বাংলা নিউজ > বায়োস্কোপ > বাংলার মেয়ের মুম্বই পাড়ি, অনুরাগ বসুর সঙ্গে কাজ করলেন ‘কে আপন কে পর’-র ‘কোয়েল’
সিমরন উপাধ্যায় (ছবি ইনস্টাগ্রাম)
সিমরন উপাধ্যায় (ছবি ইনস্টাগ্রাম)

বাংলার মেয়ের মুম্বই পাড়ি, অনুরাগ বসুর সঙ্গে কাজ করলেন ‘কে আপন কে পর’-র ‘কোয়েল’

  • অনুরাগ বসুর বিজ্ঞাপনী ছবিতে কাজ করলেন ‘কে আপন কে পর’-র ‘কোয়েল’-র ওরফে সিমরন উপাধ্যায়।

কলকাতা থেকে মুম্বই পাড়ি ‘কে আপন কে পর’ ধারাবাহিকের ‘কোয়েল’ ওরফে সিমরন উপাধ্যায়ের। অনুরাগ বসুর পরিচালনায় অভিনয়ের সুযোগ পেয়েছেন তিনি। নামী সংস্থার বিজ্ঞাপনে দেখা যাবে তাঁকে। জানা যাচ্ছে, অনুরাগ বসুর একটি বিজ্ঞাপনী ছবিতে কাজ করেছেন ‘কোয়েল’। এবিষয় নিজেও বেশ উচ্ছ্বসিত টেলি পাড়ার অভিনেত্রী। 

সিমরনের কথায়, অডিশন দিয়ে বহু জনের মধ্যে থেকে তাঁকে বেছে নেওয়া হয়েছে। সামাজিক মাধ্যমে নিজের নতুন যাত্রাপথের ছবিও শেয়ার করেছেন তিনি। অনেক ছোট বয়স থেকেই অভিনয় করেন সিমরন। ছোট পর্দায় বেশ কিছু জনপ্রিয় ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন তিনি। বাংলায় পর এবার মুম্বই পাড়ি দিয়েছেন কাজে।

উল্লেখ্য, স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘কে আপন কে পর’। টানা ৪ বছর ধরে চলেছে এই ধারাবাহিক। দুই কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছিলেন ‘জবা’ আর ‘পরম’। ধারাবাহিকে তাঁদের মেয়ের চরিত্রে অভিনয় করেন ‘কোয়েল’ ওরফে সিমরন। প্রথম দিকে কোয়েলের চরিত্রে বদমেজাজি এবং মাদকাসক্ত দেখানো হলেও পরের দিকে নিজের জীবন মানিয়ে-গুছিয়ে নেয় সে। পর্দায় মা জবার পদচিহ্ন অনুসরণ করে আইন নিয়ে পড়াশোনা করে সে। একাধিক আঞ্চলিক ভাষাতেও তৈরি হয় এই ধারাবাহিক। এবার পর্দার কোয়েল বাস্তবে পাড়ি দিলেন মুম্বই।

 

 

বন্ধ করুন