বাংলা নিউজ > বায়োস্কোপ > Ismart Jodi Winner: দর্শকদের পছন্দ রাজা-মধুবনী! যদিও ইস্মার্ট জোড়ি জিতলেন ‘গদাই’ সৌরভ-সুস্মিতা
রাজা-মধুবনীকে হারিয়ে ইস্মার্ট জোড়ি জিতলেন সৌরভ সাহা ও সুস্মিতা। 

Ismart Jodi Winner: দর্শকদের পছন্দ রাজা-মধুবনী! যদিও ইস্মার্ট জোড়ি জিতলেন ‘গদাই’ সৌরভ-সুস্মিতা

  • সবাইকে পিছনে ফেলে শো জিতে নিলেন ছোট পরদার গদাই ঠাকুর সৌরভ আর তাঁর স্ত্রী সুস্মিতা। প্রথম রানার আপ হলেন গায়ক অনীক আর তাঁর স্ত্রী দেবলীনা। তৃতীয় স্থানে রাজা আর মধুবনী।

রবিবার ৩১ অগস্ট ছিল সেলেব্রিটি কাপল শো ‘ইস্মার্ট জোড়ি’র গ্র্যান্ড ফিনালে। এই বছরই স্টার জলসায় শুরু হয়েছিল এই রিয়েলিটি শো। বাস্তবের জুটিদের প্রেম-ভালোবাসা-সম্পর্কের গভীরতা নিয়ে বরাবরই প্রশ্ন থাকে আমজানতাদের মনে। তাই এই শো প্রথম থেকেই মন কেড়ে নিয়েছিল দর্শকদের। 

১০ জুটি নিয়ে শুরু হয়েছিল স্টার জলসার এই রিয়েলিটি শো। পরে আরও দুই জুটি শো-তে এন্ট্রি নেয় ওয়াইল্ড কার্ড হিসেবে। তবে ফাইনালে পৌঁছন মাত্র ৬ জন। প্রথম সিজনের ফাইনালিস্ট ছিলেন সুদীপ মুখোপাধ্যায়-পৃথা, অনীক ধর-দেবলীনা, সৌরভ সাহা-সুস্মিতা, ভরত কল-জয়শ্রী, রাজা গোস্বামী-মধুবনী আর নতুন দম্পতি অঙ্কিতা চক্রবর্তী ও প্রান্তিক বন্দ্যোপাধ্যায়। সবাইকে পিছনে ফেলে শো জিতে নিলেন ছোট পরদার গদাই ঠাকুর সৌরভ আর তাঁর স্ত্রী সুস্মিতা। ট্রফির সঙ্গে হাতে এল হিরের নেকলেস আর ১ লাখ টাকা। 

প্রথম রানার আপ হলেন গায়ক অনীক আর তাঁর স্ত্রী দেবলীনা। তৃতীয় স্থানে রাজা আর মধুবনী। যদিও রাজা-মধুবনী জুটিকে দর্শকরা ভোট দিয়ে বানিয়েছে ‘Popular Choice Best Jodi based on the viewers' votes’।

ইস্মার্ট জোড়ির ফাইনাল ছিল তারকা-খচিত। বিশেষ অতিথি হিসেবে হাজির ছিলেন শান ও তাঁর স্ত্রী রাধিকা। জুটিতে দেব-রুক্মিণী। নিজের সুরেলা গলায় একাধিক গান দর্শকদের উপহার দেন শান। মঞ্চে পারফর্ম করেন একসঙ্গে দেব আর রুক্মিণী মৈত্রও। 

‘ডান্স ডান্স জুনিয়ার ২’-এর বিচারক মনামী ঘোষও এদিন হাজির হয়েছিলেন ডান্স রিয়েলিটি শো-র প্রোমোশনে। আর ঠুমকা লাগাতে এই অভিনেত্রীর তো বরাবরই জুরি মেলা ভার। 

‘করুণাময়ী রাণী রাসমণী’-তে রামকৃষ্ণের চরিত্রে অভিনয় করে দর্শকদের থেকে প্রচুর ভালোবাসা পেয়েছেন সৌরভ। এর আগে বামাখ্যাপার চরিত্রেও অভিবনয় করেছিলেন তিনি।  

  

বন্ধ করুন