বাংলা নিউজ > বায়োস্কোপ > Salman Khan-cigarette: বিগ বসের মঞ্চে হাতে সিগারেট, মুখে অশ্লীল শব্দ! সলমনকে ‘হিপোক্রিট’ বলে তুলোধনা নেটপাড়ার

Salman Khan-cigarette: বিগ বসের মঞ্চে হাতে সিগারেট, মুখে অশ্লীল শব্দ! সলমনকে ‘হিপোক্রিট’ বলে তুলোধনা নেটপাড়ার

সিগারেট হাতে বিতর্কে সলমন 

Salman Khan Trolled: অন্যকে শালীনতা নিয়ে পাঠ দেওয়ার আগে নিজেকে শুধরে নিন, সলমনকে পরামর্শ নেটিজেনদের। 

বিগ বসের ঘরে হামেশাই শালীনতার পাঠ দেন সলমন খান। তবে এইবার নিজেই অশ্লীল শব্দ প্রয়োগ করে ট্রোলের শিকার হলেন ভাইজান। সম্প্রতি বিগ বসের মঞ্চে সিগারেট হাতে সলমনের ছবি ফাঁস হয়ে যায়। তার মাঝেই একের পর এক ‘এফ ওয়ার্ড’ ব্যবহার করে রোষের মুখে সলমন। ওটিটি প্ল্যাটফর্মে ‘অপসংস্কৃতি’ তুলে ধরার জন্য় প্রতিযোগিদের ক্লাস নিয়েছেন সলমন। নেটিজেনদের প্রশ্ন, ‘তাহলে সলমন সিগারেট হাতে কী করছেন?’ অনেকেই ‘হিপোক্রিট’ বলে বিঁধেছেন দাবাং খানকে।

এক রেডিট ইউজার সলমনের একটি ছবি পোস্ট করে লেখেন- ‘জাতীয় টেলিভিশনে ধূমপান করছেন সলমন’। গত সপ্তাহে আকাঙ্খা পুরী ও জেদ হাদিদের চুমু খাওয়া নিয়ে কম বিতর্ক হয়নি। প্রকাশ্যে ঠোঁটে ঠোঁট রেখে চুমু খাওয়া আমাদের সংস্কৃতির বিরুদ্ধে, সেই নিয়ে সলমন লম্বা-চওড়া জ্ঞানবাণী শুনিয়েছিলেন। নেটিজেনদের প্রশ্ন, তাহলে সিগারেট খেয়ে ভাইজান কী বার্তা দিতে চাইছেন?

এক নেটিজেন লেখেন-'শুধু অন্যকে জ্ঞান দিলে হবে, সবার সামনে নিজেকে সঠিক উদাহরণ পেশ করতে হবে'। অপর একজন লেখেন, ‘ভাগ্যিস এটা ওটিটিতে দেখানো হচ্ছে, জাতীয় টেলিভিশনে নয়। না হলে হয়ত আইনি ঝামেলায় জড়াতে হত। কিন্তু সলমন একজন হিপোক্রিট। সংস্কৃতি নিয়ে প্রতিযোগিদের জ্ঞান, অথচ নিজে সারাক্ষণ ভুল কাজ করে চলা’।

বিগ বস ওটিটি সিজন ২-র সাম্প্রতিক এপিসোডে সাইরাস ভারুচা টিমের কাছে আর্জি রাখে তাঁকে শো থেকে বার করে দেওয়ার। সলমন রীতিমতো হুমকির সুরে জানান, এই শো ছাড়তে তাঁকে পড়ে আফসোস করতে হবে। সাইরাসের সঙ্গে কথা বলবার সময় একাধিকবার এফ শব্দ ব্যবহার করেন। সঙ্গে মনে করান শো ছেড়ে যেতে চাইলে ক্ষতিপূরণ বাবদ চুক্তিতে উল্লেখিত অর্থ নির্মাতাদের ফেরত দিতে হবে। সাইরাস ভেবেছিলেন ক্ষতিপূরণের টাকা মাফ করা হবে, তেমনটা না হওয়ায় শো ছাড়ার সাহস দেখাননি তিনি।

প্রসঙ্গত, শনিবারই সলমন জানান দু-সপ্তাহ বেড়েছে বিগ বস ওটিটি ২-এর মেয়াদ। সলমন প্রতিযোগিদের জানান, তাঁদের দীর্ঘ কেরিয়ারে যতক্ষণ না দর্শক তাঁদের দেখেছে, তার চেয়ে বেশি গত তিন-সপ্তাহে বিগ বস ওটিটির ঘরে দেখেছে।

