বাংলা নিউজ > বায়োস্কোপ > Katha: এক গাছ-প্রেমী, আরেক রান্না পাগল, আসছে ‘কথা’! স্টার জলসায় সুস্মিতা-সাহেবের লাভস্টোরি

Katha: এক গাছ-প্রেমী, আরেক রান্না পাগল, আসছে ‘কথা’! স্টার জলসায় সুস্মিতা-সাহেবের লাভস্টোরি

স্টার জলসায় আসছে বাংলা সিরিয়াল কথা। 

আসছে ‘কথা’ সিরিয়াল। হাই প্রোফাইল শেফ আর গাছ পাগল সিধেসাধা মেয়ে-র প্রথমে টক্কর, পরে ভালোবাসা। 

গত কয়েকমাসে বেশ কিছু নতুন ধারাবাহিক এসেছে। জলসা আর জি বাংলা একে-অপরের সঙ্গে টক্কর দিয়ে এনেছে একের পর এক ধারাবাহিক। মঙ্গলবার স্টার জলসার তরফে ঘোষণা করা হল তাঁদের নতুন ধারাবাহিক ‘কথা’র প্রোমো। যাতে মুখ্য চরিত্রে দেখা যাবে সুস্মিতা দে আর সাহেব ভট্টাচার্যকে।

প্রোমোতে দেখা গেল গাছ-পাগল কথা। চোখে কালো ফ্রেমের চশমা, চুল বেণী করে বাঁধা। সাদামাটা লুক, পরে আছে সালোয়ার। দিনের গোটা সময়টাই কাজে তাঁর গাছের সঙ্গে। বাগান সাজানো শুধু শখ না ভালোবাসা। গোয়ালা তার বাড়িতে দুধ নয়, বালতি ভর্তি করে আনে গোবর। যা সে দেবে করমচা গাছে।

পাশের বাড়ির প্রতিবেশী ডাকে মিস গোবর দেবী নামে। যে চরিত্রে দেখা গেল মিঠাই-খ্যাত দিয়া মুখোপাধ্যায়কে। যে মস্করা করে বলে, ‘বিয়ের পরে যে কী হবে তোর’! তাতে কথার জবাব, ‘বিয়ে অসম্ভব! পুরুষ মানেই বিশ্বাসঘাতক’।

অন্য দিকে, কুণ্ডু বাড়ি। অনুশাসন আর ঐতিহ্য মোড়া গোটা পরিবার। দেখা যায় কালীপুজোর দিন মিসিং বাড়ির বড় নাতি। সে তখন রান্নায় ব্যস্ত। নাম অগ্নিভ। ভেটকি ক্যারামেল সিজলার বানাতে গিয়ে ভুলে যায় পুজোর করমচা আনতে।

আর তখনই করমচার গাছ হাতে কুণ্ডু বাড়িতে এসে হাজির হয় কথা। এসেই লাগে ধাক্কা অগ্নিভর সঙ্গে। আর নায়ক রেগে গিয়ে নায়িকাকে ডাকে ‘মিস গোবর্দিনী’ বলে।

ধারাবাহিকের প্রোমো কিন্তু ইতিমধ্যেই জিতে নিয়েছে দর্শকের মন। গল্প একটু একগেয়ে হলেও, বেশ টানটান লেগেছে প্রোমো। তারওপর উপরি পাওনা অবশ্যই সাহেব। যিনি এতদিন সিমেনা আর ওয়েব সিরিজেই কাজ করেছেন। এই প্রথম সিরিয়ালে পা রাখা। ঠিক যেমন করেছিলেন ওম সাহানি, জলসারই লাভ বিয়ে আজকাল দিয়ে। 

যদিও সেদিক থেকে দেখতে গেলে সুস্মিতার ট্র্যাক রেকর্ড বেশ নড়বড়ে। অপরাজিতা অপু-তে জনপ্রিয়তা পেলেও, পরপর দুটো সিরিয়ালই টিআরপি-তে ছাপ ফেলতে পারেনি। বউমা একঘর আর পঞ্চমী সে অর্থে ফ্লপ করে। তাই দর্শকদের আশঙ্কা, সুস্মিতাকে নিয়ে বড় ঝুঁকি নিয়ে ফেলল না তো স্টার জলসা?

