বাংলা নিউজ > বায়োস্কোপ > Adrit-Kaushambi-Mithai: আদৃত-কৌশাম্বির বিয়ের আগে একজোট মোদক পরিবার! বাদ শুধু ‘মিঠাই’ সৌমিতৃষা, আইবুড়ো ভাত নাকি?

Adrit-Kaushambi-Mithai: আদৃত-কৌশাম্বির বিয়ের আগে একজোট মোদক পরিবার! বাদ শুধু ‘মিঠাই’ সৌমিতৃষা, আইবুড়ো ভাত নাকি?

আদৃত-কৌশাম্বির বিয়ের আগে মোদক পরিবারের রিইউনিয়ন! বাদ শুধু ‘মিঠাই’ সৌমিতৃষা

Adrit-Kaushambi-Mithai: বিয়ের আর তিন সপ্তাহও বাকি নেই। আদৃত-কৌশাম্বির সঙ্গে একফ্রেমে ধরা দিল মিঠাই পরিবার, শুধু জায়গা নেই সৌমিতৃষার! শুরু নয়া বিতর্ক। 

আর মাত্র ১৮ দিন পরেই বাজবে বিয়ের সানাই! সাত পাক ঘুরে চিরকালের বন্ধনে বাঁধা পড়তে চলেছেন আদৃত রায় ও কৌশাম্বি চক্রবর্তী। মিঠাই-এর সেটেই শুরু এই প্রেম কাহিনির। উচ্ছেবাবু আর তাঁর দিদিয়ার প্রেম কাহিনির প্রতি মুহূর্তের সাক্ষী থেকেছে মোদক পরিবার। খুশির দিনে তাই প্রিয়জনদের ভুললেন না আদৃত-কৌশাম্বি।

সিদ্ধার্থ মোদক পর্দায় বহুবার বিয়ে করেছেন, কিন্তু এবার বাস্তবে ছাদনা তলায় যাচ্ছেন আদৃত। তার আগে মিঠাই পরিবারের জম্পেশ রিইউনিয়ন। তবে এই ঘরোয়া সেলিব্রেশনে দেখা মেলেনি মিঠাইরানি মানে সৌমিতৃষা কুণ্ডুর। আদৃত-কৌশাম্বির সঙ্গে সৌমিতৃষার মন কষাকষির খবর কারুর অজানা নয়। মুখে স্বীকার না করলেও সিরিয়াল শেষ হওয়ার আগে থেকেই বিরাট দূরত্ব তৈরি হয়েছিল নায়ক-নায়িকার।

এদিন আদৃতের বাড়িতে বসেছিল সেলিব্রেশনের আসর। সেখানে দেখা মিলল দাদু-ঠাম্মি থেকে শুরু করে পরিবারের জুনিয়র সদস্যদেরও। অভিনেতা কৌশিক চক্রবর্তী, বিশ্বজিৎ চক্রবর্তী, স্বাগতা বসু, লোপামুদ্রা সিনহা, অর্পিতা, তন্বী লাহা রায়, সৌরভ চট্টোপাধ্যায়, বিশ্বাবসু বিশ্বাস, ওমকার ভট্টচার্য, ফাহিম মির্জারা সকলেই হাজির ছিলে এদিনের পার্টিতে। 

‘আমরা’ সঙ্গে লাল হৃদয়ের ইমোজি দিয়ে নিজের ফেসবুকের দেওয়ালে সেই আড্ডার ঝলক তুলে ধরেছেন হবু বর। অনেকের মনেই প্রশ্ন, তবে কি মিঠাই পরিবার আইবুড়ো ভাত খাওয়ালো কৌশাম্বি-আদৃতকে? 

এদিন সাদা হাফ শার্ট ও প্যান্টে পাওয়া গেল হবু বরকে। কৌশাম্বির পরনে নীল রঙা ড্রেস। দুজনেই যেন গ্লো করছেন! নতুন জীবন শুরুর আনন্দ তাদের চোখেমুখে। তবে জানা গিয়েছে বাংলা নববর্ষ উপলক্ষ্যে বসেছিল এই আড্ডা, আদৃত-কৌশাম্বির বিয়ে উপলক্ষ্যে নয়। তবে এই ফ্রেমে সৌমিতৃষা না থাকায় সেটি অসম্পূর্ণ জানাতে ভোলেনি ফ্যানেদের একাংশ। 

শুধু আদৃত-কৌশাম্বি নয়, দেবের নায়িকা হওয়ার পর সৌমিতৃষার সঙ্গে দূরত্ব তৈরি হয়েছে মিঠাই পরিবারের অনেক সদস্যেরই, এমনটাই কানাঘুষো। তন্বীকে তো ইনস্টাগ্রামে আনফলো করে দিয়েছেন সৌমিতৃষা, সেই নিয়ে জলঘোলা কম হয়নি। 

