বাংলা নিউজ > বায়োস্কোপ > Shilpa Shetty Marriage Anniversary: শিল্পার ভালো থাকার জায়গা কোনটা? বিবাহবার্ষিকীতে দিলেন সেই ঠিকানা

Shilpa Shetty Marriage Anniversary: শিল্পার ভালো থাকার জায়গা কোনটা? বিবাহবার্ষিকীতে দিলেন সেই ঠিকানা

রাজ কুন্দ্রা-শিল্পা শেট্টি

Shilpa Shetty-Raj Kundra Marriage Anniversary: ১৪ বছর একসঙ্গে পথচলা। বিবাহবার্ষিকীর দিন স্বামী রাজ কুন্দ্রাকে ভালোবাসায় ঘিরে নেটমাধ্যমের পাতায় একটি বিশেষ পোস্ট করেছেন অভিনেত্রী শিল্পা শেট্টি। 

একসঙ্গে ১৪ বছর কাটিয়ে ফেললেন অভিনেত্রী শিল্পা শেট্টি এবং রাজ কুন্দ্রা। ২২ নভেম্বর তাঁদের ১৪তম বিবাহবার্ষিকী। এই বিশেষ দিনে নেটমাধ্যমের পাতায় স্বামীকে নিয়ে একটি রোম্যান্টিক ভিডিয়ো পোস্ট করেছেন শিল্পা। স্বামীর প্রতি ভালোবাসা জানিয়েছেন নায়িকা।

এ দিন স্বামী রাজের সঙ্গে কোলাজ করা ভিডিয়ো শেয়ার করে অভিনেত্রী লেখেন, ‘১৪ বছর। অগাধ ভালোবাসা তোমায় আমার কুকি। তুমি আমার ভালো থাকার জায়গা @onlyrajkundra #Anniversary #gratitude #togetherness #husbandlove’। পোস্টের মন্তব্য বিভাগে এই দম্পতিকে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানিয়েছেন অনেকেই। আরও পড়ুন: একদম ঘরোয়া আয়োজন! জন্মদিন সেলিব্রেশনে বিশেষ বন্দোবস্ত কার্তিকের

বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি রাজ কুন্দ্রা এবং শিল্পা শেটি। বিতর্ক যতই হোক না কেন, তাদের সম্পর্কের দূরত্ব কখনোই বেড়ে যায়নি বরং সেই দূরত্ব আরো বেশি করে কাছে টেনে নিয়েছিল দু'জনকে। ২০০৯-এর নভেম্বরে রাজ কুন্দ্রার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন শিল্পা শেট্টি। একটি ছেলে ও একটি মেয়ে আছে তাঁদের।

বলিউডে পরিচিত মুখ অভিনেত্রী শিল্পা শেট্টি। বিনোদনের দুনিয়ায় প্রায় তিন দশকের কর্মজীবন পূর্ণ করতে চলেছেন। কাজের ফ্রন্টে, শিল্পাকে শেষ দেখা গিয়েছিল পারিবারিক বিনোদনমূলক সিনেমা 'সুখী'তে। ২২ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল মুক্তি পেয়েছিল সেই ছবি।

এছাড়াও শিল্পাকে রোহিত শেট্টির ওটিটি ডেবিউ 'ইন্ডিয়ান পুলিশ ফোর্স'-এ দেখা যাবে, যেখানে সিদ্ধার্থ মালহোত্রা এবং বিবেক ওবেরয়ও অভিনয় করেছেন। সিরিজটি OTT প্ল্যাটফর্ম Amazon Prime-এ স্ট্রিম হবে।

ভি রবিচন্দ্রন এবং সঞ্জয় দত্তের সঙ্গে 'কেডি-দ্য ডেভিল'-এ সত্যবতী চরিত্রে অভিনয় করবেন শিল্পা। প্যান-ইন্ডিয়া বহুভাষিক ছবিটি তামিল, কন্নড়, তেলেগু, মালয়লম এবং হিন্দিতে মুক্তি পাবে।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

স্কুলেই চলল বৌভাতের খাওয়া-দাওয়া, সাফ করল পড়ুয়ারা, উঠছে প্রশ্ন ১০ মিনিট ছাড়াই মেট্রো চলবে হাওড়া ময়দান-এসপ্ল্যানেডে! কখন থেকে শুরু? কখন শেষ? সৌমিত্রকে ‘লম্পট চরিত্রহীন’ বলে কটাক্ষ, ‘কোথায় গেল ১৫ কোটি?’ প্রশ্ন সুজাতার বাইক-ভ্যানের সংঘর্ষে গুরুতর আহত হয়েছিল, গ্রিন করিডর করেও বাঁচানো গেল না কিশোরকে পাকিস্তানের নয়া প্রধানমন্ত্রী শাহবাজ, একলাইনের বার্তা দিলেন মোদী ‘পয়া’ টোটো চালিয়েই লোকসভার প্রচার শুরু করলেন বিজেপির সুভাষ সরকার আম্বানিদের অনুষ্ঠানে শর্মিলার পোশাক ধার করে পরেছেন, ঠাকুমাকে ধন্যবাদ দিলেন সারা আমি যেভাবে খেলি,সেভাবেই খেলব- শট নির্বাচন নিয়ে সমালোচনাকে গুরুত্ব দিচ্ছেন না রুট আসানসোলে উদ্ধার হকারেরর মাথা থেঁতলানো দেহ, বিক্ষোভ বিজেপি ও তৃণমূলের রাজনৈতিক টানাপোড়েনের জেরে বেহাল অবস্থা পানিহাটি পুরসভার, থমকে একাধিক কাজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.