বাংলা নিউজ > বায়োস্কোপ > Fighter Kissing Scene: বায়ুসেনার পোশাকে হৃতিক-দীপিকার চুমু! আইনি ঝামেলায় জড়াল ফাইটার

Fighter Kissing Scene: বায়ুসেনার পোশাকে হৃতিক-দীপিকার চুমু! আইনি ঝামেলায় জড়াল ফাইটার

আইনি ঝামেলায় জড়াল ফাইটার

Fighter: এবার আইনি ঝামেলায় জড়াল ফাইটার। হৃতিক দীপিকার চুমুর দৃশ্য নিয়ে উসকে গেল বিতর্ক। কী বলা হচ্ছে ভারতীয় বায়ু সেনার তরফে।

এবার আইনি ঝামেলায় জড়াল ফাইটার। হৃতিক রোশন এবং দীপিকা পাড়ুকোন অভিনীত এই ছবিটির নির্মাতাদের আইনি নোটিশ পাঠানো হয়েছে। বিতর্ক উসকেছে এই ছবির দুই মুখ্য অভিনেতা হৃতিক রোশন এবং দীপিকা পাড়ুকোনের চুম্বন দৃশ্য নিয়ে।

আরও পড়ুন: সারা দুনিয়া শুধু নয়, বিধু বিনোদ চোপড়ার স্ত্রী ফিল্ম সমালোচক অনুপমাও বলেছিলেন ‘টুয়েলভথ ফেল’ সিনেমা হলে ফেল করবে!

আইনি ঝামেলায় জড়াল হৃতিক-দীপিকার ফাইটার

ফাইটার ছবিতে স্কোয়াড্রন লিডার মিনি রাঠোরের চরিত্রে অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন। অন্যদিকে স্কোয়াড্রন লিডার শামসের পাঠানিয়ার চরিত্রে ধরা দিয়েছেন হৃতিক রোশন। এই ছবিতে তাঁদের ব্যক্তিগত জীবনের কথা থেকে পেশাগত জীবনের নানা দিককে তুলে ধরা হয়েছে। উঠে এসেছে উড়ি হামলা, বালাকোট সহ একাধিক ঘটনার কথাও। কিন্তু এই সবের মাঝে এই ছবিতে ভারতীয় বায়ুসেনার পোশাকে হৃতিক এবং দীপিকার একটি চুম্বনের সিন আছে। সেটা নিয়েই শুরু হয়েছে ঝামেলা। এতে নাকি ভারতীয় বায়ুসেনার গৌরব ক্ষুন্ন হয়েছে। তাই এই ছবির প্রযোজনা সংস্থা আইনি নোটিশ পাঠানো হয়েছে।

আরও পড়ুন: ভেঙেছে সংসার, স্বামী ফের বিয়ে করতেই কার উদ্দেশ্যে সানিয়া লিখলেন '...নইলে মুকুট পড়ে যাবে'

আরও পড়ুন: 'আগে ছেলের কাজের ভুল ধরুক', অ্যানিম্যাল বিতর্কে জাভেদ আখতারকে পাল্টা জবাব পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙার

এই ইউনিফর্মে এভাবে চুমু খাওয়ায় সেটা এই পেশাকে, ইউনিফর্মকে ছোট করা হয়েছে বলেই ইন্ডিয়ান এয়ার ফোর্সের তরফে জানানো হয়েছে। বিশেষ করে যেহেতু ফাইটার ছবিতে হৃতিক দীপিকাকে বায়ুসেনা অফিসারের চরিত্রে দেখানো হয়েছে।

ফাইটার প্রসঙ্গে

প্রসঙ্গত যবে থেকে ফাইটার ছবিটির ঘোষণা করা হয়েছে তবে থেকেই দর্শকরা মুখিয়ে ছিলেন। এখানে প্রথমবার জুটি বেঁধেছেন হৃতিক এবং দীপিকা এবং তাঁদের অনস্ক্রিন কেমিস্ট্রি নজর কেড়েছে সবার। এটি ভারতের প্রথম এরিয়াল অ্যাকশন ছবিও বটে।

আরও পড়ুন: 'ভারতের প্রতিনিধিত্ব করে আমি গর্বিত',গ্র্যামি জিতে উচ্ছ্বসিত শঙ্কর মহাদেবন, পুরস্কার উৎসর্গ করলেন কাকে

