বাংলা নিউজ > বায়োস্কোপ > Sunny Leone official AI Clone: সানি লিওনের সঙ্গে করুন চ্যাট আর ভিডিয়ো কল! অফিসিয়াল AI ক্লোন চালু হয়েছে নায়িকার

Sunny Leone official AI Clone: সানি লিওনের সঙ্গে করুন চ্যাট আর ভিডিয়ো কল! অফিসিয়াল AI ক্লোন চালু হয়েছে নায়িকার

অফিসিয়াল AI ক্লোন চালু হয়েছে সানি লিওনের

Sunny Leone official AI Clone: মুম্বইতে চালু হয়েছে অফিসিয়াল এআই রেপ্লিকা বলিউড সেনসেশন, ডিভা এবং উদ্যোক্তা সানি লিওনের। উন্নত জেনারেটিভ এআই-এর জন্য বিশ্ব মানচিত্রে ভারতের অবস্থানকে আরও শক্তিশালী করেছেন অভিনেত্রী।

ভারতে নিজের জায়গা পোক্ত করছে Kamoto.AI। প্রথম কোনও ভারতীয় সেলিব্রিটি প্রথম অফিসিয়াল এআই ক্লোন চালু করে উন্নত জেনারেটিভ এআই-এর জন্য বিশ্ব মানচিত্রে ভারতের অবস্থানকে আরও শক্তিশালী করেছে। তিনি আর কেউ নন, অভিনেত্রী সানি লিওন।

সম্প্রতি মুম্বইতে চালু করা অফিসিয়াল এআই রেপ্লিকা ছিল বলিউড সেনসেশন, ডিভা এবং উদ্যোক্তা সানি লিওনের, যিনি বিশ্বব্যাপী ব্যাপক জনপ্রিয়। মুম্বইয়ে একটি বিশাল সমাবেশের মধ্যে কামোটো.এআই সহ-প্রতিষ্ঠাতা তোশেন্দ্র শর্মা এবং রোহেন্দ্র সিং-এর উপস্থিতিতে অভিনেত্রী নিজের অফিসিয়াল এআই ক্লোনটি চালু করেন। সানির অফিসিয়াল এআই ক্লোনের উন্মোচন অ্যাডভান্সড জেনারেটিভ এআই প্রযুক্তির মাধ্যমে নতুন দিশা দেখাচ্ছে। আরও পড়ুন: পাঁচ বছর প্রেম করার পর বিয়ে, চূর্ণীর সঙ্গে লাভস্টোরিটা কেমন, জানালেন কৌশিক

ব্যক্তিগত ডেটার মাধ্যমে শুধুমাত্র কয়েকটি ক্লিক এবং দ্রুত প্রশিক্ষণের মাধ্যমে, Kamoto.AI যেকোন ব্যক্তির একটি ভার্চুয়াল AI প্রতিরূপ তৈরি করতে পারে। AI ক্যারেক্টার মার্কেটপ্লেস এটির মাধ্যমে উপার্জন আরও সহজ হবে। সানির এআই ক্লোন ইন্টারেক্টিভ এবং একটি ব্যক্তিগত অভিজ্ঞতা ভাগ করে নেওয়ার জন্য ভয়েস এবং ব্যক্তিগত ডেটাতে প্রশিক্ষিত। সানির ক্লোনের সঙ্গে চ্যাট বা ভয়েস কলের মাধ্যমে Kamoto.AI-এর AI ক্যারেক্টার মার্কেটপ্লেস app.kamoto.ai-তে যোগাযোগ করা যেতে পারে। এছাড়াও, অনেক সুবিধা সহ সানির এলিট ক্লাবের সদস্যপদ পেতে পারেন। কিছু ভাগ্যবান সদস্য অভিনেত্রীর সঙ্গে ব্যক্তিগতভাবে দেখা করার সুযোগ পাবেন।

Kamoto.AI সিইও তোশেন্দ্র বলেছেন, ‘জেনারেটিভ এআই বিভিন্ন উপায়ে ব্যবহার করা যেতে পারে এবং সানি লিওনের মতো বিশ্বব্যাপী সেলিব্রিটি এই প্রথম অফিসিয়াল এআই ক্লোন এটি প্রকাশ করেছেন। লাইসেন্সকৃত AI রেপ্লিকা তৈরি করার সময় সমস্ত নৈতিক এবং নিরাপত্তা উদ্বেগ যাচাই করা হয়। অপেক্ষায় রয়েছি অন্যান্য বিশিষ্ট ব্যক্তিদের লাইসেন্সপ্রাপ্ত AI ক্লোনগুলি উন্মোচন হওয়ার’। 

