বাংলা নিউজ > বায়োস্কোপ > 3 Idiots Sequel: আমিরের সুপারহিট ৩ ইডিয়টস ফিরছে? উত্তর দিলেন শরমন যোশী

3 Idiots Sequel: আমিরের সুপারহিট ৩ ইডিয়টস ফিরছে? উত্তর দিলেন শরমন যোশী

আমিরের সুপারহিট ৩ ইডিয়টস ফিরছে?

3 Idiots Sequel: র‍্যাঞ্চো, রাজু, ফারহান আবার ফিরছে? ত্রয়ীর বন্ধুত্ব থেকে ম্যাজিক, মজা সবই কি আবার নতুন করে পেতে চলেছেন দর্শকরা? কোন আভাস দিলেন তিনি?

শরমন যোশীর নতুন কাজ তথা ওয়েব সিরিজ ‘কাফাস’ সদ্যই মুক্তি পেয়েছে। আপাতত এই নতুন কাজ নিয়েই তিনি ব্যস্ত। তার মধ্যেই দর্শকরা যে যে সিক্যুয়েলগুলোর জন্য অপেক্ষমান তার একটি নিয়ে আভাস দিলেন। হ্যাঁ, ঠিকই আন্দাজ করেছেন তিনি ‘৩ ইডিয়টস’-এর বিষয়েই কথা বলেছেন।

শরমন এর আগে আমিরের সঙ্গে ‘রং দে বসন্তী’ ছবিতে কাজ করেছিলেন। সেই ছবিটাও হিট করেছিল। আর ‘৩ ইডিয়টস’ তো সুপারহিট করেছিল। ২০০৯ সালের এই ছবিতে উঠে এসেছিল র‍্যাঞ্চো, রাজু, ফারহানের বন্ধুত্বের কথা। তিনের দুষ্টুমি, একে অন্যের জন্য নিবেদিত প্রাণ মন কেড়েছিল ভক্তদের। ওই একেবারে আদর্শ বন্ধু যাকে বলে। এবার সেই সুপারহিট ছবির সিক্যুয়েল কি ফিরতে চলেছে? কী জানালেন তিনি।

একটি ওয়েব পোর্টালকে দেওয়া সাক্ষাৎকারে ‘৩ ইডিয়টস’-এর রাজু ওরফে শরমন বলেন, এই ছবির সিক্যুয়েলের একটা প্ল্যান তো আছেই। তিনি এই প্রসঙ্গে কথা বলতে গিয়ে বলেন রাজকুমার হিরানি অর্থাৎ এই ছবির পরিচালক জানেন যে দর্শকদের কাছে এটি কত পছন্দের একটি ছবি, সবাই কত ভালোবাসে এটাকে। তাই তিনিও এটার সিক্যুয়েল ফেরানোর জন্য আগ্রহী। এমনকি একাধিক সময় তিনি তাঁদের সঙ্গে সিক্যুয়েলের জন্য নানা স্টোরি আইডিয়া শেয়ার করেছেন বলেও জানান।

শরমন তাঁর বক্তব্যে আরও বলেন, হিরানি আপাতত শেষ নির্বাচিত হওয়া স্টোরি লাইন নিয়ে কাজ করছেন। কিন্তু গল্পটি একটি জায়গায় আটকে গিয়েছে। তিনি সেই জট ছাড়ানোর চেষ্টা করছেন। দর্শকদের হতাশ হওয়ার কিছু নেই। হয়তো আগামীতে এই ছবির সিক্যুয়েল আসবে।

তবে নিকট ভবিষ্যতে আসুক এই ছবির সিক্যুয়েল বা পরে যদি ‘৩ ইডিয়টস’-এর সিক্যুয়েল হয় তাহলে যে সেটা কেবল দর্শকদের জন্য পাওনা হবে এমনটা মোটেই নয়। শরমন স্পষ্টই জানান তাঁরাও ভীষণ আনন্দ পাবেন এত পছন্দের একটি কাজ করতে।

প্রসঙ্গত এই ত্রয়ীর জুটিকে সম্প্রতি একটি বিজ্ঞাপনে দেখা গিয়েছিল একসঙ্গে। তখন অনেকেই ভাবেন এবার বুঝি সত্যি ‘৩ ইডিয়টস’-এর সিক্যুয়েল আসছে। খোদ করিনা কাপুর সেই জল্পনা বাড়িয়ে দিয়েছিলেন। তবে পরে জানা যায় সেটা নেহাতই বিজ্ঞাপন।

বায়োস্কোপ খবর

Latest News

পাকিস্তানের বিরুদ্ধে সব থেকে বড় জয় ভারতের! স্মৃতিরা ম্যাচ জিতে গড়লেন ইতিহাস… মা হারা জুহিকে সামলেছিলেন শাহরুখ, এখনও মনে রেখেছেন অভিনেত্রী! ‘‌অসম মুসলিম সংখ্যাগরিষ্ঠ রাজ্য হবে’‌, হিমন্ত বিশ্বশর্মার মন্তব্যে তুমুল বিতর্ক অজানা পোকার কামড়ে ফোসকা পড়ছে শরীরে, মৃত্যু হয়েছে গৃহবধূর, আতঙ্কে রায়গঞ্জ 'মন খারাপ হচ্ছে...' নীলাঞ্জনা-যিশুর বিচ্ছেদের গুঞ্জনের মাঝে কী লিখলেন রাজর্ষি? জেলে আগুন ধরিয়ে বন্দীদের মুক্ত করল পড়ুয়ারা, বাংলাদেশে মৃত বেড়ে ৭৫, উদ্বিগ্ন UN ১৯২৪-২০২৪, প্যারিসে অলিম্পিক গেমসের ১০০ বছরের কতটা বদলাল ‘গ্রেটেস্ট শো অন আর্থ’! শেষ কয়েকটা সপ্তাহ স্বপ্নের মতো গেছে! ভগবানকে ধন্যবাদ দিয়ে বলছেন সূর্যকুমার যাদব বরের বাড়িতে থাকেন, এখনও ‘স্ট্রাগলার’ করিনা! ছবি পিছু কত দর হাঁকান নবাব ঘরণী? অবশেষে ধরা পড়ল জামাল সর্দার, সোনারপুরের ত্রাস তিনদিন পর পুলিশের জালে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.