বাংলা নিউজ > বায়োস্কোপ > Sunny Leone-Daniel Weber: ‘ঈশ্বরের সামনে যে প্রতিশ্রুতি..’ বিবাহবার্ষিকীতে বর ড্যানিয়েলকে নিয়ে আবেগঘন পোস্ট সানির

Sunny Leone-Daniel Weber: ‘ঈশ্বরের সামনে যে প্রতিশ্রুতি..’ বিবাহবার্ষিকীতে বর ড্যানিয়েলকে নিয়ে আবেগঘন পোস্ট সানির

ড্যানিয়েলকে নিয়ে আবেগঘন পোস্ট সানির, কী লিখলেন তিনি

Sunny Leone Wedding Anniversary: ইনস্টাগ্রামে স্বামী ড্যানিয়েলও ওয়েবারের সঙ্গে বিয়ের দিনের একটি পুরনো ছবি পোস্ট করেছেন সানি। ছবিতে লাল লেহেঙ্গা পরে দেখা মিলেছে ডিভার। ড্যানিয়েল পরেছেন শেরওয়ানি। 

ভারতে এসে বলিউডে নিজেকে প্রতিষ্ঠা করেছেন সানি সানি লিওনে। কর্মজীবন এক সময় যতটা বিতর্কিত, ব্যক্তিগত জীবন ঠিক ততটাই সুন্দর করে সাজিয়েছেন তিনি। সব চর্চা, বিতর্ককে কোনঠাসা করে স্বামীর হাত ধরে তিনি সুখী গৃহকোণ সামলাচ্ছেন। ড্যানিয়েল ওয়েবারের সঙ্গে সুখী বিবাহিত জীবন, তিন সন্তানের বাবা-মা তাঁরা। বিবাহবার্ষিকীতে বরকে নিয়ে আবেগঘন পোস্ট করলেন সানি।

সানি-ড্যানিয়েলের বিবাহবার্ষিকী

ইনস্টাগ্রামে স্বামী ড্যানিয়েলও ওয়েবারের সঙ্গে বিয়ের দিনের একটি পুরনো ছবি পোস্ট করেছেন সানি। ছবিতে লাল লেহেঙ্গা পরে দেখা মিলেছে ডিভার। ড্যানিয়েল পরেছেন শেরওয়ানি। বরকে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানিয়ে সানি লেখেন, ‘আমরা ঈশ্বরের সামনে একটি প্রতিশ্রুতি নিয়েছিলাম। প্রতিশ্রুতি দিয়েছিলাম যে, শুধুমাত্র ভালো সময়েই নয়, সত্যিকারের খারাপ সময়েও একসঙ্গে থাকব। ঈশ্বর আমাদের এবং আমাদের পরিবারকে এত ভালোবাসা দিয়ে আশীর্বাদ করেছেন! আশা করি আমরা এই পথ হাতে হাতে রেখে এগিয়ে যাব চিরকাল। বেবিকে ভালোবাসা @dirrty99 শুভ বিবাহবার্ষিকী!’

আরও পড়ুন: ‘ভুল ছিলাম, দাঁড়ালেনও ওভাবেই’, সুচিত্রা সেনের সঙ্গে দেখা হওয়ার অভিজ্ঞতা জানালেন ডাঃ জাহেদি

সানির পোস্ট করা ছবিতে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। অনেকেই দম্পতিকে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানিয়েছেন। স্বামী ড্যানিয়েল ওয়েবের আর তিন সন্তানকে নিয়ে দিব্যি কেরিয়ার সামলাচ্ছেন তিনি। নিশা, আয়ার, নোয়া তিন সন্তানের প্রতিই অত্যন্ত যত্নশীল সানি। স্বামীও ভাগ করে নিয়েছেন দায়িত্ব।

আরও পড়ুন: নামী সাংবাদিকের মেয়ে, কেরিয়ারের মধ্যগগণে বিয়ের পিঁড়িতে, জন্মদিনে চিনে নিন অজানা জয়া বচ্চনকে

আরও পড়ুন: আধখোলা শার্টের ফাঁকে উঁকি দিচ্ছে বক্ষবিভাজিকা, শ্রাবন্তীর আগুন ধরানো ছবিতে বোল্ড আউট ভক্তরা

ড্যানিয়েলের সঙ্গে সানির আলাপ

ড্যানিয়েলের ব্যান্ডের এক সতীর্থের মাধ্যমে লাস ভেগাসে আলাপ দু’জনের। সানি বলেন, ড্যানিয়েলের সঙ্গে পরিচয় হতেই ভুল ভাঙে তাঁর। ড্যানিয়েলও বলেন, তাঁর জন্য সানি কিন্তু ‘লাভ অ্যাট ফার্স্ট সাইট’। কিন্তু সানির জন্য নয়। অল্পই কথা হয়েছিল প্রথম দিন। কথা কম হলেও সানির ফোন নম্বর এবং ই-মেল আইডি জোগাড় করে ফেলেছিলেন ড্যানিয়েল। কিন্তু ফোন করেননি। বরং ই-মেল করে জিজ্ঞাসা করেছিলেন, সানির সঙ্গে কী ভাবে কথা বলতে পারেন তিনি। এটা সানির খুব ভালো লেগেছিল।

