বাংলা নিউজ > বায়োস্কোপ > Pasoori Remake: ‘এটা কেমন পাসুরি রে ভাই!’ অরিজিতের ‘পাসুরি’ শুনে কটাক্ষ শোয়েবের

Pasoori Remake: ‘এটা কেমন পাসুরি রে ভাই!’ অরিজিতের ‘পাসুরি’ শুনে কটাক্ষ শোয়েবের

অরিজিৎ সিং ও শোয়েব আখতার

অরিজিতের গাওয়া ‘পাসুরি নু’ নিয়ে সোশ্যাল মিডিয়ায় বিরক্তি প্রকাশ করেছেন শোয়েব আখতার। লিখেছেন, ‘অ্যায় কি পশুরি পায়ি অ্যায়’। যার বাংলা তর্জমা করলে খানিটা দাঁড়ায়, ‘এটা কেমন পাসুরি রে ভাই!’ শোয়েব টুইটের প্রতিক্রিয়া জানিয়েছেন বহু নেটিজেন। 

আভাস ছিলই। বলিউডের ছবিতে পাকিস্তানি গানের রিমেক হচ্ছে। কার্তিক কিয়ারার ‘সত্যপ্রেম কী কথা’ ব্যবহার করা হয়েছে জনপ্রিয় পাকিস্তানি গান পাসুরির রিমেক। সোমবার মুক্তি পেয়েছে রিমেক গান ‘পাসুরি নু’। যেটি গেয়েছেন জনপ্রিয় গায়ক অরিজিৎ সিং ও তুলসী কুমার। যা শুনে পাক নাগরিক থেকে সেলেব, অনেকেই নাক সিটকেছেন। বাদ গেলেন না প্রাক্তন পাক বোলার শোয়েব আখতার।

অরিজিতের গাওয়া ‘পাসুরি নু’ নিয়ে সোশ্যাল মিডিয়ায় বিরক্তি প্রকাশ করেছেন শোয়েব আখতার। লিখেছেন, ‘অ্যায় কি পশুরি পায়ি অ্যায়’। যার বাংলা তর্জমা করলে খানিটা দাঁড়ায়, ‘এটা কেমন পাসুরি রে ভাই!’ শোয়েব টুইটের প্রতিক্রিয়া জানিয়েছেন বহু নেটিজেন। একজন লিখেছেন, ‘বেরা ঘরক কে আরখ দে’ অর্থাৎ ওরা ধ্বংস করেছে। কারোর মন্তব্য, ‘পাকিস্তান কে পাসুরি কা পসুরা বানা দিয়া ইনহো নে’ অর্থাৎ ওরা পাকিস্তানের পসুরিকে সম্পূর্ণভাবে তালগোল পাকিয়ে দিয়েছে।

আরও পড়ুন-বন্ধ ঘরে ‘আজকাল তেরে-মেরে প্যায়ারকে চর্চে' গানে জমিয়ে নাচলেন শ্রীলেখা, সঙ্গীটি কে?

এদিকে ‘পাসুরি’ রিমেক প্রকাশের আগে পাক অভিনেতা আদনান সিদ্দিকি লিখেছিলেন, ‘পসুরি গোটা বিশ্বে একটি জনপ্রিয় গান। আশাকরি বলিউড এই মাস্টারপিসটিকে খুন করে, যেটা ওরা রিমেক বানাতে গিয়ে করে থাকে।' গানটি মুক্তি পাওয়া পরে, আদনান সিদ্দিকি লেখেন, ‘যেটা ভয় পাচ্ছিলাম বলিউডে সেটাই করল!’

অমর খান লিখেছেন, ‘একটু অপেক্ষা করুন, আমার মনে হয় এটাকে পাকিস্তানি হিট না বলে করে বিশ্বব্য়াপী হিট গান বলা হচ্ছে! কারণ, খুব বুদ্ধিমত্তার সঙ্গে গানের উৎস অস্বীকার করা হচ্ছে। এখানে কোনও সীমান্তপারের বিদ্বেষ নেই। আমি নিজেও ভারতীয় গান শুনে বড় হয়েছি। তবে খারাপ লাগে ওঁরা নিজেদের ক্লাসিক ঐতিবহ্যকেই নষ্ট করে।’

প্রসঙ্গত, 'পাসুরি' র পাকিস্তানি মূল গানটি গেয়েছেন আলি শেঠি এবং শেয় গিল। আর 'পাসুরি নু' গেয়েছেন এই নতুন ভার্সনটি গেয়েছেন অরিজিৎ সিং এবং তুলসি কুমার। সুর দিয়েছেন রোচক কোহলি এবং আলি শেঠি। গীতিকার গুরপ্রীত সাইনি এবং আলি শেঠি।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

গভীর রাতে ভয়াবহ সড়ক দুর্ঘটনা, অনুষ্ঠান বাড়ি থেকে ফেরার পথে মৃত্যু ১৪ জনের MI-এর সতীর্থ ব্যর্থ করলেন পোলার্ডের লড়াই, ঝড় তুলেও করাচিকে জেতাতে ব্যর্থ কায়রন হয় ডায়ালিসিস, হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন প্রভাত রায় দু সপ্তাহ পর, এখন কেমন আছেন? আজকের প্রেম রাশিফলে জেনে নিন আপনার রোম্যান্টিক জীবনে আজ উত্থান নাকি পতন? এতদিনে নামল 'গলার কাঁটা', শাহজাহানের গ্রেফতারির 'ক্রেডিট' নিতে ঝাঁপ তৃণমূলের মোহনবাগানের সুবিধা করে দিল মুম্বই-গোয়া, পারবে ইস্টবেঙ্গল? রইল ISL-র পয়েন্ট টেবিল ধ্বংস হয় ১৯টি গির্জা… 'ওদের হাত রক্তে রাঙানো', পাকিস্তানকে 'ধুয়ে দিল' ভারত পেয়ারা পাতা দাঁতের যত্ন ছাড়াও মেদ ঝরানোর মোক্ষম অস্ত্র! উপকার পেতে কীভাবে খাবেন WPL 2024: হেরেও লিগ টেবিলের ২য় স্থানে মুম্বই ইন্ডিয়ান্স, পয়েন্টের খাতা খুলল ইউপি গ্রেফতার শেখ শাহজাহান, ৫৫ দিন কোথায় 'লুকিয়ে' ছিলেন 'সন্দেশখালির বাঘ'?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.