বাংলা নিউজ > বায়োস্কোপ > Mission Raniganj Box Office Day 5: মিশন রানিগঞ্জকে কেরিয়ারের ‘সেরা ছবি’ বলছেন অক্ষয়! কত কোটি তুলল ঘরে পঞ্চম দিনে?

Mission Raniganj Box Office Day 5: মিশন রানিগঞ্জকে কেরিয়ারের ‘সেরা ছবি’ বলছেন অক্ষয়! কত কোটি তুলল ঘরে পঞ্চম দিনে?

বক্স অফিসে ৫ দিনে কত আয় করল অক্ষয় কুমারের মিশন রানিগঞ্জ?

অক্ষয় কুমারের দাবি, তাঁর কেরিয়ারের সেরা ছবি মিশন রানিগঞ্জ। যদিও বক্স অফিস রিপোর্ট এই ছবির য।থেষ্ট খারাপ। হলমুখী হলেন না দর্শক সেই প্রথম দিন থেকেই। যদিও খিলাড়ি কুমার বলছেন,  ‘মিশন রানিগঞ্জ আমার করা সেরা সিনেমা’।

অক্ষয় কুমার এবং পরিণীতি চোপড়া অভিনীত মিশন রানিগঞ্জ ৬ অক্টোবর মুক্তি পায় সিনেমা হলে। কিন্তু শুরু থেকেই মাইন ইঞ্জিনিয়র যশবন্ত গিলের উপর তৈরি এই বায়োপিক ছাপ ফেলতে ব্যর্থ দর্শক মনে। শুক্রবার মুক্তির দিন ব্যবসা ছিল ৩ কোটিরও নীচে। ৫ দিনে আয় মাত্র ১৫ কোটি। যদিও অক্ষয় জানিয়ে দিলেন বক্স অফিসে যতই ব্যর্থতা আসুক, তাঁর কেরিয়ারের সেরা ছবি মিশন রানিগঞ্জ। 

sacnilk.com-এর প্রাথমিক রিপোর্ট অনুসারে মঙ্গলবার মিশন রানিগঞ্জ বক্স অফিসে ব্যবসা করল মাত্র ১.৫০ কোটির। ১৮৯৯ সালে রানিগঞ্জের এক কয়লাখনিতে হঠাৎই ঢুকে পড়ে ভূগর্ভস্থ জল। আটকা পড়েন ৭১ জন কর্মী। সেই সময় ত্রাতা হয়ে এসেছিলেন মাইনিং ইঞ্জিনিয়ার যশবন্ত সিং গিল। খনির উপর থেকে বোরহোল করে ‘ক্যাপসুল’ নামিয়ে চালানো হয়েছিল উদ্ধারকার্য। রিয়েল লাইফ সেই হিরোকে নিয়েই সিনেমা খিলাড়ি কুমারের।

মিশন রানিগঞ্জের বক্স অফিস কালেকশন

শুক্র-শনি ও রবিতে মিশন রানিগঞ্জ যথাক্রমে ঘরে তোলে ২.৮ কোটি, ৪.৮ কোটি ও ৫ কোটি। তবে সোম থেকে একধাক্কায় আয় কমে গেল অনেকটাই। সোম ও মঙ্গলবারে ছবির আয় ১.৫ কোটি মতো। আর ৫ দিনের মোট আয় ১৫.৬০ কোটি। যার ফলে এই সিনেমার ৫০ কোটি আয় নিয়েই সন্দেহ দেখা দিচ্ছে। 

মিশন রানীগঞ্জ ছবিটি রুস্তম খ্যাত তিরু সুরেশ দেশাইয়ের পরিচালনায় বানানো। অক্ষয়ের পরিণীতি ছাড়াও এই সিনেমায় রয়েছেন কুমুদ মিশ্র, পবন মালহোত্রা, রবি কিষণ, রাজেশ শর্মা, বীরেন্দ্র সাক্সেনা, প্রমুখ আছেন।

অক্ষয়ের বক্তব্য

সম্প্রতি এক সাক্ষাৎকারে অক্ষয় বলেন, ‘আমার ভালো লেগেছে… আমার এটা ভালো লেগেছে যে মিশন রানিগঞ্জ আমার সিনেমা। হতে পারে এই সিনেমার ব্যবসার অঙ্ক হয়তো ভালো না। তবে আমি খোলাখুলি বলতে পারি কেরিয়ারে ১০০-১৫০ সিনেমা আমি করেছি। আর 'মিশন রানিগঞ্জ' আমার করা সেরা সিনেমা। এটা একটা বড় বক্তব্য। জানি এমন একটা সিনেমাকে আমি সেরা বলছি যা হলে ভালো ব্যবসা করেনি! আমি আশা করি মানুষ থিয়েটারে গিয়ে দেখে আসবে ছবিখানা। এটি এমন একটা সিনেমা, যার জন্য আমি খুব, খুব, খুব গর্বিত।’