আরও পড়ুন: 'মুখে ৪ ইঞ্চির মেকআপ লাগিয়ে...' দাদাগিরির প্রশ্নে সাবিত্রী চট্টোপাধ্যায়কে চিনতে না পারায় পূজাকে তুলোধনা নেটপাড়ার

এই ছবিতে অন্যান্য ভূমিকায় দেখা গিয়েছে অনিল কাপুর, অক্ষয় ওবেরয়, করণ সিং গ্রোভার, প্রমুখকে। ছবিটির পরিচালনা করেছেন সিদ্ধার্থ আনন্দ।

এই ছবিটি ১২ দিনে ভারতীয় বক্স অফিসে ১৭৮ কোটি টাকা আয় করেছে। অন্যদিকে ইতিমধ্যেই এটি বিশ্বজুড়ে ৩০০ কোটির বেশি আয় করে ফেলেছে। এটি ২০২৪ এর প্রথম ছবি যা ৩০০ কোটির গণ্ডি টপকাল।

বায়োস্কোপ খবর

Latest News

দলের কেউ সিনিয়র-জুনিয়র নয়, KKR-কে ফাইনালে তুলতে ১ম দিনেই গুরুমন্ত্র দেন গম্ভীর USA-র কাছেও T20I-তে হারল বাংলাদেশ! প্রাক্তন ভারতীয়দের ঝড়ে লজ্জায় ডুবলেন শাকিবরা পরিচালনার পর ফের অভিনয়ে ফিরলেন মানসী, কোন ছবিতে দেখা যাবে? স্টার্কের আগ্রাসন, শ্রেয়সের ডাকাবুকো নেতৃত্ব, SRH-এর ভুলচুক, ৫ কারণে ফাইনালে KKR ‘ওঁরা বলেছিলেন গুরুত্ব পাচ্ছেন না, BJPতেই বা কী পাচ্ছেন?’দলত্যাগীদের নিয়ে খাড়গে ১৩.৪ ওভারে খেল খতম, অতীতে কোয়ালিফায়ার ১ জিতে ফাইনালে উঠলেই চ্যাম্পিয়ন হয়েছে KKR ফর্ম্যালিটির জন্য ব্যাট করেছি! ভাবিনি যে ১৫৯-তে SRH অল-আউট হবে, ফুটছেন বেঙ্কটেশ ‘পোর্শে’ কাণ্ডে নাবালক অভিযুক্তকে হেফাজতে পিৎজা, দাবি কং-র, মুখ খুললেন ফড়নবীশও কূর্ম জয়ন্তী কবে? কেন এত বিশেষ এই দিন, এই দিনের গুরুত্ব কী, জেনে নিন ছবির মেয়েটি বলিউডের মস্ত অভিনেত্রী, রয়েছে বাংলার যোগও, চিনতে পারছেন?

Latest IPL News

দলের কেউ সিনিয়র-জুনিয়র নয়, KKR-কে ফাইনালে তুলতে ১ম দিনেই গুরুমন্ত্র দেন গম্ভীর KKR-এর বোলিংয়ে কুপোকাত SRH, উচ্ছ্বাসে ভাসলেন সুহানা,আব্রামকে জাপটে আদর শাহরুখের রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো হার্দিককে অধিনায়ক করার সিদ্ধান্ত বুমেরাং হয়েছে- MI-এর ব্যর্থতা নিয়ে দাবি হরভজনের দ্বিতীয় বলেই হেডের স্টাম্প গুঁড়িয়ে দিলেন স্টার্ক, DRS নিলে পেতেন আরও ১টি উইকেট IPL থেকে ছিটকে যাওয়ার যন্ত্রণার মাঝেই,রাঁচিতে বাইকে ঘুরে বেড়াতে দেখা গেল ধোনিকে IPL 2024: KKR আত্মবিশ্বাসী,কিন্তু আত্মতুষ্ট নয়- SRH-কে সতর্ক করলেন পাক কিংবদন্তি ক্রিকেট নিয়ে ৭০ সেকেন্ডও আমাদের কথা হয়নি- শাহরুখকে সেরা মালিকের তকমা গম্ভীরের কোয়ালিফায়ারের আগে KKR-কে উদ্দীপ্ত করলেন বায়ার্ন মিউনিখের হ্যারি কেন- ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.