বাংলা নিউজ > বায়োস্কোপ > Sonam Kapoor Birthday: ছেলের দিকে হাঁ করে তাকিয়ে সোনম, ছবি দিয়ে কী বললেন আনন্দ

Sonam Kapoor Birthday: ছেলের দিকে হাঁ করে তাকিয়ে সোনম, ছবি দিয়ে কী বললেন আনন্দ

ছেলে বায়ুর সঙ্গে সোনমের আদুরে মুহূর্তের ছবি নেটমাধ্যমের পাতায় ভাগ করে নিয়েছেন আনন্দ

Sonam Kapoor Birthday: ছেলে বায়ুর সঙ্গে সোনমের আদুরে মুহূর্তের ছবি নেটমাধ্যমের পাতায় ভাগ করে নিয়েছেন আনন্দ। আনন্দের শেয়ার করা ছবিতে দেখা গিয়েছে বিছানার উপর বসে সোনম। পাশে শুয়ে একরত্তি বায়ু। ছেলের দিকে তাকিয়ে নির্মল হাসি অভিনেত্রীর ঠোঁটে।

অভিনেত্রী সোনম কাপুরের জন্মদিনে একটি অদেখা নতুন ছবি শেয়ার করেছেন তাঁর স্বামী আনন্দ আহুজা। ছেলে বায়ুর সঙ্গে সোনমের আদুরে মুহূর্তের ছবি নেটমাধ্যমের পাতায় ভাগ করে নিয়েছেন আনন্দ। শুক্রবার ৩৮ বছরে পা রেখেছেন অভিনেত্রী। এ দিন সকাল থেকে জন্মদিনের শুভেচ্ছায় ভাসছেন তিনি।

আনন্দের শেয়ার করা ছবিতে দেখা গিয়েছে বিছানার উপর বসে সোনম। পাশে শুয়ে একরত্তি বায়ু। ছেলের দিকে তাকিয়ে নির্মল হাসি অভিনেত্রীর ঠোঁটে। সাদা এবং সোনালি রঙের এথেনিক আউটফিট পরে সোনম। বায়ুকে একটি প্রিন্টেড কুর্তা এবং পায়জামায় দেখা গিয়েছে। আনন্দ আহুজা জায়গাটিকে দিল্লি হিসেবে জিও-ট্যাগ করেছেন।

পোস্টের ক্যাপশনে আনন্দ লেখেন, ‘এই রকম সন্ধ্যা … ‘উম বায়ু’। সোনম কাপুর এই পৃথিবীতে যেন একটা পরী- দয়া, সহানুভূতি, জ্ঞান এবং দৃষ্টিভঙ্গিতে পূর্ণ। প্রতিদিনের প্রতিটি মুহূর্তে তোমার ভালোবাসা পেয়ে নিজেকে ভাগ্যবান বলে মনে হয়। শুভ জন্মদিন, আমার জান’। ছবিটির প্রতিক্রিয়া জানিয়ে সোনম লিখেছেন, ‘আমার জন্মদিনকে এত বিশেষ করে তোলার জন্য ধন্যবাদ’। তিনি মন্তব্য করেছেন, ‘তোমাকে অনেক ভালোবাসি’।

আরও পড়ুন: জন্মদিনে সোনমের জন্য ‘আনন্দ-বার্তা’, জবাবে চমকে দিলেন অভিনেত্রী

স্ত্রী সোনমকে জন্মদিনের বিশেষ শুভেচ্ছা জানিয়ে এ দিন সকালে একটি পোস্ট করেছেন তাঁর স্বামী তথা শিল্পপতি আনন্দ আহুজা। ঘর ভর্তি সাজানো বেলুন দিয়ে, একরত্তি ছেলে বায়ুকে কোলে নিয়ে কাউচে বসা সোনম। মা-ছেলে দুজনেই তাকিয়ে গ্যাস বেলুনের দিকে। 

ছেলের সঙ্গে সোনমের এই আদুরে ছবি ইনস্টাগ্রামের পাতায় শেয়ার করে আনন্দ লেখেন, ‘সকলটা এমনই কেটেছে! হ্যাঁ, বেলুনগুলি আজকের জন্য এখানে, তবে মনোভাব, কৃতজ্ঞতা এবং সম্পূর্ণভাবে বেঁচে থাকার প্রতিশ্রুতি যেভাবে তুমি তৈরি করেছ বাড়িতে প্রতিদিনের অনুশীলন। যদি আমরা প্রতিদিনই তোমার জন্মদিনের মতো করে ভাবি, তাহলে যেন সম্পূর্ণ ভাবে বাঁচতে পারব। শুভ জন্মদিন আমার জান। আমাদের বায়ু’।

