বাংলা নিউজ > বায়োস্কোপ > সারা দুনিয়া শুধু নয়, বিধু বিনোদ চোপড়ার স্ত্রী ফিল্ম সমালোচক অনুপমাও বলেছিলেন ‘টুয়েলভথ ফেল’ সিনেমা হলে ফেল করবে!

সারা দুনিয়া শুধু নয়, বিধু বিনোদ চোপড়ার স্ত্রী ফিল্ম সমালোচক অনুপমাও বলেছিলেন ‘টুয়েলভথ ফেল’ সিনেমা হলে ফেল করবে!

বিধু বিনোদ চোপড়ার স্ত্রী ফিল্ম সমালোচক অনুপমাও বলেছিলেন ‘টুয়েলভথ ফেল’ সিনেমা হলে ফেল করবে!

12th Fail: বিধু বিনোদ চোপড়ার স্ত্রী অনুপমা চোপড়া নাকি বলেছিলেন কেউ বিধু বিনোদ চোপড়ার টুয়েলভথ ফেল ছবিটি হলে দেখতে আসবেন না। কিন্তু কেন?

গত বছর অক্টোবর মাসে মুক্তি পেয়েছিল বিধু বিনোদ চোপড়া পরিচালিত ছবি টুয়েলভথ ফেল। বক্স অফিসে তেমন দাপিয়ে ব্যবসা না করলেও ওটিটিতে মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গে চর্চায় উঠে আসে বিক্রান্ত মাসের ছবি টুয়েলভথ ফেল। শুরু হয় জোরদার আলোচনা। তৈরি হয় মিম। গোটা দেশজুড়ে একটি ঝড় বইতে শুরু করে টুয়েলভথ ফেল ছবিটির যেখানে সকলেই এটির প্রশংসা করেন, সে সাধারণ মানুষ থেকে শুরু করে সেলেবরা সহ সকলেই। এই ছবিতে উঠে এসেছে আইপিএস মনোজ শর্মার বাস্তব জীবনের ঘটনা। কিন্তু জানেন কি এই ছবির পরিচালক বিধু বিনোদ চোপড়াকে তাঁকে স্ত্রী বলেছিলেন যে এই ছবিটি বানিও না, এটা বক্স অফিসে চলবে না!

টুয়েলভথ ফেল বানাতে না করেছিলেন বিধু বিনোদ চোপড়ার স্ত্রী

বক্স অফিসে দাপিয়ে ব্যবসা না করলেও ভালোই আয় করেছিল টুয়েলভথ ফেল। এটির বাজেটের তুলনায় অনেকটাই বেশি ছিল আয়ের পরিমাণ। সদ্যই এই ছবিটি বক্স অফিসে ১০০ দিন পার করল, সেই উপলক্ষে এই ছবির কলাকুশলীরা মিলে একটি পার্টির আয়োজন করেছিলেন। সেখানেই স্মৃতি হাতড়ে বিধু বিনোদ চোপড়া জানান তাঁর স্ত্রী তাঁকে বারণ করেছিলেন এই ছবিটি বড় পর্দায় মুক্তি দিতে। তিনি তার বদলে এটিকে ওটিটিতে সোজাসুজি মুক্তি দিতে বলেছিলেন।

আরও পড়ুন: টলিউডের সুপারস্টার, তবুও বিলাসবহুল গাড়ি ছেড়ে আজও ট্যাক্সি-অটো চড়েন দেব!

আরও পড়ুন: ভেঙেছে সংসার, স্বামী ফের বিয়ে করতেই কার উদ্দেশ্যে সানিয়া লিখলেন '...নইলে মুকুট পড়ে যাবে'

শোশার তরফে একটি ভিডিয়ো পোস্ট করা হয় বিধু বিনোদ চোপড়ার সাক্ষাৎকারের। সেখানে পরিচালককে বলতে শোনা যায়, '১০০ দিন আগে আমাদের ছবির প্রথম শো ছিল বক্স অফিসে। এখন সবাই নম্বর নিয়ে কথা বলে, ১০০ কোটি, ৫০০ কোটি, ১০০০ কোটি, ২০০০ কোটি, ইত্যাদি। কিন্তু আমার কাছে গোটা বিষয়টা নিয়ে একটাই প্রশ্ন, উদ্দেশ্য কী তোমার ছবিটা বানানোর নেপথ্যে? কেন বানাচ্ছ ছবিটা? যদি সৎ ভাবে ছবি বানাও এমনই এক সংখ্যাগুলো উঠে আসবে।' তিনি তারপর আরও বলেন, 'আমাকে সবাই, এমনকি আমার স্ত্রী অনুপমা পর্যন্ত বলেছিল এটাকে বড় পর্দায় নয়, ওটিটিতে মুক্তি দিতে। ও আমায় বলেছিল তোর এর বিক্রান্তের ছবি কেউ হলে দেখতে যাবে না বিনোদ। তার মধ্যে ট্রেড এজেন্সিগুলো লিখতে শুরু করে যে ছবিটা নাকি প্রথমদিন খালি ২ লাখ আর পরে মোট ৩০ লাখ টাকার মতো ব্যবসা করবে। সবাই আমায় ভয় পাইয়ে দিয়েছিল। হ্যাঁ আমাদের শুরুটা মন্দ হয়েছিল কিন্তু আজ আমরা কোথায় দাঁড়িয়ে আছি দেখেছ?'