সানি লিওন যোগ করেছেন, ‘আমার AI ক্লোনের সঙ্গে পরিচয় করিয়ে দেওয়াটা যেন এক নতুনের সূচনা। জীবনের এই পর্যায়ে, আমি এমন সব পথের সন্ধান করতে চাই যা আমি আগে অন্বেষণ করিনি এবং যেগুলি আমাকে শিল্প ও ব্যবসার দিক থেকে বৃদ্ধি পেতে সাহায্য করবে। আমি আমার অফিসিয়াল AI সংস্করণ প্রবর্তনের জন্য Kamoto.AI কে ধন্যবাদ জানাচ্ছি। আশা করি এটা আমার সমস্ত ভক্তদের সঙ্গে আমার বন্ধনকে শক্তিশালী করবে’।

 

বায়োস্কোপ খবর

Latest News

চেসের সামনে কাজে এল না ডি'কক-হেন্ডরিক্সের ব্যাটিং ঝড়! সিরিজ দখল করল উইন্ডিজ IPL-এর এলিমিনেটর থেকে বিদায়ের পর বিরাটের কান্ডে, স্মৃতি ফিরল ODI WC Final-এর পুদিনা চা খেয়ে দিন শুরু হলে পাবেন অতিরিক্ত সতেজতা বিয়ের পর মা-বাবার থেকে আলাদা ‘উচ্ছেবাবু’? জন্মদিনে আদৃতের বাড়িতে এলেন কারা ফুঁসছে রেমাল! কয়েক ঘণ্টায় বাড়বে শক্তি, বৃষ্টির লাল সতর্কতা কোন কোন জেলায়? আর এক ম্যাচ বাকি,আশা করি ফল আমাদের পক্ষেই যাবে- KKR-কে প্রচ্ছন্ন হুমকি কামিন্সের কেন রোহিতদের সঙ্গে T20 WC 2024-এর বিমান ধরলেন না কোহলি? সামনে এল বড় কারণ পুরুষদের মধ্যে কোলেস্টেরল বাড়লে এই লক্ষণগুলি দেখা যায়, আপনারও জানা উচিত মোদীর ‘মুজরা’ মন্তব্যে পাল্টা ‘শালীনতা’র পাঠ প্রিয়াঙ্কার!বললেন,‘দেশের ইতিহাসে..' ইতিহাস গড়ার পথে কোপা আমেরিকা, প্রথমবার ম্যাচ পরিচালনা করবেন মহিলা রেফারি!

Latest IPL News

IPL-এর এলিমিনেটর থেকে বিদায়ের পর বিরাটের কান্ডে, স্মৃতি ফিরল ODI WC Final-এর আর এক ম্যাচ বাকি,আশা করি ফল আমাদের পক্ষেই যাবে- KKR-কে প্রচ্ছন্ন হুমকি কামিন্সের 'ওর কথা কেউ বলে না': সন্দীপের প্রশংসায় গাভাসকর, নির্বাচকদের বিশেষ নজর দিতে বললেন জেতার খিদেটা ওর প্রবল- IPL-এর পর T20 WC-এও কোহলির খেলা দেখতে মুখিয়ে RCB কোচ পিঠের ব্যথা নিয়ে উদ্বেগ দেখালেও,কেউ বিশ্বাস করেনি- BCCI-এর উপর ক্ষোভ শ্রেয়সের Exclusive-ফাইনালে KKRকে হারাব,হুংকার 'বাংলার' শাহবাজের,মুগ্ধ ক্যাপ্টেন কামিন্সে' দ্বিতীয় কোয়ালিফায়ারের থেকে পুরো আলাদা- পিচ নিয়ে বড় আপডেট দিলেন নাইট অধিনায়ক ফর্মে নেই, রান নেই… রিঙ্কুকে T20 WC-এর দলে না রাখার সিদ্ধান্তকে সমর্থন পানেসরের দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে জোরালো হচ্ছে KKR মেন্টর গম্ভীরের নাম KKR: বেঙ্কটেশ আমার সঙ্গে তামিল ভাষায় কথা বলে, আর আমি হিন্দিতে- শ্রেয়স আইয়ার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.