বাংলা নিউজ > বায়োস্কোপ > Subhashree-Raj: ‘৪ ছেলে হবে, আর ৮ মেয়ে’, ভবিষ্যৎ শুনে চোখ কপালে আট মাসের অন্তঃস্বত্ত্বা শুভশ্রীর

Subhashree-Raj: ‘৪ ছেলে হবে, আর ৮ মেয়ে’, ভবিষ্যৎ শুনে চোখ কপালে আট মাসের অন্তঃস্বত্ত্বা শুভশ্রীর

কয় সন্তান হবে রাজ আর শুভশ্রীর?

প্রেগন্যান্সির প্রতিটা মুহূর্ত চুটিয়ে উপভোগ করছেন শুভশ্রী। শ্যুটিং থেকে শুরু করে পার্টি-শরীরচর্চা-- সবতেই আছেন। আর ডান্স বাংলা ডান্সের মঞ্চেই ফাঁস হল কটা সন্তান হবে টলিউডের এই দম্পতির। 

আর মাত্র কয়েকটা দিন। তারপরই শুভশ্রী গঙ্গোপাধ্যায় ও রাজ চক্রবর্তীর কোল আলো করে আসবে তাঁদের দ্বিতীয় সন্তান। বড় দাদা হয়ে যাবে ইউভান। ২০২০ সালের সেপ্টেম্বর মাসে জন্ম হয় তাঁদের প্রথম ছেলের। অভিনেত্রী এক সাক্ষাৎকারে জানিয়েছেন, তাঁর শখ এবার একটা মেয়ে হোক।

প্রেগন্যান্সির প্রতিটা মুহূর্ত চুটিয়ে উপভোগ করছেন অভিনেত্রী। একটানা করেছেন ডান্স বাংলা ডান্সের শ্যুট। মাঝে আবার প্রলয়-এর প্রচারেও সামিল হয়েছিলেন, যা দিয়ে হাতেখড়ি হয়েছিল প্রযোজনার। বেশ কয়েকটি বিজ্ঞাপনের শ্যুটও করেন, কাজের জন্য যান মুম্বইতেও। দুর্গাপুজোর আনন্দেও সামিল হতে দেখা গিয়েছে তাঁকে। রাজ ও ইউভানকে নিয়ে চুটিয়ে উপভোগ করেছেন ষষ্ঠী থেকে দশমী।

আরও পড়ুন: ‘বাবার দাদাগিরিতে আমি দিদি নম্বর ১’, সৌরভের শোতে কাঁদলেন রাঙা বউ ‘পাখি’ শ্রুতি

শুভশ্রীর মতো অনেকেই বেশ উৎসাহে, ছেলের পর কি মেয়ে হবে শুভশ্রীর? অবশেষে এসেই গেল সেই নিয়ে ভবিষ্যৎবাণী। তাও আবার ডান্স বাংলা ডান্সের সেট থেকে। তিন বিচারকের ভবিষ্যতবাণী করল কেকে আর সাকী।

আর তাতে শুভশ্রীকে বলা হল, আজ থেকে ১৫ বছর পর অভিনেত্রীর একটা সুন্দর বাড়ি হবে। যাতে রাজ ও শুভশ্রীর সঙ্গে থাকবে তাঁদের দুষ্টু-মিষ্টি ৪ ছেলে, আর গোলুমোলু ৮ মেয়ে। এমন কথা শুনে চোখ ছানাবড়া হয়ে যায় অভিনেত্রীর। পাশ থেকে মিঠুন বলে ওঠেন, ‘ওটা তো আর বাড়ি থাকবে না।’ এতে সকলকেই বেশ মজা পেতে দেখা যায়।

গোটা ব্যাপারটাই হয়েছে মজার ছলে। তবে বেশ মজা পেয়েছে রাজশ্রী জুটির ভক্তরা। অনেকেই পাওয়ার কাপল হিসেবে দেখে এই দম্পতিকে। বরাবরই একে-অপরের পাশে শক্ত করে থাকেন রাজ আর শুভশ্রী। দিনকয়েক আগে প্রেগন্যান্সিতে জিম করা নিয়ে ট্রোলের মুখে পড়তে হয়েছিল ইউভানের মা-কে। সেইসময় পাশে দাঁড়িয়েছিলেন রাজই। ট্রোলারদের মুখ বন্ধ করতে একটি পোস্টও শেয়ার করে নিয়েছিলেন। 

প্রেগন্যান্সির ঘোষণা করার পর সৃজিত মুখোপাধ্যায়ের দশম অবতারের কাজ হারান শুভশ্রী। পরিচালক চাননি, অন্তসঃত্বা অবস্থায় কাজ করুক অভিনেত্রী। যদিও রাজ-পত্নী চেয়েছিলেন কাজটা করতে। সেই জায়গায় আসেন জয়া আহসান। যা নিয়ে অভিনেত্রী জানিয়েছিলেন, ‘আমি চেয়েছিলাম ছবিটা করতে, কিন্তু সৃজিত কনফিটেন্ড ছিল না। আমাকে ওর সিদ্ধান্তকে সম্মান জানাতেই হত’। শোনা যায়, তারপর নাকি একটু হলেও ভাঁটা পড়েছে রাজ-শুভশ্রী আর সৃজিতের সম্পর্কে। 

 

বায়োস্কোপ খবর

Latest News

তিন চারদিনের জ্বর, শিলিগুড়িতে ডেঙ্গি আক্রান্ত হয়ে মৃত্যু শিশুর, বাড়ছে আতঙ্ক প্রতিবন্ধী শ্যালিকাকে মত্ত অবস্থায় ধর্ষণ, গ্রেফতার বিহারের বাসিন্দা জামাইবাবু বরের মাথা বউ-এর বড়ই প্রিয়! ওভেনে তাই মাথা গরম করতে ব্যস্ত, 'নন্দিনী'র বর মা নেই, আদৃতের জন্য মঙ্গলকামনায় শ্রাবণ মাসের ১ম সোমবার শিবপুজো করলেন কৌশাম্বি! শ্রাবণের প্রথম সোমবারে উপচে পড়া ভিড় তারকেশ্বর থেকে মহাকাল মন্দিরে, চলল পুজো দুরন্ত এক্সপ্রেসের চাকায় আগুন, প্রবল আতঙ্ক যাত্রীদের মধ্যে, দাঁড়িয়ে পড়ে ট্রেন দুবাইতে গ্রেফতার রাহাত ফতে আলি খান? সত্যিটা নিজের মুখে জানালেন পাক গায়ক আইনজীবীকে মারধরের অভিযোগ, প্রতিবাদে থমকে গেল কলকাতা হাই কোর্টের বিচার প্রক্রিয়া বাইডেন প্রেসিডেন্ট পদের দৌড় ছাড়তেই ট্রাম্প তুললেন ‘টাকা ফেরতের’ এর কথা! কেরলে কুকুরের ঘর ভাড়া নিয়ে থাকছিলেন বাংলার পরিযায়ী শ্রমিক, উদ্ধার করল পুলিশ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.