বাংলা নিউজ > বায়োস্কোপ > Sharman Joshi: ‘কাস্টিং কাউচে ‘না’ বলেন এমনও যেমন আছেন আবার অনেকেই এতে স্বচ্ছন্দ’! বিস্ফোরক শরমন

Sharman Joshi: ‘কাস্টিং কাউচে ‘না’ বলেন এমনও যেমন আছেন আবার অনেকেই এতে স্বচ্ছন্দ’! বিস্ফোরক শরমন

শরমন যোশী

একজন শিশুশিল্পীকে কাস্টিং কাউচে কি সত্যিই 'না' বলতে পারেন? এর উত্তরে শরমন বলেন, কাস্টিং কাউচের সম্ভাবনা নিয়ে আমার কোনও সন্দেহ নেই। অনেক অল্পবয়সী আছেন যাঁরা এর মধ্যে যেতে চায় না, তবে এমন অনেকেই আছে যাঁরা এতে স্বাচ্ছন্দ্য।

'থ্রি ইডিয়ডস'-এর আমির, মাধবনের সঙ্গে আরও একজনকে ও দেখা গিয়েছিল। হ্যাঁ, অভিনেতা শরমন যোশীর কথাই বলছিলাম। এবার ওয়েব শো 'কাফাস' দিয়ে ফের একবার পর্দায় ফিরছেন শরমন। 'কাফাস' এমন একজন শিশু শিল্পীর বাবার ভূমিকায় শরমনকে দেখা যাবে, যে যৌন নির্যাতনের শিকার। এদিকে 'কাফাস' নিয়ে সাক্ষাৎকারে শরমনকে যখন কাস্টিং কাউচ নিয়ে প্রশ্ন করা হয়, তখন তাঁর জবাব ছিল, এটা ব্যক্তির উপর নির্ভব করে যে সে ‘হ্য়াঁ’ বলবে নাকি ‘না’।

'কাফাস'-এর গল্প ঠিক কেমন? একথায় শরমন বলেন, কাফস-এর আক্ষরিক অর্থ খাঁচা। কাফাস একটি ট্র্যাজেডিতে আক্রান্ত একটি পরিবারের গল্প। যেখানে সেই পরিবার বাধ্য হয়ে চুপচাপ টাকা নেওয়ার সিদ্ধান্ত নেয়। তবে সেই পরিবার সেখান থেকে বের হয়ে আসতে পারে কিনা সেটাই দেখার। 

রও পড়ুন-‘আসতেন দেরিতে, দেখতে খারাপ লাগছে মনে হওয়ায় ২ ঘণ্টা পরই বাড়ি ফিরে যেতেন’, সলমনের কাণ্ড ফাঁস করলেন আনন্দ

আরও পড়ুন-অক্ষয়ের কোন কথায় সেদিন চোখে জল চলে এসেছিল রাজেশ শর্মার?

রও পড়ুন-শাহিদের মাকে ছেড়ে আমায় বিয়ে! মা খালি বলতেন পঙ্কজ তোমাকেও ছেড়ে যাবে: সুপ্রিয়া

একজন শিশুশিল্পীকে কাস্টিং কাউচে কি সত্যিই 'না' বলতে পারেন? এর উত্তরে শরমন বলেন, কাস্টিং কাউচের সম্ভাবনা নিয়ে আমার কোনও সন্দেহ নেই। অনেক অল্পবয়সী আছেন যাঁরা এর মধ্যে যেতে চান না, তবে এমন অনেকেই আছে যাঁরা এতে স্বচ্ছন্দ। শরমন বলেন, কাফাসে দেখানো হবে যে একটি বড় নামের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া কতটা কঠিন হতে পারে! এমন লড়াইয়ে যাঁরা ক্ষমতাশালী এবং ধনী তাঁদেরকে বিরুদ্ধে যাওয়া খুব কঠিন। কারণ, আর্থিক ও মানসিক কোনও সামর্থ্যই এখানে আপনার থাকে না। আবেগের দিক থেকেও ওঁরাই আপনাকে শোষণ করেন।

