বাংলা নিউজ > বায়োস্কোপ > Soumitrisha Kundu: 'সারারাত ছটফট করেছি...' জন্মদিন কাটতে না কাটতেই প্রেমে পড়লেন সৌমিতৃষা? কাকে মন দিয়ে বসলেন 'মিঠাই'?

Soumitrisha Kundu: 'সারারাত ছটফট করেছি...' জন্মদিন কাটতে না কাটতেই প্রেমে পড়লেন সৌমিতৃষা? কাকে মন দিয়ে বসলেন 'মিঠাই'?

জন্মদিন কাটতে না কাটতেই প্রেমে পড়লেন সৌমিতৃষা?

Soumitrisha Kundu: সদ্যই জন্মদিন গেল সৌমিতৃষা কুণ্ডুর। আর তারপরই ভালোবাসার কথা জানালেন অভিনেত্রী। কাকে মন দিয়েছেন মিঠাই?

টলিউডের মূলত ছোট পর্দার ভীষণই পরিচিত মুখ তিনি। সদ্যই পা রেখেছেন বড় পর্দায়। এখন এই বড় পর্দাকে ফোকাস করেই কাজ করতে চান তিনি। কে? সৌমিতৃষা কুণ্ডু ওরফে সকলের পছন্দের মিঠাই। সদ্যই তাঁর জন্মদিন গিয়েছে। আর তারপরই তিনি জানালেন তিনি নাকি প্রেমে পড়েছেন। কিন্তু কে সে?

আরও পড়ুন: কেবল রচনা - ডোনার সঙ্গে মমতার নাচ নয়! রবিবারের দিদি নম্বর ওয়ান জমবে রূপঙ্কর ইন্দ্রনীলদের গানে, থাকছে আর কোন চমক?

প্রেমে পড়েছেন সৌমিতৃষা?

সৌমিতৃষা কুণ্ডু জানালেন তিনি ঈশ্বরের প্রেমে পড়েছেন। ভগবান কৃষ্ণ তাঁর প্রাণের দেবতা। আর সেই জন্যই তিনি প্রতিবার তাঁর জন্মদিনের সময় মথুরা বৃন্দাবন যান কৃষ্ণের কাছে। তার দেখা পেতে।

আরও পড়ুন: ললিপপ লাগেলুর গায়ক পবন সিং এবার আসানসোলের বিজেপির প্রার্থী! ক্ষোভ উগরে বাবুল বললেন, 'বাংলার মেয়েদের...'

আরও পড়ুন: কটাক্ষকে বুড়ো আঙুল, নিয়মরীতি মেনেই সাতপাকে বাঁধা পড়লেন শ্রীময়ী - কাঞ্চন, দেখুন বিয়ের প্রথম ছবি

সৌমিতৃষা যে ভীষণ কৃষ্ণ ভক্ত এ কথা সকলেই জানেন। এবার জানালেন এক অনন্য অভিজ্ঞতার কথা।

প্রতিবারের মতো তিনি এবারেও তাবড় জন্মদিনের দিন বাড়ির লোকেদের সঙ্গে মথুরা বৃন্দাবন বেড়াতে গিয়েছিলেন। সেখান থেকে একাধিক ছবি এবং ভিডিয়ো পোস্ট করেছেন তিনি। আর কৃষ্ণ প্রেম এবং দর্শনের সেই অভিজ্ঞতার কথা শুনিয়ে তিনি এদিন টিভি ৯ বাংলাকে দেওয়া একটি সাক্ষাৎকারে জানান, 'আমি জীবনে একটাই প্রেমের গলিতে পা রেখেছি আর সেটা হল বৃন্দাবন। আমার জন্মদিনের দিনটা আমি বরাবর চাই বৃন্দাবনে কাটাতে। এই নিয়ে দুবার কাটালাম। জানি না কতদিন পারব। ওখানে গেলে যেন এক শান্তি, প্রেমের অনুভূতি হয়। জন্মদিনের আগের রাত আমি ঘুমাতে পারি না। জেগে থাকি। মনে উনি আমায় ডাকছেন। ছটফট করি আমি। আর উনি ডাকলে আমি সেটা উপেক্ষা করতে পারি না। যেতেই হয়।'

আরও পড়ুন: লোকসভা নির্বাচনে এবার বিজেপির তুরুপের তাস ভোজপুরি অভিনেতারা! প্রার্থী হলেন কোন ৪ জন?

