বাংলা নিউজ > বায়োস্কোপ > Sonam Kapoor Birthday: ছেলের দিকে হাঁ করে তাকিয়ে সোনম, ছবি দিয়ে কী বললেন আনন্দ

Sonam Kapoor Birthday: ছেলের দিকে হাঁ করে তাকিয়ে সোনম, ছবি দিয়ে কী বললেন আনন্দ

ছেলে বায়ুর সঙ্গে সোনমের আদুরে মুহূর্তের ছবি নেটমাধ্যমের পাতায় ভাগ করে নিয়েছেন আনন্দ

Sonam Kapoor Birthday: ছেলে বায়ুর সঙ্গে সোনমের আদুরে মুহূর্তের ছবি নেটমাধ্যমের পাতায় ভাগ করে নিয়েছেন আনন্দ। আনন্দের শেয়ার করা ছবিতে দেখা গিয়েছে বিছানার উপর বসে সোনম। পাশে শুয়ে একরত্তি বায়ু। ছেলের দিকে তাকিয়ে নির্মল হাসি অভিনেত্রীর ঠোঁটে।

অভিনেত্রী সোনম কাপুরের জন্মদিনে একটি অদেখা নতুন ছবি শেয়ার করেছেন তাঁর স্বামী আনন্দ আহুজা। ছেলে বায়ুর সঙ্গে সোনমের আদুরে মুহূর্তের ছবি নেটমাধ্যমের পাতায় ভাগ করে নিয়েছেন আনন্দ। শুক্রবার ৩৮ বছরে পা রেখেছেন অভিনেত্রী। এ দিন সকাল থেকে জন্মদিনের শুভেচ্ছায় ভাসছেন তিনি।

আনন্দের শেয়ার করা ছবিতে দেখা গিয়েছে বিছানার উপর বসে সোনম। পাশে শুয়ে একরত্তি বায়ু। ছেলের দিকে তাকিয়ে নির্মল হাসি অভিনেত্রীর ঠোঁটে। সাদা এবং সোনালি রঙের এথেনিক আউটফিট পরে সোনম। বায়ুকে একটি প্রিন্টেড কুর্তা এবং পায়জামায় দেখা গিয়েছে। আনন্দ আহুজা জায়গাটিকে দিল্লি হিসেবে জিও-ট্যাগ করেছেন।

পোস্টের ক্যাপশনে আনন্দ লেখেন, ‘এই রকম সন্ধ্যা … ‘উম বায়ু’। সোনম কাপুর এই পৃথিবীতে যেন একটা পরী- দয়া, সহানুভূতি, জ্ঞান এবং দৃষ্টিভঙ্গিতে পূর্ণ। প্রতিদিনের প্রতিটি মুহূর্তে তোমার ভালোবাসা পেয়ে নিজেকে ভাগ্যবান বলে মনে হয়। শুভ জন্মদিন, আমার জান’। ছবিটির প্রতিক্রিয়া জানিয়ে সোনম লিখেছেন, ‘আমার জন্মদিনকে এত বিশেষ করে তোলার জন্য ধন্যবাদ’। তিনি মন্তব্য করেছেন, ‘তোমাকে অনেক ভালোবাসি’।

আরও পড়ুন: জন্মদিনে সোনমের জন্য ‘আনন্দ-বার্তা’, জবাবে চমকে দিলেন অভিনেত্রী

স্ত্রী সোনমকে জন্মদিনের বিশেষ শুভেচ্ছা জানিয়ে এ দিন সকালে একটি পোস্ট করেছেন তাঁর স্বামী তথা শিল্পপতি আনন্দ আহুজা। ঘর ভর্তি সাজানো বেলুন দিয়ে, একরত্তি ছেলে বায়ুকে কোলে নিয়ে কাউচে বসা সোনম। মা-ছেলে দুজনেই তাকিয়ে গ্যাস বেলুনের দিকে। 

ছেলের সঙ্গে সোনমের এই আদুরে ছবি ইনস্টাগ্রামের পাতায় শেয়ার করে আনন্দ লেখেন, ‘সকলটা এমনই কেটেছে! হ্যাঁ, বেলুনগুলি আজকের জন্য এখানে, তবে মনোভাব, কৃতজ্ঞতা এবং সম্পূর্ণভাবে বেঁচে থাকার প্রতিশ্রুতি যেভাবে তুমি তৈরি করেছ বাড়িতে প্রতিদিনের অনুশীলন। যদি আমরা প্রতিদিনই তোমার জন্মদিনের মতো করে ভাবি, তাহলে যেন সম্পূর্ণ ভাবে বাঁচতে পারব। শুভ জন্মদিন আমার জান। আমাদের বায়ু’।

স্বামীর সেই পোস্টে পালটা মন্তব্য করে সোনম লেখেন, ‘তোমার অনেক ভালোবাসি আমার দেবদূত, সেরা বন্ধু এবং আমার গোটা জীবনটা তোমায় ঘিরে’। নেটিজেনরাও পোস্টে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন বলি ডিভাকে।

বলিপাড়ার ‘ফ্যাশনিস্তা গার্ল’-এর তকমা দেওয়া হয় সোনমকে। তাঁর মোহময়ী রূপে বরাবরই আচ্ছন্ন থাকেন ভক্তরা। ২০১৮ সালে সোনম ও আনন্দের বিয়ে হয়। বিয়ের আগে চুটিয়ে প্রেম করেছিলেন কয়েক বছর। আনন্দের সঙ্গে গাঁটছড়া বাঁধার পর থেকে সেভাবে কাজ করেননি। গত বছরের অগস্ট মাসে পুত্রসন্তানের জন্ম দেন সোনম। ছেলেকে নিয়ে এখন দিন কাটছে নায়িকার।

বন্ধ করুন