যৌন নিপীড়নের শিকার কোনও শিশুকে বাবা-মায়ের কীভাবে পরিচালনা করা উচিত? একথায় শরমন বলেন, এক্ষেত্রে বাবা-মা নির্বিশেষে পৃথক মত উঠে আসবে। তবে আমি বলব কোনও পেশাদার মনোরোগ বিশেষজ্ঞের পরামর্শ নিন। আর যতক্ষণ না সন্তান বিষয়টা থেকে বের হয়ে আসতে পারছেন, ততক্ষণ ওর পাশে থাকুন। এটা একটা দ্বৈত পদ্ধতি। আমি মনে করি এই ধরনের পরিস্থিতি মোকাবিলার জন্য আপনাকে কোনও মনোরোগ বিশেষজ্ঞের কাছেই যাওয়া ভালো।

 

 

বায়োস্কোপ খবর

Latest News

সারেগামাপার আগে গানের সুরে ভাসাতে আসছে গ্র্যান্ড মিউজিক্যাল সেলিব্রেশন! কবে-কখন? ছেলে অন্ত প্রাণ বাবা!ছেলেকে উদ্দেশ্য করেই সোশ্যাল মিডিয়াতে বার্তা শিখর ধাওয়ানের কত টাকা মাইনে পান আইএএস অফিসাররা? কী কী বিশেষ সুযোগ সুবিধা পান তাঁরা T20 WC 2024-এর আগে কি সম্পূর্ণ সুস্থ হয়ে উঠবেন সূর্যকুমার! কী বললেন ‘SKY’? আজ মীন রাশিতে বুধের উদয়ে সমস্যা কমবে এই রাশির, অপূর্ণ ইচ্ছা হবে পূরণ গরমের ছুটিতেও স্কুলে হাজির থাকতে হবে সরকারি স্কুলের শিক্ষকদের, জারি নির্দেশিকা তৃণমূলের নেতাকে ‘মারল’ BJP, পুলিশকে ভয় দেখাচ্ছে কমিশন, দাবি উদয়নের, পুড়ল অফিস ৫ মাস বয়সেই কোটিপতি, নাতিকে ইনফোসিসের বিরাট শেয়ার উপহার নারায়ণমূর্তির বাংলায় ৫০০ কোটি টাকার লগ্নি করবে মাদার ডেয়ারি! তৈরি হবে নয়া প্ল্যান্ট, কোথায়? ‘স্বপ্ন সত্যি হয়েছে’, বুমরাহকে সুইপ শটে ছয় মেরে বলছেন আশুতোষ- ভিডিয়ো

Latest IPL News

ছেলে অন্ত প্রাণ বাবা!ছেলেকে উদ্দেশ্য করেই সোশ্যাল মিডিয়াতে বার্তা শিখর ধাওয়ানের T20 WC 2024-এর আগে কি সম্পূর্ণ সুস্থ হয়ে উঠবেন সূর্যকুমার! কী বললেন ‘SKY’? ‘স্বপ্ন সত্যি হয়েছে’, বুমরাহকে সুইপ শটে ছয় মেরে বলছেন আশুতোষ- ভিডিয়ো T20 ফর্ম্যাটে বল করাটা বেশ কঠিন- IPL-এ আগুন ঝরানোর পরেও স্বীকারোক্তি বুমরাহের লখনউয়ের অধিনায়ক, তবুও মন পড়ে বেঙ্গালুরুতে, জানালেন সুপ্ত ইচ্ছার কথা, ভিডিয়ো PBKS হারলেও নায়ক আশুতোষ, কে এই প্লেয়ার? যাঁর ব্যাটিংয়ে মুগ্ধ সূর্য, বুমরাহরাও স্নায়ুচাপের পরীক্ষা হয়েছে এই ম্যাচে, পঞ্জাব বধের পর বললেন হার্দিক পান্ডিয়া ছন্নছাড়া ক্যাপ্টেন্সি, দেরি হল ফিল্ড সাজাতে, বড় জরিমানার মুখে পড়লেন হার্দিক IPL 2024: ইডেনে এবার সবুজ জার্সি পরে নামছেন কোহলিরা,চাইছেন নিজেদের ভাগ্যও বদলাতে IPL-এর ইতিহাসে এত বছরে যা হয়নি সেটাই হল এবার! ক্যামেরা দেখাল টসের সত্যতা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.