বাংলা নিউজ > বায়োস্কোপ > The Family Man 2: একদিন আগেই মুক্তি ওটিটিতে, 'অ্যামাজন' চমকে খুশি অনুরাগীরা!
'দ্য ফ্যামিলি ম্যান ২' এর পোস্টারে মনোজ বাজপেয়ী এবং সামান্থা আক্কিনেনি। ছবি সৌজন্যে - টুইটার
'দ্য ফ্যামিলি ম্যান ২' এর পোস্টারে মনোজ বাজপেয়ী এবং সামান্থা আক্কিনেনি। ছবি সৌজন্যে - টুইটার

The Family Man 2: একদিন আগেই মুক্তি ওটিটিতে, 'অ্যামাজন' চমকে খুশি অনুরাগীরা!

  • সব জল্পনা উড়িয়ে মুক্তি পেল 'দ্য ফ্যামিলি ম্যান ২'। তবে নির্দিষ্ট তারিখের একদিন আগেই! কোনও ঘোষণা ছাড়াই অনুরাগীদের চমকে দিয়ে ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে এই ক্রাইম থ্রিলার সিরিজের নয়া সিজন।

ফের একবার খবরে 'দ্য ফ্যামিলি ম্যান ২'। তবে কোনও বিতর্কের জন্য নয়। স্রেফ তার স্ট্রিমিংয়ের জন্য। মুক্তি পাওয়ার কথা ছিল ৪ জুন শুক্রবার। কিন্তু সবাইকে চমকে দিয়ে কোনওরকম ঘোষণা ছাড়াই একদিন আগে ৩ জুন ওটিটি প্ল্যাটফর্মে দিব্যি স্ট্রিমিং শুরু হয়ে গেছে বহু প্রতীক্ষিত এই ওয়েব সিরিজের দ্বিতীয় সিজনের। নির্ধারিত সময়ে 'দ্য ফ্যামিলি ম্যান ২'-কে হাজির করার পিছনে দায়ী একমাত্র অ্যামাজন প্রাইম ভিডিও কর্তৃপক্ষ। স্বাভাবিকভাবেই প্রিয় ওয়েব সিরিজের নতুন সিজনের দেখা প্রতীক্ষিত সময়ের আগে পেয়ে যারপরনাই অবাক অনুরাগীরা। এবং বলাই বাহুল্য খুশিও। সব মিলিয়ে আপাতত নেটদুনিয়ায় এই গোটা ঘটনা নিয়ে শুরু হয়েছে মজাদার মিমের বন্যা।

সাম্প্রতিক সময়ে 'দ্য ফ্যামিলি ম্যান ২' এর মুক্তি ঘরে শুরু হয়েছিল বিতর্ক।এই ওয়েব সিরিজে তামিল মানুষদের ভাবাবেগ আহত বলে দাবি করেন রাজ্যসভার সদস্য ভায়কো। বিতর্কের জল গড়ায় বহুদূর। দাবি ওঠে এই সিজন বন্ধ করারও। তাঁর অভিযোগ ছিল,' Tamil Eelam warriors-দের সঙ্গে আইএসআই এজেন্টদের পাকিস্তানের সঙ্গে যোগাযোগ আছে বলেও দেখানো হয়েছে।' সেই দাবিতে তথ্য ও সম্প্রচার মন্ত্রকের কাছে চিঠিও পাঠান ভায়কো। জল্পনা শুরু হয় হয়তো নির্দিষ্ট সময়ের অনেক দেরিতে মুক্তি পাবে জনপ্রিয় ক্রাইম থ্রিলারের এই নয়া সিজন। তবে সব জল্পনা, বিতর্ক সরিয়ে 'দ্য ফ্যামিলি ম্যান ২' এর নিঃশব্দ অথচ জোরদার হাজিরায় খুশি দর্শক। তবে জানিয়ে রাখা ভালো এখনও পর্যন্ত এই সিজনের তামিল এবং তেলেগু ভাষার 'অডিও' মুক্তির আলো দেখেনি।

প্রসঙ্গত, 'দ্য ফ্যামিলি ম্যান ২' এর মাধ্যমেই ওয়েব ডেবিউ করতে চলেছেন দক্ষিণী তারকা অভিনেত্রী সামান্থা আক্কিনেনি। সিজনের প্রধান খলনায়কের ভূমিকায় রয়েছেন তিনি। প্রথম সিজনের মতো এই সিজনেও মুখ্যভূমিকায় রয়েছেন মনোজ বাজপেয়ী। তাঁকে যোগ্য সঙ্গত দেবেন দক্ষিণী তারকা প্রিয়মণি, বলি-অভিনেতা শরদ কেলকার, শরিব হাশমি-রা।আপাতদৃষ্টিতে এক সহজ, মধ্যবিত্ত ভদ্রলোক শ্রীকান্ত তিওয়ারি (মনোজ বাজপেয়ী) যে একই সঙ্গে একজন ধুরন্ধর স্পাই, তাঁর কর্মকান্ড ঘিরেই এগোবে এই ক্রাইম থ্রিলার।

 

বন্ধ করুন