বাংলা নিউজ > বায়োস্কোপ > SaReGaMaPa: সারেগামাপা-র মঞ্চে প্রথমবার ‘বাইক মিউজিক’! সঙ্গে রকস্টার বুলেটের পারফর্ম্যান্স
সারেগামাপা বাংলার মঞ্চ মাতালেন রকস্টার বুলেট

SaReGaMaPa: সারেগামাপা-র মঞ্চে প্রথমবার ‘বাইক মিউজিক’! সঙ্গে রকস্টার বুলেটের পারফর্ম্যান্স

  • প্রথমবার সারেগামাপা-র মঞ্চে ‘বাইক মিউজিক’, সঙ্গে রকস্টার বুলেটের ধুন্ধুমার পারফর্ম্যান্স। গানের আসর যেন এক জমজমাট পরিবেশ। শ্রীকান্ত আচার্যের কথায়, ‘এটা জি বাংলার সারেগামাপা-এর মঞ্চেই সম্ভব।’

সারেগামাপার মঞ্চে বিশেষ চমক। প্রথমবার শোনা যাবে- ‘বাইক মিউজিক’। সঙ্গে রকস্টার বুলেটের কাঁপানো পারফর্ম্যান্স। সম্প্রতি চ্যানেলের তরফে প্রকাশ্যে এসেছে প্রোমো। বিশেষ অতিথি বিচারকের আসছে মেলোডি কিং কুমার শানু।

ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সারেগামাপা-এর নতুন প্রোমো। রকস্টার বুলেট ‘মুকাবলা’ গান গেয়ে মঞ্চ মাতিয়ে রাখতে দেখা গিয়েছে। সঙ্গে রয়েছে বাইক এবং রাইডিং সরঞ্জাম নিয়ে চলছে মিউজিক বাজানো। এ যেন এক অন্য রকমের পরিবেশ। বাহবা জানিয়েছেন কুমার শানু। শ্রীকান্ত আচার্যের কথায়, ‘এটা জি বাংলার সারেগামাপা-এর মঞ্চেই সম্ভব।’ মঞ্চে যেন এক জমজমাট পরিবেশ। আরও পড়ুন: দূরদর্শনের ‘মহিষাসুরমর্দিনী’কে মনে আছে! এখন কোথায় আছেন সংযুক্তা বন্দ্যোপাধ্যায়?

মেলোডি কিং কুমার শানু ‘অনুরোধের আসর’রের বিশেষ পর্বে একের পর এক গান গেয়ে মঞ্চ মাতিয়েছেন আগেই। ১৯৮৭ সালে প্রথমবার বলিউডে কাজ শুরু করেছিলেন। তবে তারও আগে ১৯৮৫ সালে তিনি প্রথম প্লে-ব্যাক করেছিলেন বাংলাদেশে। এই মানুষটার সুরেলা গলার অগুণতি ভক্ত। আরও পড়ুন: চরম টাইট ফিট পোশাক পরে যোগাসন করতে ছুটছেন মালাইকা, আকাঙ্খা! হু হু করে ভাইরাল ছবি

চলতি বছরে সারেগামাপা-তে মহাগুরুর আসনে বসেছেন পণ্ডিত অজয় চক্রবর্তী। বিচারকের আসনে রয়েছেন রিচা শর্মা, শ্রীকান্ত আচার্য, শান্তনু মৈত্র। মেন্টরের দায়িত্বে ইমন চক্রবর্তী, রাঘব চট্টোপাধ্যায়, মনোময় রয়েছেন আগের সিজনের মতোই। তবে এবার তাঁদের সঙ্গে যোগ দিয়েছেন জোজো। ইতিমধ্যেই অতিথি বিচারকের আসনে দেখা গিয়েছে অমিত কুমার, কবিতা কৃষ্ণমূর্তির মতো তারকা গায়কদের।

 

বন্ধ করুন