সঞ্চালক বলেন, ‘এটা ছয় সপ্তাহের শো, হয়তো দু-সপ্তাহ বেড়ে আট সপ্তাহ হবে। এর অর্থ শো -এর মেয়াদ দু-সপ্তাহ বাড়ছে। এর অর্থ মানুষজন এই শো পছন্দ করছে। দু-সপ্তাহে ৪০০ কোটি মিনিট এই শো দেখেছে দর্শক। আমাকে যত না লোকে দেখেছে, তার চেয়ে বেশি তোমাদের দেখেছে। সেই জন্যই এই সিজন ২ সপ্তাহের জন্য বেড়েছে’।

 

 

বায়োস্কোপ খবর

Latest News

‘‌কংগ্রেস ভাল করে লড়াই করুক, পুরো মদত দেব’‌, মালদা থেকে বিশেষ বার্তা মমতার ইউপিএসসিতে স্বপ্ন পূরণ বাংলার ব্রততীর, সাদামাটা পরিবারের কন্যাই হবেন আইএএস নয়ন রহস্যের ট্রেলার দেখে হেসে খুন নেটপাড়া, বাবুদার ছবি নিয়ে বইছে মিমের বন্যা আসছে এপ্রিলের শেষ প্রদোষ ব্রত, সঠিক দিনক্ষণ,পুজোর শুভ সময় ও মাহাত্ম্য জেনে নিন ‘আগে গাছের আড়ালে..’, ভ্যানিটি ভ্যান নিয়ে তারকাদের মাতামাতি দেখে বিস্ফোরক ফারহা কুণালের মুন্সিয়ানায় মান ভাঙল মোনালিসার, ভোটের দায়িত্ব পেয়েই অনশন প্রত্যাহার মেয়ে বলে কলকাতার ছেলেকে ফোন, তুলে নেয় নগ্ন ভিডিয়ো, ৩৬ লাখের প্রতারণা, ধৃত যুবক রোহিত বা বোর্ড নয়, ইম্প্যাক্ট প্লেয়ার থাকবে কিনা,ঠিক করুক দর্শকরাই, মত পন্টিংয়ের IPL 2024: রোহিতের জন্য চিৎকার করছেন PBKS ক্যাপ্টেন! জেনে নিন ঘটনাটা আসলে কী? প্রেমের জয় হল আদালতে! স্বামীর কাছ থেকে প্রেমিকের ঘরে ফিরে গেলেন মহিলা

Latest IPL News

রোহিত বা বোর্ড নয়, ইম্প্যাক্ট প্লেয়ার থাকবে কিনা,ঠিক করুক দর্শকরাই, মত পন্টিংয়ের IPL 2024: রোহিতের জন্য চিৎকার করছেন PBKS ক্যাপ্টেন! জেনে নিন ঘটনাটা আসলে কী? কেন উপরের দিকে ব্যাটিং করছেন না ধোনি! ফ্লেমিং-এর উত্তরে মন ভাঙবে মাহি ভক্তদের ‘বউও বলেনি যে আমার হাসিটা দারুণ’...কার কথায় একেবারে গলে গেলেন KKR মেন্টর গম্ভীর? ধোনি ভাই পাত্তা দিতে বারণ করেছে, সমালোচকদের কথা কানেই তোলেন না পন্ত! আশা করি বিশ্বকাপের দলে নির্বাচকরা ওকে ভুলে যাবে না, KKR তারকার হয়ে সওয়াল সঞ্জয়ের পেস বোলিংয়ের প্রফেসর:- বুমরাহর ভূয়সি প্রশংসা প্রাক্তন ক্যারিবিয়ান তারকার ২৪.৫ কোটির স্টার্ককে ধর্তব্যে আনলেন না,বেয়ারস্টোর ফেভারিট তালিকায় ২ MI ক্রিকেটার কবে ঘোষিত হবে ভারতের T20 বিশ্বকাপের দল, কাদের জায়গা পাকা, মিলল বিরাট ইঙ্গিত মাত্র ১৩ বলেই ইতিহাস, IPL-এ এমন এক রেকর্ড গড়লেন ধোনি, যা কল্পনাও করা যায় না

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.