বাংলা নিউজ > বায়োস্কোপ > Amitabh Bachchan's Body Guard: পুলিশের চাকরি, এদিকে বিগ বি-র থেকে কোটি টাকা বেতন বডি গার্ডের! করা হল বদলি
বছরে নাকি দেড় কোটি বেতন পেতেন অমিতাভের বডি গার্ড জিতেন্দ্র। 
বছরে নাকি দেড় কোটি বেতন পেতেন অমিতাভের বডি গার্ড জিতেন্দ্র। 

Amitabh Bachchan's Body Guard: পুলিশের চাকরি, এদিকে বিগ বি-র থেকে কোটি টাকা বেতন বডি গার্ডের! করা হল বদলি

  • বদলি করে দেওয়া হয়েছে তাঁকে। সমস্যায় পড়েছেন অমিতাভও। 

আইনি গেরোয় পড়েছেন অমিতাভ বচ্চনের বডি গার্ড। শোনা যাচ্ছে, তাঁকে বদলিও করে দেওয়া হয়েছে অন্য জায়গায়। অমিতাভের পুলিশি বডি গার্ড জিতেন্দ্র শিন্ডে। বিগত বেশ কিছু বছর ধরে তিনি রয়েছেন সুপারস্টারের সঙ্গে। তবে আদতে তিনি মুম্বই পুলিশের হেড কনস্টেবল। তাঁকে মহারাষ্ট্র সরকারের পক্ষ থেকে বিগ বি-র নিরাপত্তার দায়িত্ব দেওয়া হয়েছিল। সম্প্রতি সংবাদমাধ্যমের তরফে খবর হয়, জিতেন্দ্রকে বিগ বি বার্ষিক বেতন দেন দেড় কোটি টাকা।

আর এই খবর সামনে আসতেই পুলিশ কমিশনার হেমন্ত নাগরালে জিতেন্দ্র শিন্ডের বদলির অর্ডার দেন। তাঁকে বদলি করে দেওয়া হয় ডিবি মার্গ পুলিশ স্টেশনে। তাঁর ওপর তদন্তও চালানো হচ্ছে। খতিয়ে দেখা হচ্ছে, সত্যি কি তিনি অমিতাভের থেকে এত টাকা নিতেন! আইন অনুযায়ী, সরকারি কর্মীদের অন্য কোনও আয়ের পথ থাকার কথা নয়। সার্ভিস রুল ভাঙা হয় তাতে।

Times Of India-কে দেওয়া এক সাক্ষাৎকারে এক সিনিয়র আইপিএস আধিকারিক জানিয়েছেন, ২০১৫ সাল থেকে অমিতাভ বচ্চনের সঙ্গে কাজ করেন জীতেন্দ্র। তাঁর ট্রান্সফার রুটিন মেনেই হয়েছে। কারণ, কোনও পুলিশ কনস্টেবল একই কাজে পাঁচ বছরের বেশি থাকতে পারেন না। পুলিশ ডিপার্টমেন্ট থেকে জানানো হয়েছে শিন্ডের স্ত্রীর নামে একটি সিকিউরিটি এজেন্সি রয়েছে। যেখান থেকে অনেক খ্যাতনামা ব্যক্তির নিরাপত্তা দেওয়া হয়। 

শুধু দেশ নয়, বিদেশেও অমিতাভের নিরাপত্তার সব দায়িত্ব রয়েছে এই জিতেন্দ্রর হাতেই। অমিতাভও তাঁকে চোখ বন্ধ করে ভরসা করেন। জানা যায়, হলিউডের অভিনেতা এবং প্রযোজক Elijah Wood যখন ভারতে এসেছিলেন, তখন তাঁর নিরাপত্তার দায়িত্বও গিয়েছিল এই পুলিশ কনস্টেবেলের হাতেই। যা অমিতাভ নিজে দিয়েছিলেন। এখন দেখার তাঁর বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগের কী জবাব দেন জিতেন্দ্র।

বন্ধ করুন