বাংলা নিউজ > বায়োস্কোপ > মাথায় টুপি, লম্বা চুল - সুহানাকে ছাড়তে গিয়ে মাঝরাতে বিমানবন্দরে ঝড় শাহরুখের
শাহরুখ, আব্রাম ও সুহানা
শাহরুখ, আব্রাম ও সুহানা

মাথায় টুপি, লম্বা চুল - সুহানাকে ছাড়তে গিয়ে মাঝরাতে বিমানবন্দরে ঝড় শাহরুখের

মেয়েকে ছাড়তে মাঝরাতে বিমানবন্দরে এসআরকে। সঙ্গে ছিল ছেলে আব্রাম।

মেয়ে সুহানাকে ছাড়তে মাঝরাতে মুম্বই বিমানবন্দরে উপস্থিত হলেন শাহরুখ খান। সঙ্গে ছিল ছেলে আব্রাম। শীতের রাতে জ‍্যাকেট, টুপি, মাস্ক পরে আপাদমস্তক ঢেকে বিমানবন্দরে হাজির হন তিনি। সেই ছবি সামাজিক মাধ্যমে ভাইরাল। 

নতুন লাল বিলাসবহুল গাড়িতে বিমানবন্দরে এসে পৌঁছান শাহরুখ, সুহানা ও আব্রাম। গাড়ি থেকে নেমে মেয়েকে বিমানবন্দরের গেট পর্যন্ত পৌঁছে দিতে দেখা যায় অভিনেতাকে। সঙ্গে নিরাপত্তারক্ষীরাও ছিলেন।

এদিন আপাদমস্তক ঢাকা অবস্থায় দেখা গেছে শাহরুখকে। মাথায় ছিল ক্যাপ। সঙ্গে বড় চুল। মেয়েকে বিমানবন্দরের গেটে ছেড়ে গাড়িতে ফিরে এসই ড্রাইভ করে ফিরে যেতে দেখা যায় কিং খানকে। সঙ্গে ছিল খুদে আব্রাম। 

সম্প্রতি মুম্বইতে সুহানাকে ছোটবেলার বন্ধু অভিনেত্রী অনন্যা পাণ্ডে, মহদীপ কাপুরের কন্যা শানায়া কাপুর এবং অমিতাভ বচ্চনের নাতনি নভ্যা নাভেলি নন্দার সঙ্গে পার্টি করতে দেখা যায়। সেই ছবি সামাজিক মাধ্যমে পোস্ট করেন সুহানা।

বর্তমানে সিদ্ধার্থ আনন্দের ছবি ‘পাঠান’-এর শ্যুটিংয়ে ব্যস্ত শাহরুখ। এই ছবিতে দীপিকা পাডুকোন আরও একবার শাহরুখের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন। 'ওম শান্তি ওম', 'চেন্নাই এক্সপ্রেস', 'হ্যাপি নিউ ইয়ার'-এর পর আবারও শাহরুখ-দীপিকা জুটিকে দেখতে পাবেন ভক্তরা। 

বন্ধ করুন