বাংলা নিউজ > বায়োস্কোপ > মেয়েকে বশীকরণ! মাধবনের ব্ল্যাক ম্যাজিকের সামনে অসহায় অজয়, সামনে এল ‘শয়তান’-এর রোমহর্ষক ট্রেলার

মেয়েকে বশীকরণ! মাধবনের ব্ল্যাক ম্যাজিকের সামনে অসহায় অজয়, সামনে এল ‘শয়তান’-এর রোমহর্ষক ট্রেলার

অজয় কন্যাকে বশ করেছে মাধবন 

Shaitaan Trailer: অজয় দেবগনের বাড়িতে আচমকা হাজির এক রহস্যময় আগন্তুক। তার আগমনে অজয়ের পরিবারে শুরু নরক যন্ত্রণা। কালো জাদু, বশীকরণ নিয়ে তৈরি ছবি ‘শয়তান’-এর ট্রেলার সামনে এল। 

বাড়িতে আচমকা হাজির অজ্ঞাত পরিচয়। সাহায্য চাইতে আসা সেই আগন্তুক যদি আপনার গোটা জীবনটাই ছাড়খার করে দেয়? তেমনই এক অসহায় বাবা-মেয়ের গল্প নিয়ে আসছেন অভিনেতা অজয় দেবগণ। প্রকাশ্যে এল ‘শয়তান’-এর রোমহর্ষক ট্রেলার। 

পরিচালক বিকাশ বহেলের এই ছবিতে ‘শয়তান’-এর ভূমিকায় দেখা মিলল আর মাধবনের। ম্যাডির অভিনয় নিঃসন্দেহে আপনার শিরদাঁড়ায় ঠাণ্ডা স্রোত নামতে বাধ্য করবে। 

শয়তানের ট্রেলার সম্পর্কে শয়তান

কালো জাদু, বশীকরণের মতো বিতর্কিত বিষয়ের প্রেক্ষাপটে তৈরি এই ছবি। এই অতিপ্রাকৃত থ্রিলারে অজয়-মাধবন ছাড়াও অভিনয় করেছেন জ্যোতিকা (অজয়ের স্ত্রী) এবং জানকি বোধিওয়ালা (অজয়ের মেয়ে)। ট্রেলারের শুরুতে দেখা গেল কাঁপা গলায় পুলিশকে ফোন করেছেন জ্যোতিকা। বলতে শোনা গেল, ‘ওই লোকটা আমার মেয়েকে মেরে ফেলবে, জানি না হঠাৎ করে আমাদের বাড়িতে ঢুকে সে কী করে দিয়েছে আমার মেয়ের উপর’। 

এরপর ফ্ল্যাশব্যাক। পুলের সামনে কবীর (অজয়) ও তাঁর স্ত্রী। মাধবন জানায়, তাঁর ফোনের ব্যাটারি ফুরিয়েছে। ১৫ মিনিটে চার্জ দিয়েই চলে যাবেন তিনি। কিন্তু এরপর সময় পেরোলেও ড্রয়িং রুম থেকে ওঠবার নাম নেই সেই আগন্তুকের। কবীর ঘরণী কড়া শব্দে জানায়, ‘লোকটাকে চলে যেতে বলো’। কড়াভাবে মাধবনকে বাড়ি ছাড়তে বললে, সে সোজাসুজি জানায়, ‘আমি যাব না’। পরক্ষণেই দেখা যায়, নিজের বাবার বিরুদ্ধে চলে গিয়েছে জাহ্নবী। মাধবনের হাতের ‘কাঠপুতলি’ হয়ে কখনও এক বাক্স চা পাতা খাচ্ছে সে, কখনও নিজের গালে চড় মারছে কখনও নিজের বাবা-মা'কে আক্রমণ করছে। 

অজয় সরাসরি জানতে চায়, ‘আমার মেয়ের সঙ্গে কী করেছো?’ উলটো দিক দেকে জবাব আসে, ‘বশীকরণ’। পরক্ষণেই জানায়, ‘এখান থেকে আপনার মেয়েকে নিয়ে যেতে চাই, তবে আপনার আর্শীবাদের সঙ্গে’। রুখে দাঁড়ায় অজয়। মাধবনের কথায়, কখনও গ্যাস সিলিন্ডার খুলে নিজেকে জ্বালাতে প্রস্তুত জাহ্নবী তো কখনও চুরি নিয়ে বাবাকে খুন করতে। কীভাবে ‘শয়তান’রূপী মাধবনের বশীকরণের হাত থেকে মেয়েকে বাঁচাবেন অজয়-জ্যোতিকা? 

