বাংলা নিউজ > বায়োস্কোপ > Sussanne-Arslan: প্রেমিকের ঠোঁটে ডুবে হৃতিকের প্রাক্তন স্ত্রী, জন্মদিনে আরসালানকে আদর সুজানের

Sussanne-Arslan: প্রেমিকের ঠোঁটে ডুবে হৃতিকের প্রাক্তন স্ত্রী, জন্মদিনে আরসালানকে আদর সুজানের

সুজান-আরসালানের লিপ লক ভাইরাল 

Sussanne-Arslan: 'আমি শুধু চেয়েছি তোমায়….', ভালোবাসার আগলে প্রেমিককে জাপটে জন্মদিনের শুভেচ্ছা সুজানের। মন্তব্য হৃতিকের প্রেমিকা সাবার।

হৃতিক-সুজান একটা সময় ছিলেন বলিউডের আদর্শ দম্পতি। ১৪ বছরের দাম্পত্য়ে ইতি টেনে এখন আলাদা তাঁরা। দুই ছেলেকে মানুষ করছেন যৌথভাবে। তবে নতুন প্রেম এসেছে তাঁদের জীবনে। সাবায় মজে হৃতিক, অন্যদিকে আরসালানের হাত ধরেছেন সুজান।

১৯শে ডিসেম্বর সুজানের জীবনের বিশেষ দিন। মঙ্গলবার ৩৭-এ পা দিলেন সুজানের প্রেমিক, আরসালান। টেলি অভিনেতার জন্মদিনে নিজেদের ব্যক্তিগত কিছু মুহূর্ত প্রকাশ্যে আনলেন সুজান। আরসালানের সঙ্গে তাঁর আদরমাখা মূহূর্ত দেখে থ নেটিজেনরা। একাধিক ছবি ও ভিডিয়ো কোলাজ শেয়ার করেন সুজান। কখনও পার্টির মধ্যিখানে প্রেমিকের গালে কিংবা ঠোঁটে চুমু আঁকছেন সুজান, কখনও নীল দরিয়ায় ভেসে চলেছেন দুজনে।

আরসালানের উদ্দেশে সুজানের বার্তা-'শুভ জন্মদিন আমার ভালোবাসা.. তুমি আমার জীবনের সেরা উপহার… তুমি আমাকে সবচেয়ে বেশি আনন্দে রেখেছো। তোমার দেওয়ার ক্ষমতা আমাকে অভিভূত করে, তুমি আমাকে আরও ভালো মানুষ হিসাবে গড়ে তুলেছো। আমার প্রিয়, তুমি এই জীবনে রাজ করবে… চলো এই যাত্রা শুরু হোক…কারণ আমরা তো সবে সফর শুরু করেছি। তুমি তোমার মতোই থেকো, তোমার সবটাই আমার ভালো লাগে। আমি শুধু চেয়েছি তোমায়….'।

এই পোস্টের কমেন্ট বক্সে মন্তব্যের বন্যা। সুজানের এই আদরমাখা পোস্টের জবাবে আরসালান লেখেন- ‘ধন্যবাদ মাই লাভ…’। মৌনি রায়, আলি গোনিরা বার্থ ডে বয়কে শুভেচ্ছা জানান। তবে সবার চোখ আটকে হৃতিকের প্রেমিকা সাবা আজাদের কমেন্টে। তিনি লেখেন- ‘হ্যাপি বার্থ ডে আরসালান..’। প্রাক্তন স্বামীর প্রেমিকার মন্তব্য নজর কেড়েছে নেটপাড়ার।

হৃতিকের সঙ্গেও দারুণ সখ্যতা আরসালানের। চলতি বছরের গোড়ায়, অভিনেতাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে আরসালান। পালটা জবাবে প্রাক্তন স্ত্রীর প্রেমিককে বন্ধু বলে সম্বোধন করেন হৃতিক। সাবা-সুজান-আরসালান-হৃতিক, এই চারমূর্তিকে প্রায়শই এক ছাদের নীচে পাওয়া যায়। 

২০০০ সালের ডিসেম্বরে হৃতিকের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন সুজান, ২০১৪ সালে তাঁদের বিচ্ছেদ হয়। তবে বন্ধুত্বের সম্পর্কটা আরও অটুট। এমনকি ছেলেদের স্বার্থে এক ছাদের তলায় থাকতেও কুন্ঠাবোধ করেন না তাঁরা। করোনা কালেই একই বাড়িতে ছিলেন হৃতিক-সুজান। যদিও সেইসময়ই আরসালানের সাথে প্রেমপর্ব চলছিল সঞ্জয় খান কন্যার। 

 

বায়োস্কোপ খবর

Latest News

দুর্গাপুজোর পর খুলে যেতে পারে হলং বনবাংলো, বিধানসভায় নতুন তথ্য দিলেন মন্ত্রী ধোনির মতো হেলিকপ্টার শট হাঁকালেও, তাতে নিজস্বতা যোগ করে চমকে দিলেন রশিদ- ভিডিয়ো মিটিংয়ের পরেও বহাল রাহুলের উপর ব্যান! কী ঘোষণা করল ডিরেক্টরস গিল্ড? মালদা-মুর্শিদাবাদ ও বিহারের তিন জেলা নিয়ে কেন্দ্রশাসিত অঞ্চল করুন, দাবি সংসদে বিকাশ ভবনের নির্দেশের পরেই যাদবপুরে শিক্ষক নিয়োগের ইন্টারভিউ রাতারাতি বাতিল মান্ডির নির্বাচন বাতিল করার আর্জি হাইকোর্টে, কঙ্গনাকে নোটিশ পাঠাল আদালত আবার আসছে রানি-ঋষু, এবারে মরতে হবে কাকে? মুক্তি পেল ফির আয়ি হাসিন দিলরুবার ঝলক 'আমাকে এই চরিত্রটা…' করণ জোহরের সঙ্গে কাজের অভিজ্ঞতা নিয়ে মুখ খুললেন শ্বেতা দিঘা থেকে ফেরার পথে ভয়াবহ পথ দুর্ঘটনা, মোটরবাইক–গাড়ির মুখোমুখি সংঘর্ষ, মৃত চার মালদার ব্যাঙ্কে ডাকাতির ঘটনায় মাস্টার মাইন্ড সহ ধৃত ৪, নিষ্ক্রিয় করা হল বোমা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.