বাংলা নিউজ > বায়োস্কোপ > কেমন দেখতে সোনম-আনন্দের লন্ডনের বিলাসবহুল অফিস, দেখুন ঝলক
দেখুন ঝলক
দেখুন ঝলক

কেমন দেখতে সোনম-আনন্দের লন্ডনের বিলাসবহুল অফিস, দেখুন ঝলক

  • বিলাসবহুল অফিসের অন্দরের ঝলক প্রকাশ্যে আনলেন সোনম কাপুর আহুজা।

স্বামী আনন্দ আহুজার সঙ্গে আপাতত লন্ডনে রয়েছেন অভিনেত্রী সোনম কাপুর আহুজা। সম্প্রতি ইনস্টাগ্রামে অফিসের ঝলক তুলে ধরলেন সোনম। সাজানো-গোছানো ফাঁকা অফিস, অনেকটা বাড়ির মতোই পরিবেশ দেখতে লাগছে। 

ছবিটা ইনস্টাগ্রাম স্টোরিতে অভিনেত্রী সোনম কাপুর শেয়ার করেছেন। আর্কিটেক ডিজাইনার রুশাদ শ্রফের ডিজাইন করা। দেওয়ালে ঠাসা বইয়ের তাক, তার ওপর রাখা ফুলদানি, সোনালী রঙের ডিজাইন করা, মাটিতে কার্পেট সবেতেই অভিনবত্বের ছোঁয়া। কোণায় একটি ছোট টেবিল দেখা যাচ্ছে। তার চারপাশে চারটে চেয়ার। উপরে ল্যাম্প শেড একটা অসাধারণ পরিবেশ তৈরি করেছে। দেওয়ালে বিভিন্ন রকমের ছবি টাঙানো।

আনন্দের লন্ডনের অফিস
আনন্দের লন্ডনের অফিস

সম্প্রতি ভোগকে দেওয়া এক সাক্ষাতকারে সোনম জানিয়েছেন, লন্ডনে তাঁর প্রতিদিন সময় কীভাবে কাটছে। তিনি সেখানে স্বাধীনভাবে রয়েছেন বলে জানিয়েছেন। নিজের খাবার নিজেই বানান। বাড়ি ঘর নিজেই পরিস্কার করেন। বাড়ির মুদিসদাইও নিজেই করেন। এমনকি তিনি এবং আনন্দ আহুজা বাড়িতে বানানো ডিনার খাওয়ার জন্য়ও অনেক সময় সাজগোজ করেন।

২০০৭ সালে সাওয়ারিয়া ছবি দিয়ে বলিউডে ডেবিউ করেন সোনম কাপুর। রাঞ্জনা, খুবসুরাত, প্রেম রতন ধন পায়ো, নীরজা এবং প্যাডম্যানের মতো ছবিতে অভিনয় করেছেন তিনি। শেষবার তাঁকে নেটফ্লিক্সের ‘একে ভার্সেস একে’ ছবিতে অভিনয় করতে দেখা গেছে। তাঁর আসন্ন ছবি ২০১১ সালে সাউথ কোরিয়ান থ্রিলারের রিমেক। নাম ‘ব্লাইন্ড’।

 

বন্ধ করুন