তিনি আরও বলেন, ‘আমি ঝুঁকি নিতে ভালোবাসি। এই ধরনের সিনেমা নির্মাণ এক ধরনের ঝুঁকি। তবে আমাকে এয়ারলিফট বা প্যাডম্যানের মতো সিনেমা সন্তুষ্টি দেয়। আমি অনায়াসেই রাওডি রাঠোর বা সিং ইজ কিং-এর মতো সিনেমা বানিয়ে এর তিন গুণ আয় করতে পারি। আমি বলছি না এই ধরনের কাজ আমি করব না। তবে একটা ব্যালেন্স করে চলব। ’

 

বায়োস্কোপ খবর

Latest News

দ্রাবিড়ের পর রোহিতদের কোচ হিসেবে গম্ভীরকেই চূড়ান্ত করতে চলেছে BCCI- রিপোর্ট ‘‌আমাদের আর্শীবাদ করো’‌, এন্টালি-বালিগঞ্জ ফাঁড়ি হেঁটে রিজওয়ানুর মাকে আর্জি মমতার দিয়া মির্জা থেকে সামান্থা কোন ভারতীয় সেলেবরা প্যালেস্টাইনের ঘটনায় জানলেন সমবেদনা শীঘ্রই শিখরের সঙ্গে গাঁটছড়া বাঁধছেন জাহ্নবী? বিয়ের নিয়ে বললেন, ‘এই মুহূর্তে…’ তাণ্ডবের পর শক্তি হারিয়ে 'রেমাল' এবার নিম্নচাপ-এ পরিণত হচ্ছে! অবস্থান কোন দিকে? ধূমপানের থেকেও ক্ষতিকারক এক জায়গায় দীর্ঘ সময় বসে থাকা, কী হয় এর ফলে কমলা টুপি জিতে কোহলি বললেন পরের বারও ছন্দ ধরে রাখব, কী বললেন বেগুনি টুপির মালিক? ইন্দিরার খুনির ছেলে এবার ভোটে নির্দল প্রার্থী, উঠল ‘শহিদ পুত্র’ স্লোগান Sri Lanka বনাম Netherlands ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? শাহজাহানের বিরুদ্ধে চার্জশিট সিবিআইয়ের, খুনের চেষ্টার ধারা, নাম রয়েছে কাদের?

Latest IPL News

দ্রাবিড়ের পর রোহিতদের কোচ হিসেবে গম্ভীরকেই চূড়ান্ত করতে চলেছে BCCI- রিপোর্ট বিলাসবহুল জীবনের পর যখন বাস্তব সামনে আসে… ধারাভিতে যাওয়ার পর দার্শনিক LSG কোচ ছেলেরা পাগল হচ্ছে.... হঠাৎ নাইট কোচের কথা থামিয়ে কী বললেন গম্ভীর- ভিডিয়ো ব্যাটিং অর্ডার চূড়ান্ত ফ্লপ-পরের মরশুমে শক্তিশালী হয়ে ফেরার দাবি SRH-এর সহকারীর হুইলচেয়ারে এয়ারপোর্টে যেতেন না- জীবনের সবচেয়ে খারাপ সময়কে মনে করলেন পন্ত নিজেদের দুর্গ আগলে রেখেও অ্যাওয়ে ম্যাচে ডাহা ফেল, আশা জাগিয়েও কেন ব্যর্থ দিল্লি? T20 WC 2024-এ বদলে যাবে হার্দিকের IPL 2024 ভাগ্য- ভারতীয় দলকে হরভজনের পরামর্শ মন্নাতে বসে গম্ভীরকে ব্ল্যাঙ্ক চেক দিয়েছিলেন শাহরুখ, কিছুই টের পাননি LSG কর্ণধার KKR-এর ৩টি IPL খেতাব জয়েই জড়িয়ে তিনজন, গম্ভীর-নারিন ছাড়া তৃতীয় ব্যক্তি কে? ‘এই টিমটা যদি সারাজীবন থাকত’, IPL জিতলেও মন খারাপ শাহরুখের, নিলামে কী হবে KKR-র?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.