বাংলা নিউজ > বায়োস্কোপ > রাতারাতি বদলে গেল প্রয়াত সুশান্তের ফেসবুক প্রোফাইল পিকচার! আঁতকে উঠল নেটপাড়া

রাতারাতি বদলে গেল প্রয়াত সুশান্তের ফেসবুক প্রোফাইল পিকচার! আঁতকে উঠল নেটপাড়া

সুশান্ত সিং রাজপুত।

ব্যাপারটা কীভাবে হল, ঠাওর করতে পারছেন না কেউই!

আজব দেশের গজব কিস্সাই বটে! এক বছর আগে মৃত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের প্রোফাইল পিকচার বদলে গেল। কে করল এই কাজ? অলৌকিক কোনও ঘটনা নাকি! সুশান্তের অবর্তমানে তাঁর সামাজিক মাধ্যমে কে হাত দিলেন, এরকমই একাধিক প্রশ্ন এখন ঘোরাফেরা করছে নেট-নাগরিকদের মাথায়। আপাতত বেশ ভাইরাল এই টপিক। কার হাত আছে এতে? জানতে চায় সুশান্তের অনুরাগীরা। 

২০২০ সালের ১৪ জুন দুপুরে হঠাৎ শোনা যায় না ফেরার দেশে চলে গেছেন তিনি। বান্দ্রার আবাসনে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। আত্মহত্যা নাকি হত্যা-- তা নিয়ে তোলপাড় হয় গোট দেশ। রাতারাতি বলিউডের এক শ্রেণির তারকাদের বিরুদ্ধাচারণ শুরু করে দেন কিছু মানুষ। নেপোটিজমকে কারণ দেখিয়ে সুশান্তের মৃত্যুতে কাঠগড়ায় তোলা হয় করণ জোহর, আলিয়া ভাট, সারা আলি খান, করিনা কাপুরের মতো তারকাদের। পরিস্থিতির চাপে পড়ে তদন্তের ভার নেয় সিবিআই। তারপর সুশান্ত হত্যারহস্যে মাদক যোগ থাকায় এতে সামিল হয় এনসিবি-ও। এখনও চলছে তদন্ত। এই অবস্থায় কে করল প্রোফাইল পিকচার বদল?

কে করল এই কাজ?
কে করল এই কাজ?

আক্ষরিক অর্থে ছবি বদল হয়নি। শুধু দু'দিন আগে ২০১৮-র পুরনো ছবিটাকেই আবার আপডেট করা হয়েছে। ছবির টাইমলাইনও সেটাই বলছে। আর তাই আরও প্রশ্ন উঠছে কেন করা হল এমন কাজ!

সেই ছবির কমেন্ট বক্সে উপচে পড়ছে নানা ধরনের মন্তব্যে। কেউ কেউ এই ঘটনাকে অলৌকিক বলে দাবি করেছেন, তো কেউ আবার বলেছেন এটা একটা ‘প্র্যাক্টিক্যাল জোক’ ছাড়া আর কিছুই না। কেউ আবার মনে করছেন অভিনেতার অবর্তমানে যদি কেউ তাঁর ব্যক্তিগত প্রোফাইলে হাত দেন, সেটা আইন লঙ্ঘন। পুলিশের উচিত ব্যাপারটায় এখনই দৃষ্টিপাত করা। তবে কেউ আবার লিখেছেন, হঠাৎ দেখে চমকে গিয়েছিলেন তাঁরা। ভেবেছিলেন পছন্দের মানুষটা বুঝি সত্যি ফিরে এল সবার ইচ্ছেপূরণ করতে।

বন্ধ করুন