বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘ওঁর জার্নি অনুপ্রেরণা জোগায়’, প্রিয়াঙ্কার বায়োপিকে অভিনয় করতে চান হারনাজ

‘ওঁর জার্নি অনুপ্রেরণা জোগায়’, প্রিয়াঙ্কার বায়োপিকে অভিনয় করতে চান হারনাজ

হারনাজ সান্ধু-প্রিয়াঙ্কা চোপড়া

হারনাজের জয়ে উচ্ছ্বসিত প্রিয়াঙ্কা বলেছিলেন, ‘আমার মিস ওয়ার্ল্ড খেতাব জয়ের বছরই ও জন্মেছে’।

‘মিস ইউনিভার্স ২০২১’ হারনাজ সান্ধু। তৃতীয় ভারতীয় সুন্দরী হিসাবে মিস ইউনিভার্সের মুকুট জিতেছেন তিনি। চণ্ডীগড়ের মেয়ে। গ্লোবাল আইকন প্রিয়াঙ্কা চোপড়াকে নিজের আইকন মানেন হারনাজ। এর আগে একাধিক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কার প্রতি নিজের ভালোবাসার কথা প্রকাশ করেছিলেন তিনি। সম্প্রতি এক সাক্ষাৎকারে হারনাজ জানিয়েছেন, অভিনেত্রী প্রিয়াঙ্কার চোপড়ার বায়োপিকে অভিনয় করতে পছন্দ করবেন তিনি। 

বলিউড হাঙ্গামাকে দেওয়া সম্প্রতি এক সাক্ষাৎকারে হারনাজকে প্রশ্ন করা হয়েছিল, কোন অভিনেত্রীর বায়োপিকে তিনি অভিনয় করতে চান? প্রিয়াঙ্কা চোপড়ার নাম নেন 'মিস ইউনিভার্স ২০২১'। দেশি গার্লের চরিত্রে অভিনয় করতে তিনি পছন্দ করবেন বলে জানিয়েছেন। প্রিয়াঙ্কার জার্নি অনুপ্রেরণা দেয় তাঁকে। এই রকম লক্ষাধিক মানুষের প্রেরণা প্রিয়াঙ্কা, মন্তব্য হারনাজের। 

ইজরায়েলে অনুষ্ঠিত মিস ইউনিভার্সের ৭০তম এডিশনে ভারতের মুখ উজ্জ্বল করে চণ্ডীগড়ের মেয়ে। সুস্মিতা সেন, লারা দত্তের পর তৃতীয় ভারতীয় সুন্দরী হিসাবে মিস ইউনিভার্সের মুকুট জিতেছেন হারনাজ। নেটমাধ্যমে যখন শুভেচ্ছায় ভাসছেন ‘মিস ইউনিভার্স ২০২১', সেই সময় তাঁর একটি পুরনো ভিডিয়ো ভাইরাল হয়েছে। ভিডিয়োতে হারনাজকে গ্লোবাল আইকন প্রিয়াঙ্কা চোপড়া সম্পর্কে প্রশংসা করতে শোনা যায়। মিস ডিভা ২০২১ খেতাব জেতার পরই হারনাজের এই পুরনো ভিডিয়োটি ছিল।

ভিডিয়োতে হারনাজ বলেছিলেন, ‘আমি প্রিয়াঙ্কা চোপড়াকে ভালোবাসি। তাঁর কাছ থেকে অনেক কিছু শিখেছি। তাই আমি সব সময় প্রিয়াঙ্কাকেই বেছে নেব।’

Fox5-কে দেওয়া সদ্য এক সাক্ষাৎকারে হারনাজের জয় সম্পর্কে কথা বলতে গিয়ে প্রিয়াঙ্কাও জানিয়েছেন, ‘এই বিষয়টা নিয়ে আমি খুব উচ্ছ্বসিত ছিলাম। ভারতে শেষবার মিস ইউনিভার্স হয়েছিল ২০০০ সালে লারা দত্ত। সেই বছরই আমি মিস ওয়ার্ল্ড হয়েছিলাম। ২১ বছর পর বাড়িতে মুকুট এসেছে এবং ওর বয়স ২১ বছর। যে বছর আমি মিস ওয়ার্ল্ড জিতেছিলাম সেই বছরই ও জন্মেছিল’। তাঁদের বয়স সম্পর্কে পর্যবেক্ষণ করতে গিয়ে হেসে ফেলেছিলেন প্রিয়াঙ্কা।

আরও বলেন, ‘আমি ওর জন্য খুব খুশি এবং আশা করি আগামী দিনে ওর যাত্রা আরও সুন্দর হবে। ও খুব স্মার্ট, চমত্কার এবং স্পষ্টভাষী’।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

Ranji Trophy: দাদা সরফরাজের উপদেশকে হাতিয়ার করেই রঞ্জিতে প্রথম শতরান মুশির খানের বাবা রিক্সাচালক,বন্যায় হারান ভিটে,WPL-র শেষ বলে ছক্কা মেরে জেতানো এই সাজানা কে? সম্পর্কে মরচে ধরেছে, এই পাঁচটি পরামর্শ মেনে চলুন! পুরনো সম্পর্কও নতুন হবে CCL ম্যাচের ফাঁকে ছুটে এসে মাকে চুম্বন সলমনের, ‘নজর যেন না লাগে’, বলছে নেটদুনিয়া মোদীকে ‘ফ্যাসিস্ট বলল AI', গুগলকে নোটিশ দিচ্ছে ভারত, বর্ণবাদেরও অভিযোগ মাস্কের এবার স্পাই ফিল্মে আলিয়া-শাহরুখ! গল্পে কিং খানের আশ্রিতা হবেন রাহার মা? উচ্চ মাধ্যমিকে একইদিনে মোবাইল সহ ধরা পড়ল ৭ পড়ুয়া, পরীক্ষা বাতিল সংসদের লেজারের আলোয় চোখ ধাঁধিয়ে গেল পাইলটের, কলকাতা বিমানবন্দরে অবতরণের আগে বিভ্রান্তি মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ ফেব্রুয়ারির রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ ফেব্রুয়ারির রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.