বাড়ি > বায়োস্কোপ > সুশান্ত কেমন আছে, জানাও! উদ্বিগ্ন কে কে সিংয়ের প্রশ্নের জবাব দেননি রিয়া
ছেলের মানসিক স্বাস্থ্য সম্পর্কে খবরাখবর নিতে রিয়া চক্রবর্তীর সহ্গে হোয়াটসঅ্যাপ-এ যোগাযোগ করেন সুশান্ত সিং রাজপুতের বাবা কে কে সিং।
ছেলের মানসিক স্বাস্থ্য সম্পর্কে খবরাখবর নিতে রিয়া চক্রবর্তীর সহ্গে হোয়াটসঅ্যাপ-এ যোগাযোগ করেন সুশান্ত সিং রাজপুতের বাবা কে কে সিং।

সুশান্ত কেমন আছে, জানাও! উদ্বিগ্ন কে কে সিংয়ের প্রশ্নের জবাব দেননি রিয়া

  • রিয়া চক্রবর্তী ও ম্যানেজার শ্রুতি মোদীর সঙ্গে হোয়াটসঅ্যাপ-এ যোগাযোগ করেছিলেন সুশান্ত সিং রাজপুতের বাবা কে কে সিং।

ছেলের মানসিক স্বাস্থ্য সম্পর্কে খবরাখবর নিতে রিয়া চক্রবর্তী ও প্রাক্তন বাণিজ্যিক ম্যানেজার শ্রুতি মোদীর সঙ্গে হোয়াটসঅ্যাপ-এ যোগাযোগ করেছিলেন সুশান্ত সিং রাজপুতের বাবা কে কে সিং। তাঁর পাঠানো বার্তা দুই জনের কাছেই যে পৌঁছেছিল, তার প্রমাণ পাওয়া গিয়েছে।

সম্প্রতি কে কে সিংয়ের পাঠানো ওই সমস্ত বার্তার স্ক্রিনশট খুঁজে পেয়েছে টাইমস অফ ইন্ডিয়া সংবাদসংস্থা। দেখা গিয়েছে, গত ২৯ নভেম্বর রিয়াকে একটি হোয়াটসঅ্যাপ বার্তা পাঠান কে কে সিং। তাতে তিনি লেখেন, ‘যখন জেনেই গিয়েছ যে আমি সুশান্তের বাবা, তখন কথা বললে না কেন? ব্যাপার কী? বন্ধু হয়ে যখন ওর দেখাশোনা করছ এবং চিকিৎসা করাচ্ছ, তখন আমারও অধিকার রয়েছে সুশান্ত সম্পর্কে সব কিছু জানার। এই জন্য ফোন করে আমাকে সব খবর জানাও।’

ওই মেসেজে নীল রঙের টিক রয়েছে, অর্থাৎ মেসেজটি রিয়া পেয়েছিলেন। কিন্তু তিনি কোনও উত্তর দিয়েছিলেন কি না, তা জানা যায়নি। একই দিনে শ্রুতি মোদীর সঙ্গেও হোয়াটসঅ্যাপ-এ যোগাযোগ করেন কে কে সিং। তাঁকেও সুশান্তের মানসিক পরিস্থিতি সম্পর্কে তথ্য জানানোর অনুরোধ জানান তিনি।

শ্রুতি মোদীকে পাঠানো বার্তায় কে কে সিং লেখেন, ‘আমি জানি যে সুশান্তের সমস্ত ঋণের বিষয় তুমিই দেখাশোনা কর। ও এখন কেমন আছে, তা জানতে ফোন করতে চাই। কাল সুশান্তের সঙ্গে কথা হয়েছে। ও বলল, খুব সমস্যায় রয়েছে। তুমিই ভাবো, বাবা হয়ে সন্তানের জন্য কী রকম দুশ্চিন্তা হয় এতে। এই জন্যই তোমার সঙ্গে কথা বলতে চাইছি। কিন্তু তুমি কথা বলছ না বলে এবার আমি মুম্বই যেতে চাইছি। বিমানের টিকিট পাঠিয়ে দাও।’

প্রসঙ্গত, গত জুলাই মাসে সুশান্তকে আত্মহত্যায় প্ররোচনা-সহ বিবিধ অভিযোগে ভারতীয় দণ্ডবিধির অন্তর্গত একাধিক ধারায় তাঁর বান্ধবী রিয়া চক্রবর্তী, প্রাক্তন ম্যানেজার শ্রুতি মোদী-সহ একাধিক ব্যক্তির বিরুদ্ধে এফআইআর দায়ের করেন সুশান্তের বাবা কে কে সিং। 

এ ছাড়া রিয়ার বিরুদ্ধে সুশান্তের ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে কয়েক কোটি টাকা সরানো ছাড়াও তাঁর গয়না, ল্যাপটপ, পিন ও পাসওয়ার্ড-সহ ক্রেডিট কার্ড, চিকিৎসকের দেওয়া রশিদ ও অন্যান্য মূল্যবান নথিপত্র সরানোর অভিযোগ করেছেন তিনি। উল্লেখ্য, গত ১৪ জুন মুম্বইয়ে নিজের ফ্ল্যাটে গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হন অভিনেতা সুশান্ত সিং রাজপুত। 

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সুশান্তের সঙ্গে তাঁর হোয়াটসঅ্যাপ চ্যাট-এর স্ক্রিনশট শেয়ার করেন রিয়া। সেই কথোপকথনেনিজের দিদি প্রিয়াঙ্কা সম্পর্কে নানান আপত্তিকর মন্তব্য করেছিলেন সুশান্ত। পাশাপাশি, রিয়ার পরিবার সম্পর্কে তিনি ভূয়সী প্রশংসা করেন ও পরিবারের সদস্যদের সঙ্গে থাকতে পেরে তিনি আনন্দিত বলেও জানিয়েছিলেন প্রয়াত অভিনেতা।

বন্ধ করুন