স্বামীর সেই পোস্টে পালটা মন্তব্য করে সোনম লেখেন, ‘তোমার অনেক ভালোবাসি আমার দেবদূত, সেরা বন্ধু এবং আমার গোটা জীবনটা তোমায় ঘিরে’। নেটিজেনরাও পোস্টে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন বলি ডিভাকে।

বলিপাড়ার ‘ফ্যাশনিস্তা গার্ল’-এর তকমা দেওয়া হয় সোনমকে। তাঁর মোহময়ী রূপে বরাবরই আচ্ছন্ন থাকেন ভক্তরা। ২০১৮ সালে সোনম ও আনন্দের বিয়ে হয়। বিয়ের আগে চুটিয়ে প্রেম করেছিলেন কয়েক বছর। আনন্দের সঙ্গে গাঁটছড়া বাঁধার পর থেকে সেভাবে কাজ করেননি। গত বছরের অগস্ট মাসে পুত্রসন্তানের জন্ম দেন সোনম। ছেলেকে নিয়ে এখন দিন কাটছে নায়িকার।

বায়োস্কোপ খবর

Latest News

টলিউডের নামী পরিবারের ছেলে, তৃণমূল বিধায়কের জামাই, আজ খুদের জন্মদিন, চিনলেন? ভুল করে মেলোনিকে স্যালুট বাইডেনের? ভাইরাল ভিডিয়ো, স্ত্রী জিল বলছেন… Bengal Pro T20 League: শূন্যয় আউট ঋদ্ধি, ৫ উইকেট নিয়ে অনুষ্টুপদের জেতালেন সক্ষম দিনক্ষণ থেকে ভেন্যু: ঝটপট জেনে নিন সোনাক্ষী-জাহিরের বিয়ের ৫ জিনিস …BJP কর্মীরা মুখ্যমন্ত্রীর বাড়ির সামনে গিয়ে আত্মহত্যা করবেন: সুকান্ত মজুমদার ভয়ঙ্কর দুর্ঘটনার রেশ কাটিয়ে ভারতীয় দলের হিরো! পন্তের প্রশংসায় দলের ফিল্ডিং কোচ ‘অনেক ভয় কাটিয়ে এখানে এসেছি...’ পোষ্যদের নিয়ে কী বললেন সোনু? কোপা আমেরিকা-র আগে স্বস্তি! মেসি ম্যাজিকে পিছিয়ে পড়া ম্যাচে জয় আর্জেন্তিনার সিকিমে আটকে পড়েছেন বিপুল পরিমাণ পর্যটক, মুখ্যমন্ত্রীর উদ্যোগে হেল্পডেস্ক চালু রোগীদের উন্নত চিকিৎসা দিতে গড়ে উঠল নয়া ভবন, নবদ্বীপ হাসপাতালে বাড়ল বেডের সংখ্যা

T20 WC 2024

ভয়ঙ্কর দুর্ঘটনার রেশ কাটিয়ে ভারতীয় দলের হিরো! পন্তের প্রশংসায় দলের ফিল্ডিং কোচ ভারতের ব্যাটারদের পরিকল্পনায় জল ঢালতে পারে ফ্লোরিডার আবহাওয়া! আফগানিস্তান ক্রিকেটের উন্নতি চান, তাই এক পয়সাও পারিশ্রমিক নেননি অজয় জাদেজা! ওপেন করবেন বিরাটই, দলে কুলদীপ! শনিবার গ্রুপ স্টেজের শেষ ম্যাচে সম্ভাব্য দল কেমন? সুপার ৮-এ নামার আগে বড় ধাক্কা আফগানিস্তানের!সুবিধা হল ভারতের… ছিটকে গেলেন মুজিব টি২০ বিশ্বকাপে নজির দঃ আফ্রিকার! ছুঁয়ে ফেলল মেন ইন ব্লুজদের, কোন রেকর্ডে? টি২০ বিশ্বকাপ-এ এমন রেকর্ড এই প্রথমবার! লজ্জার রেকর্ডে সামিল উগান্ডা - ওমান T20 Wcup-বিশ্বকাপ থেকে বিদায়ের পর জ্বলে উঠলেন বোল্টরা,উগান্ডাকে হারালেন ৯ উইকেটে শেষ বলে রান-আউট! ১ রানে হেরে স্বপ্নভঙ্গ নেপালের, ভাগ্যের ফেরে জিতল প্রোটিয়ারা একেই ভিজে আউটফিল্ড, তার উপর মাঠেই হাত ধুচ্ছেন স্টাফরা, অবিবেচনা নাকি চক্রান্ত?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.