আগামী ৯ই মে বিয়ে করছেন আদৃত-কৌশাম্বি। ২ দিন পর ১১ই মে বসবে রিসেপশনের আসর। জুটির বিয়ের প্রস্তুতি তুঙ্গে। নায়ক অবশ্য বিয়ে নিয়ে মুখ খোলেননি। কিন্তু কৌশাম্বি সুখবরে সিলমোহর দিয়েছেন। জানিয়েছেন, বিয়ের মেনু থেকে সাজগোজের পরিকল্পনা। দুই পরিবারের সম্মতিতেই শুভকাজটা সারছেন দুজনে, তোড়জোর তুঙ্গে। 

কৌশাম্বির সঙ্গে সম্পর্কে জড়ানোর আগে সুপ্রিয়া মণ্ডলের সঙ্গে দীর্ঘদিন সম্পর্কে ছিলেন আদৃত। ২০২২-এর ডিসেম্বরে বিয়ের তারিখও পাকা ছিল দুজনের। কিন্তু ভেস্তে যায় সেই বিয়ে, শোনা যায় আদৃত-কৌশাম্বির ঘনিষ্ঠতার জেরে ভাঙে সুপ্রিয়া-আদৃতের বহু পুরোনো প্রেম। মিঠাই শেষ হওয়ার আগেই আদৃত জানিয়েছিলেন, তিনি সম্পর্কে রয়েছেন। তাঁর মনের মানুষটি যে কৌশাম্বি তা আকারে-ইঙ্গিতে বোঝালেও কোনওদিন সরাসরি তা বলেননি। দুজনের সম্পর্ক নতুন ধাপে যাওয়ায় খুশি জুটির ভক্তরা।

বায়োস্কোপ খবর

Latest News

সোমে ভারী বৃষ্টি বাংলায়, ঘূর্ণিঝড় তৈরির আগেই বইবে ঝোড়ো হাওয়া, কোথায় কোথায় হবে? ২০১৯-তে স্রেফ অঘটন? আমেঠিতে পরীক্ষায় স্মৃতি, রাহুল সরে যাওয়ায় লাভ হবে কংগ্রেসের? রাজনাথ, রাহুল, স্মৃতির পরীক্ষা, আজ দেশের ৪৯ আসনে ভোট, অযোধ্যা-সহ কোথায় নজর? কলকাতায় চিকিৎসা করাতে এসে নিখোঁজ বাংলাদেশের সাংসদ, খোঁজ চলছে, বার্তা মন্ত্রীর জলের তলায় যাওয়া থেকে ব্যাডমিন্টন ম্যাচ! ভোটার টানতে অভিনব কসরত ভাগ্যের হাতে মার খেল RR, কারা কোয়ালিফায়ারে, কারা খেলবে এলিমিনেটর, স্পষ্ট হল ছবি সুন্দরবনের ইতিহাসে প্রথম চোরাশিকারিদের হাতে বনকর্মী মৃত্যু, খুনের মামলা রুজু ‘নবীনের আমলে ওড়িশা ৫০ বছর পিছিয়ে গিয়েছে’ মুখ্যমন্ত্রীকে তোপ অমিত শাহের লোকসভার মধ্যেই অসমে প্রকাশ্যে BJP-র আদি-নব্য দ্বন্দ্ব, অস্বস্তিতে গেরুয়া শিবির BJP প্রার্থীর অফিস থেকে টাকা উদ্ধার করতে গিয়ে নির্বাচনী আধিকারিকদের মারধর

Latest IPL News

সঞ্জুদের কপাল পোড়াল বৃষ্টি, ভেস্তে যাওয়া ম্যাচ থেকে ১ পয়েন্ট নিয়ে এলিমিনেটরে RR যারা আমাদের দেখে হাসছিল, তাদের জন্য… সমালোচকদের জবাব দিলেন RCB-র মহিলা ক্রিকেটার বিরাট এনার্জিই আমাদের গোটা দলকে চার্জ করত- প্লে অফে ওঠার আসল রহস্য ফাঁস সকলেই দশকের পর দশক ধরে এই RCB দলকে মনে রাখবে- কেন এমন বললেন দীনেশ কার্তিক বৃষ্টিতে যথা সময়ে শুরু হল না RR v KKR ম্যাচ, খেলা ভেস্তে গেলে বড় ক্ষতি সঞ্জুদের অভিষেক-ক্লাসেনের তাণ্ডবে দিশেহারা পঞ্জাব, ২০০ টপকেও আত্মসমর্পণ হায়দরাবাদের কাছে 'Definitely Not'- মাহির ভক্তেরা হঠাৎ ধোনিকে নিয়ে কেন এমন স্লোগান দিচ্ছেন? ভিডিয়ো: CSK হারতেই কেঁদেই ফেললেন চেন্নাই সুপার কিংসের প্রাক্তনী! ধোনির সঙ্গে হাত না মিলিয়ে সেলিব্রেশনে মেতেছিল RCB, তীব্র নিন্দে করলেন ভন, হর্ষ ভাই অডিও বন্ধ কর-একটা অডিও আমার ১২টা বাজিয়েছে: ক্যামেরাম্যানকে দেখে রোহিতের মজা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.