সানি-ড্যানিয়েলের প্রেম

ড্যানিয়েলের বাড়ি নিউ ইয়র্কে। প্রথম ডেটে সানির পৌঁছাতে একটু দেরি হয়েছিল। কিন্তু ড্যানিয়েল অপেক্ষা করেছিলেন। ৩ ঘণ্টা কথা বলার পর সানির মনে হয়েছিল, বহু বছর ধরে যেন চেনেন ড্যানিয়েলকে। কোনও খাবার অর্ডার করতেও নাকি ভুলে গিয়েছিলেন তাঁরা। শুধু ওয়াইন পান করেছিলেন দু’জনে। প্রথমে পরস্পরকে চিনতে চেয়েছিলেন তাঁরা। কাজের সূত্রে এক বার ওমানে ছিলেন সানি। তখন একটা সিডি মিক্স করে সঙ্গে ফুল পাঠিয়েছিলেন ড্যানিয়েল। এর পর সারাক্ষণ ফোনে কথা শুরু হয়।

ডেটিংয়ের কয়েক মাসের মধ্যে সানির মা মারা যান। সেই সময় ড্যানিয়েলকে পাশে পেয়েছিলেন সানি। ৩ বছর ড্যানিয়েলের সঙ্গে লিভ-ইন রিলেশন কাটানোর পর ২০১১ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন দুজনে।

বায়োস্কোপ খবর

Latest News

অরেঞ্জ ক্যাপ দিয়ে আইপিএল ট্রফি জেতা যায় না- RCB ও কোহলিকে খোঁচা দিলেন রায়ডু! জিতল নাইট রাইডার্স তবে চিপকের মাঠে SRK-র গলায় সিএসকে ধ্বনি, দেখুন ভিডিয়ো রান্নাঘরে চাল, আটা রাখতে গিয়ে এই ভুল করে ফেলছেন না তো! রইল জরুরি বাস্তুটিপস ইয়ান বোথাম নন- কোন ক্রিকেটারকে সর্বকালের সেরা ইংরেজ বোলার বাছলেন গ্রেম সোয়ান ‌ ‘‌নিহতদের নিকটজনের হাতে আর্থিক সহায়তা পৌঁছবে’‌, রেমাল নিয়ে আশ্বাস মমতার প্লে অফে টানা অর্ধশতরান,বিরাট-রোহিতদের পিছনে ফেলে রেকর্ড KKR-এর বেঙ্কটেশ আইয়ারের 'পোর্শে' কাণ্ডে কিশোরের রক্তের নমুনা সরিয়ে ফেলা হয়! কী ঘটেছিল? ধৃত ২ ডাক্তার প্রকাশ্য রাস্তায় গুলিতে প্রাণ গেল ৩৭ বছরে অভিনেতার! বিনোদন জগতের 'মুখ' হয়েও সোশ্যাল মিডিয়া থেকে দূরে থাকেন যাঁরা KKR-কে চ্যাম্পিয়ন করার পরেই ক্রিকেটের এক ফর্ম্যাট থেকে অবসরের ইঙ্গিত স্টার্কের

Latest IPL News

অরেঞ্জ ক্যাপ দিয়ে আইপিএল ট্রফি জেতা যায় না- RCB ও কোহলিকে খোঁচা দিলেন রায়ডু! জিতল নাইট রাইডার্স তবে চিপকের মাঠে SRK-র গলায় সিএসকে ধ্বনি, দেখুন ভিডিয়ো প্লে অফে টানা অর্ধশতরান,বিরাট-রোহিতদের পিছনে ফেলে রেকর্ড KKR-এর বেঙ্কটেশ আইয়ারের KKR-কে চ্যাম্পিয়ন করার পরেই ক্রিকেটের এক ফর্ম্যাট থেকে অবসরের ইঙ্গিত স্টার্কের গিল নয়, ভারতীয় দলের অধিনায়ক হওয়ার জন্য এগিয়ে শ্রেয়স- প্রাক্তনীর ভবিষ্যদ্বাণী IPL ফাইনালের পর BCCI সচিবের সঙ্গে দীর্ঘ আলোচনা, তবে কি রাহুলের পরিবর্ত গম্ভীরই? ভিডিয়ো কলে সল্টকে চুম্বন বরুণের, কথা রাখল নাইটরা, চুটিয়ে উপভোগ ইংরেজ ব্যাটারের বরুণ-রাসেলকে রিটেন করার সিদ্ধান্ত সঠিক ছিল, ট্রফি জয়ের পর সমালোচকদের তোপ নায়ারের শুধু প্লে-অফে ভালো খেলা নয়, এই বিশেষ কারণটির জন্য স্টার্ককে ক্রেডিট দিলেন অরুণ মাকে জিজ্ঞাসা করেছিলাম তুমি কী চাও… ছেলের কাছে কী আবদার করেছিলেন গুরবাজের মা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.