আরও পড়ুন: জ্যাকেটের মধ্যে থেকে উঁকি মারছে ছোট্ট কুকুরছানা, ‘পারিয়া’ মুক্তির আগে অভিনব বাইক র‍্যালি বিক্রম-শ্রীলেখাদের

টুয়েলভথ ফেল ছবি প্রসঙ্গে

টুয়েলভথ ফেল ছবিটিতে উচ্চাকাঙ্ক্ষা, আশা, প্রত্যাশা, মন দিয়ে পড়াশোনা করা, চেষ্টা, এবং হাজারো প্রতিকূলতার পর লক্ষ্যপূরণের গল্প উঠে এসেছে। এই ছবিটি তৈরি করা হয়েছে অনুরাগ পাঠকের গল্পের বইয়ের ভিত্তি। তাঁর লেখা এই বইটি অন্যতম সেরা বিক্রিত বই যেখানে আইপিএস অফিসার মনোজ কুমার শর্মা এবং আইআরএস অফিসার শ্রদ্ধা যোশীর গল্প বলা হয়েছে। বিক্রান্ত মাসে ছাড়াও এই ছবিতে আছেন মেধা শঙ্কর। বিক্রান্তের বিপরীতেই তাঁকে দেখা গিয়েছে এখানে।

বায়োস্কোপ খবর

Latest News

প্রিয়বন্ধুর শোকেই আত্মঘাতী চন্দ্রকান্ত? ইঙ্গিত দিয়ে লিখেছিলেন, 'অপেক্ষা কর. লোকেশকে ছাঁটতে পারে LSG, তবে কি রোহিতকে টার্গেট গোয়েঙ্কার? জোর চর্চা এই ছবি ঘিরে কলকাতার ভোটে যাচাই হবে কাউন্সিলরদের দক্ষতা, নজর রাখবেন মেয়র ফিরহাদ হাকিম নির্বাচনের আগে সোনার বিস্কুট বিলি করছে বিজেপি? ভাইরাল ভিডিয়োর সত্যতা জানুন ‘কহো না প্যায়ার হ্যায়’তে হৃত্বিক রোশনের সেই ভাইকে মনে পড়ে? এখন সে কেমন দেখতে? ব্যবসা শুরুর ভালো সময়, চাকরিতে প্রমোশনের যোগ! মোহিনী একাদশী ২০২৪এ ৫ রাশি লাকি তাপপ্রবাহের মধ্যেই আজ ঝড়-বৃষ্টি বাংলায়, সোম থেকে দাপট বাড়বে, কেমন হবে আবহাওয়া? বিশ্ব এইডস ভ্যাকসিন দিবসে সকলের মধ্যে ছড়িয়ে দিন সচেতনতা, জানুন দিনটির ইতিহাস ভিডিয়োয় তৃণমূলের বিধায়ক নয়, পুলিশকে মারছে উত্তরপ্রদেশের বিজেপি কাউন্সিলর ভোটের সাতকাহন- ব্যারাকপুরে শান্তিদূত হতে চান সিপিএমের দেবদূত

Latest IPL News

শ্বশুর-জামাই এবার বিশ্বকাপে শর্মাজির বেটার জন্য গলা ফাটাবো- দার্শনিক রাহুল পুরো মরশুমই ভুলে ভরা,কোয়ালিটি ক্রিকেটই খেলতে পারিনি- দশে শেষ করে ক্ষুব্ধ হার্দিক ব্যর্থ হল রোহিতের লড়াই, নিজেদের ডেরায় হেরে লাস্টবয় হয়েই অভিযান শেষ মুম্বইয়ের কোহলির স্ট্রিট ক্রিকেট দলে জায়গা পেলেন রাসেল, বন্ধু এবিডি-কেও নিতে ভোলেননি বিরাট IPL 2024: চিন্নাস্বামীতে বাসি-পচা খাবার খেয়ে জ্ঞান হারালেন দর্শক! দায়ের হল FIR IPL-অনেক সমালোচনা হয়েছে, কিন্তু অনবদ্য অধিনায়কত্ব করছে, শ্রেয়সের প্রশংসায় এবি স্পঞ্জের মতো জল শুঁষে নিচ্ছে আউটফিল্ড, RCB v CSK ম্যাচে বৃষ্টি নিয়ে চিন্তা নেই! টি২০ বিশ্বকাপের পরই অবসর নয়, আরও কয়েক বছর ক্রিকেট খেলতে চান, জানিয়ে দিলেন রোহিত IPL 2024-এর ভিত্তিতেই কি T20 WC 2024-র দল নির্বাচন করা হয়েছে? কী বললেন BCCI সচিব গভীর অন্ধকারের মধ্যে.....টানা হারের যন্ত্রণার কথা জানালেন RCB-র বিরাট কোহলি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.