বাংলা নিউজ > বায়োস্কোপ > 3 Idiots: 'ওর থেকে আমি অনেক...' বাস্তবের র‍্যাঞ্চো থ্রি ইডিয়টসের সঙ্গে মিলই পান না নিজের! কেন?

3 Idiots: 'ওর থেকে আমি অনেক...' বাস্তবের র‍্যাঞ্চো থ্রি ইডিয়টসের সঙ্গে মিলই পান না নিজের! কেন?

বাস্তবের র‍্যাঞ্চো থ্রি ইডিয়টসের সঙ্গে মিলই পান না নিজের!

3 Idiots: বাস্তবের ফুংসুক ওয়াংরু অর্থাৎ সোনম ওয়াংচুক সম্প্রতি একটি সাক্ষাৎকারে জানিয়েছেন তিনি এই ছবিটি দেখেছেন। তবে আমির খানের করা চরিত্রটির সঙ্গে তিনি নিজের খুব একটা মিল পাননি।

থ্রি ইডিয়টসের ফুন্সুক ওয়াংরুকে মনে আছে? হ্যাঁ, যে চরিত্রে অভিনয় করেছিলেন খোদ আমির খান। সেই চরিত্রটা কিন্তু মোটেই কাল্পনিক নয়। বরং বাস্তবের এক মানুষকে দেখেই বানানো। রাজকুমার হিরানির তৈরি করা এই চরিত্রের নেপথ্যে বাস্তবের যে মানুষটি আছেন তিনি হলেন একজন ইঞ্জিনিয়ার তথা আবিষ্কারক সোনম ওয়াংচুক।

বলিউডের অন্যতম হিট এবং কাল্ট ছবি হল রাজকুমার হিরানির থ্রি ইডিয়টস। দর্শকদের মধ্যে তুমুল সাড়া ফেলেছিল তিন বন্ধুর বন্ধুত্ব। ভারত তো বটেই এই ছবির তুমুল প্রভাব পড়েছিল চিন এবং দক্ষিণ কোরিয়ার মতো দেশেও যেখানে মা বাবারাই মূলত সন্তান কী নিয়ে পড়বে, কী হবে সেটা নির্ধারণ করে দিতেন। এই ছবি বার্তা দিয়েছিল যে একজন কী হতে চায়, কী নিয়ে পড়তে চায় সেটা তার উপরেই ছাড়া উচিত।

আরও পড়ুন: বায়ুসেনার পোশাকে হৃতিক-দীপিকার চুমু! আইনি ঝামেলায় জড়াল ফাইটার

আরও পড়ুন: 'ভারতের প্রতিনিধিত্ব করে আমি গর্বিত',গ্র্যামি জিতে উচ্ছ্বসিত শঙ্কর মহাদেবন, পুরস্কার উৎসর্গ করলেন কাকে

থ্রি ইডিয়টস নিয়ে কী জানালেন বাস্তবের ফুংসুক ওয়াংরু?

বাস্তবের ফুংসুক ওয়াংরু অর্থাৎ সোনম ওয়াংচুক সম্প্রতি লাল্লানটপকে দেওয়া একটি সাক্ষাৎকারে জানিয়েছেন তিনি এই ছবিটি দেখেছেন। তবে আমির খানের করা চরিত্রটির সঙ্গে তিনি নিজের খুব একটা মিল পাননি। তাঁর কথায়, 'হ্যাঁ, আমি ছবিটা দেখেছি। ছবিটা ভালো, সুন্দর একটা বার্তা দেওয়া হয়েছে এখানে।'

কেন আমিরের চরিত্রের সঙ্গে খুব একটা মিল পাননি সোনম ওয়াংচুক?

এই বিষয়ে তিনি জানিয়েছেন, 'আমি কী আর বলব, অনেকেই যাঁরা এই ছবিটা দেখেছেন তাঁরা জানিয়েছেন ছবিতে দেখানো চরিত্রের থেকে আমি অনেক সুন্দর। তাই আমি নিজেকে মেলাতে পারি না এই চরিত্রের সঙ্গে।'

আরও পড়ুন: সারা দুনিয়া শুধু নয়, বিধু বিনোদ চোপড়ার স্ত্রী ফিল্ম সমালোচক অনুপমাও বলেছিলেন ‘টুয়েলভথ ফেল’ সিনেমা হলে ফেল করবে!