এখন দেখার কোন স্লটে দেওয়া হয় কথা সিরিয়ালকে। সাড়ে ৬টার স্লটে কমলা ও শ্রীমান পৃথ্বীরাজকে সরানো হয়, নাকি ৭টার স্লট থেকে তুঁতেকে। দু জায়গাতেই রয়েছে কড়া প্রতিপক্ষ। সাড়ে ৬টায় এলে লড়াই করতে হবে বেঙ্গল টপার কার কাছে কই মনের কথার সঙ্গে আর ৭টায় এলে প্রতিপক্ষ জগদ্ধাত্রী। দু জায়গাতেই ভিত গড়া মুশকিলের হবে। 

আর এবার হয়তো বন্ধ হবে গাঁটছড়া। বিকেলের স্লট থেকে কোনও একটি ধারাবাহিককে পাঠিয়ে দেওয়া হবে সাড়ে দশটার স্লটে। 

বায়োস্কোপ খবর

Latest News

‘নিলাম হলে শাহজাহানের বাড়ি আমি কিনব’, সন্দেশখালিতে বললেন শুভেন্দু, কটাক্ষ TMC-র হাওড়া মেট্রো চালু হতেই যাত্রী কমেছে নদী জলপথে, বিকল্প রুটে ফেরি পরিষেবার ভাবনা ১৯-এ ছিল, ২৪-এ নেই! CAA নিয়ে অনড় থাকলেও NRC 'উধাও' BJP-র সংকল্প থেকে! MI vs CSK: সাধারণ বোলিং, সাধারণ মানের নেতৃত্ব- হার্দিকের উপর বেজায় চটলেন গাভাসকর সোমে 'শনির দশা', ১৫ মিনিটেই শেয়ার বাজার থেকে 'হাওয়া' ৫ লাখ কোটি! প্রথমবার বুন্দেসলিগা জয় বেয়ার লেভারকুসেনের, ইতিহাসে নাম লেখালেন আলোনসো ফেসবুক প্রোফাইল হ্যাক হয়েছে রুক্মিণীর? সমস্ত জল্পনার অবসান নববর্ষের একটি পোস্টে আটক ১৭ ভারতীয়কে নিয়ে মুখ খুলল তেহরান, জয়শঙ্করের ফোনে বড় আশ্বাস ইরানের উত্তম কুমারের সঙ্গে একফ্রেমে, অভিজ্ঞতা জানিয়ে অনিন্দ্য বললেন, 'এটা ঠিক ওভাবে…' T20-তে মানিয়ে নিতে সময় লাগছিল- শুরুতে সাফল্য না পাওয়ার কারণ বোঝালেন স্টার্ক

Latest IPL News

MI vs CSK: সাধারণ বোলিং, সাধারণ মানের নেতৃত্ব- হার্দিকের উপর বেজায় চটলেন গাভাসকর T20-তে মানিয়ে নিতে সময় লাগছিল- শুরুতে সাফল্য না পাওয়ার কারণ বোঝালেন স্টার্ক CSK-র সঙ্গে যুক্ত হচ্ছেন চেতেশ্বর পূজারা? তারকার ইঙ্গিতপূর্ণ পোস্ট ঘিরে জল্পনা ইজরায়েলকে লক্ষ্য করে ক্ষেপনাস্ত্র ছুঁড়ছে ইরান, পিটারসেনদের বিমানপথে পরিবর্তন! T20 ক্রিকেটের ইতিহাসে বিরল নজির মহেন্দ্র সিং ধোনির, স্পর্শ করলেন বিরাট কোহলিকে IPL 2024: Orange Cap-র দৌড়ে রোহিতের লম্বা জাম্প! চাহালের দখলে Purple Cap MI vs CSK ম্যাচের পরে IPL 2024 Points Table এ বড় পরিবর্তন! ১ বলে ১৫ রান দিলেন শামার জোসেফ! আইপিএল অভিষেকে বর্ণহীন ক্যারিবিয়ান তারকা ফিল্ডিংয়ে চমক মুস্তাফিজের, বাংলাদেশ তারকার দুরন্ত ক্যাচে চমকে গেলেন সবাই- ভিডিয়ো ব্যর্থ হল রোহিতের ধ্বংসাত্মক শতরান, ধোনির তিন ছক্কাই ম্যাচ জেতাল চেন্নাইকে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.