বাংলা নিউজ > বায়োস্কোপ > তাণ্ডব বিতর্ক :গণতন্ত্রে রাজনৈতিক মত পোষণ করা যেতেই পারে, বললেন সুনীল গ্রোভার
মুখ খুললেন অভিনেতা
মুখ খুললেন অভিনেতা

তাণ্ডব বিতর্ক :গণতন্ত্রে রাজনৈতিক মত পোষণ করা যেতেই পারে, বললেন সুনীল গ্রোভার

  • অভিনেতা সুনীল গ্রোভার জানিয়েছেন, কল্পনার ওপর ভিত্তি করে ওয়েব সিরিজ। এটা পুরো বিনোদন ভিত্তিক। 

বিতর্কের মধ্যেই ‘তাণ্ডব’ ওয়েব সিরিজ নিয়ে মুখ খুললেন অভিনেতা সুনীল গ্রোভার। তাঁর কথায়, ওয়েব সিরিজটি কল্পনার ওপর ভিত্তি করে তৈরি। এমন অনেক ঘটনা যা বাস্তবে ঘটেছে বা বাস্তবের সঙ্গে মিল পাওয়া গেছে তার আগেই ছবির শ্যুটিং শেষ হয়ে গেছে। 

সম্প্রতি, অ্যামাজন প্রাইমে সইফ আলি খান অভিনীত ‘তাণ্ডব’ মুক্তি পেয়েছে। ছবি ঘিরে ধর্মীয় ভাবাবেগে আঘাত হানার অভিযোগ তুলেছেন নেটনাগরিকের একাংশ। ইচ্ছাকৃতভাবে এই সিরিজে অপমান করা হয়েছে ভগবান রাম ও শিবকে, দাবি তাঁদের। মাইক্রোব্লগিং সাইটে #BycottTandav রব তুলেছেন অনেকে।

ছবিতে গুরুপাল চৌহান নামে এক চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা সুনীল গ্রোভার। এক সাক্ষাৎকারে অভিনেতা জানিয়েছেন, ভারত গণতান্ত্রিক দেশ। এখানে সক্রিয় রাজনীতি নিয়ে যে কেউ কথা বলতে পারে। 

বর্তমান পরিস্থিতি নিয়ে বলিউড হাঙ্গামাকে দেওয়া এক সাক্ষাৎকারে অভিনেতা জানিয়েছেন, ওয়েব সিরিজটি কল্পনার ভিত্তিতে তৈরি। তবে রাজনীতি অবশ্যই আমাদের দেশে কথোপকথনের একটি বিষয়। তিনি আরো বলেন, শো-এর শ্যুটিং গত বছর সারা হয়েছে। এখনো অনেক কিছু বাস্তব জীবনে ঘটেনি। তা হয়ত ভবিষ্যতে ঘটতে পারে। আমরা বাড়িতে রাজনীতি নিয়ে আলোচনা করে থাকি। এটা আমাদের প্রাত্যাহিক জীবনের অংশ। আমরা গণতন্ত্রে বাস করি। এবং এখানে যে কেউ সক্রিয়ভাবে রাজনৈতিক মতামত পোষণ করতে পারে। 

‘তাণ্ডব’পরিচালনা করেছেন আলি আব্বাস জাফার। এই সিরিজে সইফ ছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছে সুনীল গ্রোভার, ডিম্পল কাপাডিয়া, গওহর খান, কৃতিকা কামরা প্রমুখ। তবে সোমবার ওয়েব সিরিজে দর্শকদের প্রতিক্রিয়া দেখে সর্বসম্মুখে ক্ষমা চাইলেন ওয়েব সিরিজের পরিচালক আলি আব্বাস জাফর। তাণ্ডবের অভিনেতা ও কলাকুশলীরা জনগণের উদ্বেগ প্রকাশ এবং ভাবাবেগে আহত হওয়ার বিষয়টি বিবেচনা করেন এবং নিঃশর্তভাবে ক্ষমা চান সকলের কাছে। 

 

বন্ধ করুন