বাংলা নিউজ > বায়োস্কোপ > Nikhil-Sauraseni: নুসরতের প্রাক্তন নিখিলের সঙ্গে ইউরোপ ট্রিপ? মুখ খুললেন সৌরসেনী

Nikhil-Sauraseni: নুসরতের প্রাক্তন নিখিলের সঙ্গে ইউরোপ ট্রিপ? মুখ খুললেন সৌরসেনী

নিখিলের সঙ্গে ইউরোপ ট্রিপ, মুখ খুললেন সৌরসেনী। 

টলিউডের নায়িকাদের মোহ কাটছেই না নিখিল জৈনের! নুসরতের সঙ্গে আলাদা হওয়ার পর সৌরসেনীর প্রেমে পড়েছেন বলেই খবর। কতটা সত্যি আছে এর পিছনে? মুখ খুললেন অভিনেত্রী। 

নুসরত জাহান-এর প্রাক্তন স্বামী নিখিল জৈনের সঙ্গে অনেকদিন ধরেই নাম জড়িয়েছে সৌরসেনী মৈত্রের। আজকাল দুজনকে প্রায়ই একসঙ্গে দেখা যায় টলিউডের নানা পার্টিতে। শুধু তাই নয়, নিখিল জৈনের পোশাকের ব্র্যান্ড-এর প্রধান মুখও তিনি। যদিও প্রেমচর্চা কোনওদিনই মানতে চাননি মডেল-অভিনেত্রী। যখনই কথা উঠেছে ‘বন্ধু’ বলে এরিয়ে গিয়েছেন। 

মডেলিং দিয়েই শুরু হয় কেরিয়ারের। এখন অবশ্য টলিউডেরও পরিচিত মুখ। সিনেমা থেকে সিরিজ, সবেতেই চুটিয়ে কাজ করছেন। যদিও টলিউডের ফিসফাস বলছে, কাজের সঙ্গেসঙ্গে প্রেমটাও চলছে চুটিয়ে। দুজনে একসঙ্গে ঘুরে এসেছেন সদ্য ইউরোপ থেকেও। 

যদিও ইউরোপে ঘুরঘুরুর ব্যাপরটা সম্পূর্ণ নাকচই করে দিলেন সৌরসেনী। আনন্দবাজারকে জানালেন, ‘আমি আর নিখিল শুধুই ভালো বন্ধু। তার বেশি কিছু না। আমি ইউরোপ গেছিলাম। সেখান থেকে ইংল্যান্ডে যাই পরিবারের এক আত্মীয়ের বিয়েতে। নিজের কাজে লন্ডনে গিয়েছিল নিখিলও তখন। আর সেখানেই আমাদের দেখা হয়।’

‘নিখিলের সঙ্গে জড়িয়ে রোজ রোজ একই খবরে সত্যিই বোর হয়ে গিয়েছি।’, আরও জানালেন সৌরসেনী। তাঁর বক্তব্য, নিখিলের পোশাকের ব্র্যান্ডের মুখ হওয়াতেই পার্টি বা অনুষ্ঠানে একসঙ্গে দেখা যায় তাঁদের। 

তুরস্কের বোদরুমে গিয়ে ২০১৯ সালের জুন মাসে ধুমধাম করে বিয়ে করেছিলেন নিখিল আর নুসরত। এরপর হঠাৎই ২০২০ সালে নুসরত বেরিয়ে যান নিখিলের বাড়ি থেকে। নিজের পাম এভিনিউয়ের বাড়িতে গিয়ে থাকতে শুরু করেন। ২০২০-এর পুজো-দিওয়ালিতেও বারকয়েক একসঙ্গে দেখা যায় দুজনকে। তবে এরপর ২০২১ সালে হঠাৎই জানা যায় নুসরত মা হতে চলেছেন। আর নিখিল জানিয়ে দেন, এই সন্তানের বাবা তিনি নন। তারপর অবশ্য, নুসরত বোমা ফাটান। প্রেস রিলিজ দিয়ে জানিয়ে দেন, ‘তুরস্কের বিবাহ আইন অনুসারে বিয়েটা অবৈধ। তার উপর এটা যেহেতু হিন্দু-মুসলিম বিয়ে সেক্ষেত্রে বিশেষ বিবাহ আইন অনুসারে এই বিয়েতে স্বীকৃতি দরকার। সেটা হয়নি। ফলে এটা বিয়েই নয়’। নিখিল নিজেও আদালতের দ্বারস্থ হয়েছিলেন সব সম্পর্ক চুকিয়ে ফেলতে চেয়ে। আদালতও রায় দেয়, নিখিল আর নুসরতের বিয়েটা বৈধ নয়। 

নুসরতের সঙ্গে আলাদা হয়ে যাওয়ার পরই, ত্রিধা রায়চৌধুরী থেকে শুরু করে সৌরসেনী, ঊষসীদের সঙ্গে একের পর এক নাম জড়িয়ে পড়ছে নিখিলের।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

তৈরি থাকুন, মার্চেই খেলা শুরু! জ্বালিয়ে দেওয়া গরম আসছে, বড় আশঙ্কা আবহাওয়াবিদদের শাহরুখের মুখে ‘জয় শ্রীরাম’ ধ্বনি! নিলেন সরস্বতী-লক্ষ্মী-পার্বতীর নাম ছাদনাতলায় প্রাক্তন, অনুপমের বিয়ের দিনটা কীভাবে কাটালেন পিয়া? বাংলার নৃত্যশিল্পী অমরনাথকে গুলি করে 'খুন' আমেরিকায়, কাকা এখনও অন্ধকারে, রহস্য! বোলপুর লোকসভা কেন্দ্রে বিজেপি–তৃণমূল আঁতাত!‌ বিস্ফোরক অভিযোগ করলেন অনুপম আজই নাচবেন, কবিতা বলবেন, রুটি বেলবেন মমতা! কখন টিভি চালাবেন ‘দিদি’কে দেখতে MLS: আগুনে মেজাজে মেসি-সুয়ারেজ, ৫-০ অরল্যান্ডো সিটিকে উড়িয়ে দিল ইন্টার মায়ামি গোর্খাদের সমস্যার সমাধানের দাবিতে মোদীকে রক্ত দিয়ে চিঠি বিজেপি বিধায়কের ছেলের বিয়েতে প্রেমের সাগরে ভাসলেন মুকেশ, নীতার সঙ্গে নাচলেন 'পেয়ার হুয়া'য় BJP-RSS নেতা, কর্মীদের পা মেরে ভেঙে দেওয়ার হুঁশিয়ারি, বিতর্কে তৃণমূল বিধায়ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.