বাংলা নিউজ > বায়োস্কোপ > চার মাস পূর্ণ করল ছেলে- রাজের কোলে ‘পুতুল’ ইউভানের ছবি শেয়ার করলেন শুভশ্রী
পুতুল পুরো…. বলছন টলি সেলেবরা 
পুতুল পুরো…. বলছন টলি সেলেবরা 

চার মাস পূর্ণ করল ছেলে- রাজের কোলে ‘পুতুল’ ইউভানের ছবি শেয়ার করলেন শুভশ্রী

  • ইউভানের নতুন ছবি ঘিরে শোরগোল নেটদুনিয়ায়। 

একটু একটু করে বড়ো হয়ে উঠছে রাজ-শুভশ্রী পুত্র ইউভান। এই তারকা পুত্রকে নিয়ে হইচইয়ের শেষ নেই টলিগঞ্জে। অনেকেই ইউভানকে 'টলিপাড়ার তৈমুর' বলে আখ্যা দিয়েছেন। মঙ্গলবার চারমাস পূর্ণ করল এই খুদে রাজপুত্র। আর ছেলের চার মাস পূর্তিতে অনুরাগীদের জন্য ইউভানের একগুচ্ছ নতুন ছবি প্রকাশ্যে আনলেন শুভশ্রী। 

এদিন রাজের কোলে দেখা মিলল ‘পুতুল’ ইউভানের। এই একরত্তিকে ‘পুতুল’ বলেই আখ্যা দিয়েছেন ঋতাভরী চক্রবর্তী, ব়্যাচেল হোয়াইটরা। শুভশ্রীর পোস্টের কমেন্ট বক্স ইউভানকে দেখে ঋতাভরীর মন্তব্য ‘পুতুল পুরো’। ছবিতে দেখা গেল সাদা সোয়েট পোশাকের উপর ছাই রঙা হুডি জ্যাকেট পরে আছে ইউভান। আর নীল টি-শার্টে রাজ চক্রবর্তী ছেলেকে কোলে আগলে রেখেছেন। বাবা-ছেলের এই ছবি দেখে অনেকেরই মত ‘বাবার মতোই দেখতে হয়েছে ইউভানকে’। 

ছবির ক্যাপশনে শুভশ্রী লিখেছেন- ‘শুভ চার মাস আমার সোনা..’। ছবির কমেন্ট বক্সে ইউভানকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন সৃজিত পত্নী মিথিলা, অভিনেত্রী দর্শনা বনিকসহ টলিপাড়ার বহু সদস্য। 

এই বয়সেই ক্যামেরার দিকে তাকিয়ে পোজ দিতে ওস্তাদ ইউভান। নতুন বছরের শুরুতেই রাজের অফিসেও হাজির হয়েছিল এই খুদে তারকা। ছেলের নতুন ছবি শেয়ার করে রাজ লেখেন- 'রাজ চক্রবর্তী এন্টারটেনমেন্টের নতুন বস, ইউভান চক্রবর্তী! আমি তো হাঁফ ছেড়ে বাঁচলাম..শান্তি, এবার থেকে সব দায়িত্ব ওই সামলাবে'।

মায়ের মতোই ছবি তুলতে খুব ভালোবাসে ইউভান। সোশ্যাল মিডিয়া থেকে ছেলেকে দূরে রাখা নয়, বরং অনুরাগীদের আর্শবাদ ও ভালোবাসাতেই বড়ো হচ্ছে রাজশ্রী পুত্র। ইউভানের তো ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়া ফ্যানপেজ রয়েছে। হাজার হাজার ভক্ত তাঁকে ফলো করে।

গত ১২ সেপ্টেম্বর জন্ম হয় ইউভানের। গত বছর মে মাসে দ্বিতীয় বিবাহবার্ষিকীর দিন মা হতে চলবার সুখবর জানিয়েছিলেন শুভশ্রী।

বন্ধ করুন