বাংলা নিউজ > বায়োস্কোপ > যে মা হয়নি, সন্তানের জন্ম দেয়নি; তাঁকে এই অনুভূতি বোঝানো মুশকিল: শুভশ্রী
শুভশ্রী গঙ্গোপাধ্যায়
শুভশ্রী গঙ্গোপাধ্যায়

যে মা হয়নি, সন্তানের জন্ম দেয়নি; তাঁকে এই অনুভূতি বোঝানো মুশকিল: শুভশ্রী

  • মা হওয়ার পর শুভশ্রীর প্রথম প্রায়োরিটি ইউভান। মাতৃত্ব নিয়ে অকপট নায়িকা।

মা হওয়ার পর থেকে অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের জগতের বেশিরভাগ অংশ জুড়ে রয়েছে একমাত্র ইউভান। ছেলে-সংসার সামলে, নায়িকা নিজের কেরিয়ারকেও সমান তালে বজায় রেখেছেন। দক্ষ অভিনেত্রী তো বটেই, তবে এখন শুভশ্রীর প্রথম পরিচয় তিনি ইউভানের মা। অন্যদিকে তিনি বিধায়ক-পরিচালক-প্রযোজকের স্ত্রী। শাসক দলের রাজনীতির প্রত্যক্ষ অংশ।

শুভশ্রী, ছেলে ইউভান সম্পর্কে সম্প্রতি এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন, তাঁর জীবনে ‘মা’ হওয়া অভিনেত্রী হওয়ার থেকেও বেশি গুরুত্বপূর্ণ। নায়িকার কথায়, যে নিজে মা হয়নি, সন্তানের জন্ম দেয়নি, প্রথম বার সন্তানকে কোলে নেয়নি- তাঁকে এই অনুভূতি বোঝানো খুবই মুশকিল। তাঁর জীবনের সমস্ত স্বপ্ন ইউভান সম্পূর্ণ করেছে। ইউভানের মতো দামি শুভশ্রীর জীবনে আর কেউ নেই, নিজেই জানিয়েছেন নায়িকা।

বর্তমানে ‘ডান্স বাংলা ডান্স’-এর বিচারকের আসনে রয়েছেন নায়িকা। কিছুদিন আগেই নতুন ছবির জন্য শ্যুটিং ফ্লোরে ফিরেছেন তিনি। কাজের ব্যস্ততার মাঝে ইউভানের পাশে সর্বক্ষণ থাকার চেষ্টা করছেন তিনি। পাশাপাশি নুসরতের প্রসঙ্গে অভিনেত্রী জানিয়েছেন, মা হওয়ার জন্য নুসরত যে ভাবে ট্রোলের শিকার হয়েছে, তাঁর ধারণা সেটাকে ও একদমই গুরুত্ব দেয়নি। বরং নিজের মতো এই সময়টাকে উপভোগ করছে। নায়িকার কথায়, নুসরতও হয়তো তাঁদেরই মনে রাখবে, যারা ওর পাশে ছিল।

 

বন্ধ করুন