আরও পড়ুন: মাদকাসক্তির থেকে কাঞ্চনকে টেনে বের করেন শ্রীময়ীই! বিয়ের আগে বললেন, 'উত্তেজনায় ফুটছি...'

সৌমিতৃষার প্রসঙ্গে

সৌমিতৃষা কুণ্ডু মাথায় ধারাবাহিকের মাধ্যমে বাংলার প্রতিটা ঘরে পৌঁছে যান। পান অসম্ভব খ্যাতি। সেই ধারাবাহিক শেষ হতে না হতেই তিনি পা রেখেছেন বড় পর্দায়। দেবের হাত ধরে টলিউডে অভিষেক ঘটেছে তাঁর। প্রধান ছবিতে তাঁকে দেবের বিপরীতে রুমির চরিত্রে দেখা গিয়েছিল।

বায়োস্কোপ খবর

Latest News

কেন আজই পালন করা হয় বিশ্ব বই দিবস? দন কিহোতের অ্যাডভেঞ্চারের সঙ্গে রয়েছে সম্পর্ক সূর্য, হার্দিক নয়, প্রাক্তন নাইটকে পরবর্তী T20 দলের অধিনায়ক হিসাবে বাছলেন ভাজ্জি ভোটের মুখে নয়া বার্তা অজিত পাওয়ারের, জাতিগত জনগণনার দাবি পদ্ম-সঙ্গীর ‘এত আতিথেয়তা, এত সম্মান…’!পদ্মশ্রী পেয়ে অভিভূত বাংলাদেশের রেজওয়ানা চৌধুরী বন্যা মায়ের ছাত্রীকে পটিয়ে বিয়ে! সৌরসেনীর বাবা-মা'র ‘ফিল্মি লাভস্টোরি’ শুনে হাঁ সৌরভ সামরিক বাজেটে চিন থেকে বহু হস্ত পিছিয়ে ভারত, পাকিস্তান কত নম্বরে জানেন? ‘ধোনির ব্যাটের তলা দিয়ে বল গেলেও ওয়াইড’,কাইফের পোস্টে লাইক দিয়ে রোষের মুখে বিরাট বেগুনি টুপির দৌড়ে বুমরাহর সঙ্গে একই ট্র্যাকে চাহাল, কমলা টুপির মালিক কোহলি বিনিয়োগ নিয়ে ভাবছি না, স্টার্ক মার খেতেই সাফাই KKR CEO-র রক্তে মাখা রোম্যান্টিক থ্রিলার পাশবালিশ, সুহোত্র-ইশার সম্পর্কে কি সৌরভই কাঁটা

Latest IPL News

সূর্য, হার্দিক নয়, প্রাক্তন নাইটকে পরবর্তী T20 দলের অধিনায়ক হিসাবে বাছলেন ভাজ্জি ‘ধোনির ব্যাটের তলা দিয়ে বল গেলেও ওয়াইড’,কাইফের পোস্টে লাইক দিয়ে রোষের মুখে বিরাট বেগুনি টুপির দৌড়ে বুমরাহর সঙ্গে একই ট্র্যাকে চাহাল, কমলা টুপির মালিক কোহলি বিনিয়োগ নিয়ে ভাবছি না, স্টার্ক মার খেতেই সাফাই KKR CEO-র ফর্মে থাকা সুনীল নারিন কি T20 WC-এ নিজের দেশের হয়ে খেলবেন? কী বললেন KKR তারকা? IPL 2024-র থেকে T20 WC-র পিচ স্লো হবে- ক্যারিবিয়ান পিচ নিয়ে কী বললেন ওয়ার্নার? MI-এর বিরুদ্ধে দুবার শতরান! IPL-এর ইতিহাসে বিরল নজির গড়লেন যশস্বী জয়সওয়াল জয়পুরে মরুঝড় যশস্বীর ব্যাটে, সন্দীপের ৫ উইকেটে ধুলোয় মিশল MI-এর গরিমা IPL 2024: সমর্থকদের প্রত্যাশা আমাকে বিব্রত করে না- হার্দিক পান্ডিয়া ভিডিয়ো: ট্র্যাফিক জ্যামে থমকে MI-র বাস! রোহিতদের উদ্ধার করে হিরো অচেনা সানি ভাই

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.