ভক্তদের প্রতিক্রিয়া

 

ট্রেলারে প্রতিক্রিয়া জানিয়ে অনেক ভক্ত উৎসাহী মন্তব্য করেছেন। এক ভক্ত লিখেছেন, ‘আর মাধবন ও অজয় স্যার... কী মারাত্মক যুগলবন্দি, মুখিয়ে আছি'। 

শয়তান গুজরাটি চলচ্চিত্র ‘ভাশ’-এর হিন্দি রিমেক হিসাবে চিহ্নিত করা হয়েছে। ছবিটি প্রযোজনা করেছেন অজয় দেবগণ, জ্যোতি দেশপাণ্ডে, কুমার মঙ্গত পাঠক এবং অভিষেক পাঠক। দেবী শ্রী প্রসাদ ছবিটির সংগীত রচনা করেছেন। ৮ মার্চ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে শয়তান।

 

 

বায়োস্কোপ খবর

Latest News

ফের সোনায় মোড়া ইতিহাস লিখল মোহনবাগান! ISL শিল্ড হাতে উচ্ছ্বাসের ছবি দেখুন ১৮ এপ্রিল থেকে ৭ মে পর্যন্ত শিয়ালদা লাইনে বহু লোকাল বাতিল! তালিকা দেখে নিন আসন্ন রামনবমী উৎসবের জন্য সেজে উঠছে দেশ, দেখুন ছবিতে ‘তিন মাসের মধ্যে বন্ধ হবে লক্ষ্মীর ভাণ্ডার’‌, বিজেপি নেত্রীর মন্তব্যে বিতর্ক ১-৪-৪-৬-৬-৪- ১৯তম ওভারে আব্দুল সামাদ SRH-কে রেকর্ড রানে পৌঁঁছানোর ভিত গড়ে দিলেন চার-ছয়ের ঝড়ে IPL-র ইতিহাসে সর্বোচ্চ দলগত ইনিংস, নিজেদের রেকর্ড নিজেরাই ভাঙল SRH অভিষেকের হেলিকপ্টারে তল্লাশি নিয়ে পদক্ষেপ, রিপোর্ট তলব করল নির্বাচন কমিশন EDর প্রশংসায় মোদী, বললেন '৯৭ শতাংশ মামলায় রাজনীতির যোগ নেই' মাত্র ৩৯ বলে সেঞ্চুরি, IPL-এ চতুর্থ দ্রুততম, হায়দাবাদের হয়ে ইতিহাস লিখলেন হেড এবার কামদা একাদশী কবে? একাদশীর তারিখ এবং পুজোর শুভ সময় জেনে নিন

Latest IPL News

১-৪-৪-৬-৬-৪- ১৯তম ওভারে আব্দুল সামাদ SRH-কে রেকর্ড রানে পৌঁঁছানোর ভিত গড়ে দিলেন চার-ছয়ের ঝড়ে IPL-র ইতিহাসে সর্বোচ্চ দলগত ইনিংস, নিজেদের রেকর্ড নিজেরাই ভাঙল SRH ‘ওদের ধোনি আছে উইকেটের পিছনে’,হার্দিকের কথায় অন্তর্কলহের গন্ধ পাচ্ছেন গিলক্রিস্ট সিনিয়র প্লেয়ারদের বলে যাচ্ছি নিশ্চিত করতে.নাইটদের ড্রেসিংরুমে কী বার্তা শাহরুখের খুঁড়িয়ে খুঁড়িয়ে দেওয়াল ধরে হাঁটছেন,ধোনির চোট নিয়ে আপডেট দিলেন CSK-এর বোলিং কোচ BCCI-র কড়া নির্দেশ, আর হয়তো দেখা যাবে না খেলা চলাকালীন তোলা BTS ভিডিয়ো! বাবার সঙ্গেই গা ঘামাচ্ছেন ওয়ার্নারের মেয়ে, আরেকজন ক্রিকেটার পাবে অজিরা? IPL 2024: MI-এর হারের পরেই বুমরাহ গেলেন CSK ড্রেসিংরুমে, কেন? ব্যাজবল নয়, জয়সবল পছন্দ, বলছেন ইংল্যান্ডের অধিনায়কই IPL ট্রফির থেকেও RCB আমার কাছে আগে,কেন বলেছিলেন কোহলি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.