বাংলা নিউজ > বায়োস্কোপ > হেলিকপ্টার ধাওয়া করে নেবেন এন্ট্রি! এপ্রিলেই এই নতুন ছবির শ্যুট শুরু করবেন সলমন
সলমন খান। (ছবি সৌজন্যে - টুইটার)

হেলিকপ্টার ধাওয়া করে নেবেন এন্ট্রি! এপ্রিলেই এই নতুন ছবির শ্যুট শুরু করবেন সলমন

  • ‘টাইগার ৩’-র কাজ শেষ হলেই ‘কভি ইদ কভি দিওয়ালি’র শ্যুট শুরু করবেন সলমন খান।

এই মুহূর্তে ‘টাইগার ৩’-র লাস্ট শিডিউলের কাজ করছেন সলমন খান। আর মণীশ শর্মা পরিচালিত এই ছবির কাজ শেষ হলেই সাজিদ নাদিয়াওয়ালা-র ‘কভি ইদ কভি দিওয়ালি’র কাজ শুরু করবেন তিনি। শোনা যাচ্ছে, এপ্রিলের প্রথম সপ্তাহ থেকেই এই ছবির শ্যুট শুরু করার কথা রয়েছে সলমনের। তবে এই প্রসঙ্গে শোনা একটি চমকে ওঠার মতো খবর। বলিপাড়ায় জোর গুঞ্জন, ‘কভি ইদ কভি দিওয়ালি’ ছবিতে একটি হেলিকপ্টারকে ধাওয়া করে এন্ট্রি নিতে দেখা যাবে 'ভাইজান'-কে! ইতিমধ্যেই সেই শ্যুটিংয়ের যাবতীয় প্রি-প্রোডাকশনের সমস্ত কাজ নাকি প্রায় শেষ। স্টান্ট ও অ্যাকশন পরিচালকরাও নাকি একে একে হাজির হবেন আর দিন কয়েকের মধ্যেই। সবকিছু ঠিকঠাক থাকলে মুম্বইয়ের এক ফিল্ম স্টুডিওর হেলিপ্যাডেই শ্যুট সারা হবে এই দৃশ্যের।

জানা গিয়েছে, ইমোশনের সঙ্গে অ্যাকশন-এর ককটেল হতে চলেছে সলমনের এই ছবি। ২০১৪ সালে সাজিদ নাদিয়াওয়ালা-সলমন জুটির শেষ ছবি 'কিক'-এর বাজেটের থেকেও নাকি অনেকটাই বেশি বাজেট এই ছবির। ‘কভি ইদ কভি দিওয়ালি’-তে সলমনের বিপরীতে নায়িকা হিসেবে দর্শকদের সামনে হাজির হবেন পূজা হেগড়ে। এই ছবিতেই প্রথম একসাথে কাজ করবেন তাঁরা।

সলমন খান। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)
সলমন খান। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)

ইতিউতি শোনা যাচ্ছে, দক্ষিণী অভিনেতা ভেঙ্কটেশের। মনে করা হচ্ছে ছবিতে তিনি সলমন খানের ভাইয়ের চরিত্রে অভিনয় করবেন। এছাড়াও ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা মিলবে জাহির ইকবালের। ছবিতে কাজ করার কথা রয়েছে ক্রুষ্ণা অভিষেক ও শ্রেয়স তলপড়েরও।

বন্ধ করুন