আরও পড়ুন: দাদাগিরিতে এসে বউয়ের নামে নালিশ জয়জিতের! ছেলের সঙ্গে ট্রিপ নিয়ে বললেন, ' ওখানে কেউ টিকটিক করে না...'

থ্রি ইডিয়টস প্রসঙ্গে

২০০৯ সালে মুক্তি পেয়েছিল থ্রি ইডিয়টস। রাজকুমার হিরানি পরিচালনা করেছিলেন এই ছবিটির। এখানে মুখ্য ভূমিকায় দেখা গিয়েছিল আমির খান, করিনা কাপুর, আর মাধবন এবং শরমন যোশীকে। এছাড়া বোমান ইরানিও ছিলেন। বিধু বিনোদ চোপড়া ছবিটির প্রযোজনা করেছিলেন। ২০১৩ সাল পর্যন্ত এটা বলিউডের সব থেকে বেশি ব্যবসা করা ছবি ছিল।

বায়োস্কোপ খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল জোড়া ঘূর্ণাবর্তে বৃষ্টি চলবে বাংলা! ৫০ কিমিতে ঝড় উঠবে একাধিক জেলায়, কোথায়? আতাপাত্তু একাই ১৯৫, সব থেকে বেশি রান তাড়া করে ODI জয়ের বিশ্বরেকর্ড শ্রীলঙ্কার সরু ফিতের ব্লাউজে উন্মুক্ত ক্লিভেজ! বিয়ের খবর পাকা,কৌশাম্বির রূপে বিভোর ফ্যানেরা IPL-এর ২০ ইনিংসে ভারতীয়দের মধ্যে সব থেকে বেশি রান সুদর্শনের, চোখ রাখুন সেরা ৫-এ আচার্যই নিয়োগ করতে পারেন উপাচার্যদের, বলছে সুপ্রিম কোর্ট, বিবৃতি জারি করল রাজভবন ‘আমার বরকে রাতে একা ছাড়া যাবে না’, মা-কে এসব কী বলে বসল স্মার্ট দিদি নন্দিনী! পাগল নাকি? মুকেশের উপর বেজায় চটলেন কুলদীপ, পরিস্থিতি সামলাতে ছুটে আসতে হল পন্তকে জুতো খুলে বিমান থেকেই রামলালার ‘সূর্যাভিষেক' দেখলেন মোদী, অভিভূত নেটপাড়া মুখ্যমন্ত্রীর মুখে 'হিংসার' কথা! অভিযোগ তুলে কমিশনে BJP, কী বলেছিলেন মমতা?

Latest IPL News

পাগল নাকি? মুকেশের উপর বেজায় চটলেন কুলদীপ, পরিস্থিতি সামলাতে ছুটে আসতে হল পন্তকে নিজেদের ডেরায় ল্যাজেগোবরে গিলরা, GT-কে ১০০-র কমেই গুটিয়ে দিয়ে বিরাট জয় পন্তদের ‘চক দে ইন্ডিয়া’র মুহূর্ত ফেরালেন শাহরুখ, মুষড়ে পড়া KKR-কে করলেন অনুপ্রাণিত বিদ্যুৎ গতির স্টাম্প, শূন্যে উড়ে দুর্ধর্ষ ক্যাচ, GT-কে ১০০ টপকাতে দিলেন না পন্ত IPL-এ ঝড় তুলেও বিশ্বকাপে ডাক পাবেন না রিয়ানরা! সামনে এল সম্ভাব্য ভারতীয় স্কোয়াড মার খেয়ে হাড় গুঁড়ো হচ্ছে বোলারদের, IPL-এ ইমপ্যাক্ট বদলি তুলে দেওয়ার দাবি মুডির ইডেনের ম্যাচে শুরু থেকে তিনিই চিয়ার লিডার, KKR হারায় কেঁদে ফেললেন শাহরুখ ইডেনে দোষ করেছে দল, বিরাট শাস্তি হল একা KKR দলনায়ক শ্রেয়সের, নিয়ম কী বলছে? চোটের জন্য ফিল্ডিং করতে পারিনি-RR-এর কাছে হারের পর KKR-এর চিন্তা বাড়ালেন রিঙ্কু গত ১২ মাস ধরে, ওর কানের কাছে মন্ত্র জপছি- T20 WC-এ নারিনকে খেলাতে মরিয়া পাওয়েল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.