের ৬ লোকসভা আসনে ভোট আজ, দল ভাঙনের জগাখিচুড়িতে কে কোথায় শক্তিশালী? IPL 2024: প্লে অফ শুরুর আগে দেখে নেওয়া যাক কমলা ও বেগুনি টুপির দৌড়ে কারা এগিয়ে ‘শেষ হয়ে গিয়েছে…’! আদৃত-কৌশাম্বির বিয়েতে না আসা, প্রথমবার মুখ খুললেন সৌমিতৃষা ভারতের তরুণ ওপেনারকে বল করতে ভয় পাচ্ছেন বিশ্বকাপ জয়ী অধিনায়ক প্যাট কামিন্স! এগুলি খেলে সুস্থ থাকবে আপনার ‘দ্বিতীয় মস্তিষ্ক’, দেখুন সেই খাবারের তালিকা

Latest IPL News

MI ছাড়ছেন রোহিত? ভক্তদের হার্টবিট বাড়িয়ে দিল হিটম্যানের পোস্ট, শুরু জল্পনা ভারতের তরুণ ওপেনারকে বল করতে ভয় পাচ্ছেন বিশ্বকাপ জয়ী অধিনায়ক প্যাট কামিন্স! সঞ্জুদের কপাল পোড়াল বৃষ্টি, ভেস্তে যাওয়া ম্যাচ থেকে ১ পয়েন্ট নিয়ে এলিমিনেটরে RR যারা আমাদের দেখে হাসছিল, তাদের জন্য… সমালোচকদের জবাব দিলেন RCB-র মহিলা ক্রিকেটার বিরাট এনার্জিই আমাদের গোটা দলকে চার্জ করত- প্লে অফে ওঠার আসল রহস্য ফাঁস সকলেই দশকের পর দশক ধরে এই RCB দলকে মনে রাখবে- কেন এমন বললেন দীনেশ কার্তিক বৃষ্টিতে যথা সময়ে শুরু হল না RR v KKR ম্যাচ, খেলা ভেস্তে গেলে বড় ক্ষতি সঞ্জুদের অভিষেক-ক্লাসেনের তাণ্ডবে দিশেহারা পঞ্জাব, ২০০ টপকেও আত্মসমর্পণ হায়দরাবাদের কাছে 'Definitely Not'- মাহির ভক্তেরা হঠাৎ ধোনিকে নিয়ে কেন এমন স্লোগান দিচ্ছেন? ভিডিয়ো: CSK হারতেই কেঁদেই ফেললেন চেন্নাই সুপার কিংসের প্রাক্তনী!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.