বাংলা নিউজ > বায়োস্কোপ > গ্যাস বেলুনের হাওয়া মুখে পুরে এই অদ্ভুত স্বরে গেয়ে উঠলেন সোনু নিগম! দেখেছেন কি?
অদ্ভুত স্বরে গাইছেন সোনু, শুনে হাসি চেপে রাখতে পারলেন না কপিল। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
অদ্ভুত স্বরে গাইছেন সোনু, শুনে হাসি চেপে রাখতে পারলেন না কপিল। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

গ্যাস বেলুনের হাওয়া মুখে পুরে এই অদ্ভুত স্বরে গেয়ে উঠলেন সোনু নিগম! দেখেছেন কি?

  • সম্প্রতি, দ্য কপিল শর্মা শো-তে অতিথি হিসেবে হাজির হয়েছিলেন সোনু নিগম, হরিহরণ, তালাত আজিজ এবং শান।

সম্প্রতি, দ্য কপিল শর্মা শো-তে অতিথি হিসেবে হাজির হয়েছিলেন সোনু নিগম, হরিহরণ, তালাত আজিজ এবং শান। চলতি সপ্তাহেই সম্প্রসারণ হবে সেই এপিসোড। শো-তে উপস্থিত হয়ে যথারীতি হোস্ট কপিলের সঙ্গে হাসি-ঠাট্টায় মেতে ওঠেন একসময়ের বলিউড কাঁপানো এই জনপ্রিয় গায়কের দল। শো-তে হাজির হয়ে কপিল ও তাঁর টিমের সঙ্গে যে খোশগল্প করার পাশে একচোট মজা করেছেন এই তারকা-অতিথিরা তা বলাই বাহুল্য।

সোনি টিভি চ্যানেল কর্তৃপক্ষের তরফে শো-এর এই এপিসোডের একটি প্রোমোতে দেখা গেছে এমনই এক ঝলক। শো-এর ওই প্রোমোতে দেখা যাচ্ছে হাসি ঠাট্টা চলার ফাঁকে মুখের হাসি আরও চওড়া করতে এরপর একগুচ্ছ গ্যাস বেলুন নিয়ে হাজির হলেন কপিল। শুধু নিয়ে এসে ক্ষান্ত হননি তিনি, বেলুনের গিঁটের ফাঁস খুলে ভেতরে পোরা হিলিয়াম গ্যাস মুখভর্তি করে টেনে ওই অবস্থাতেই তাঁর গায়ক অতিথিদের দু'কলি গান গাওয়ার অনুরোধ করলেন তিনি।

এমন উদ্ভট অনুরোধ শুনে কিন্তু মোটেই পিছিয়ে যাননি তাঁরা। বরং হাসিমুখে শো-এর সঞ্চালকের এই প্রস্তাব মেনে ঠিক তাই করেছেন। আর তারপরে যে কান্ড হল তা দেখে মোটেই ঠিক থাকতে পারেননি কপিল থেকে শুরু করে অনুষ্ঠানে উপস্থিত থাকা দর্শকের দল।

মুখভর্তি হিলিয়াম গ্যাস মুখে এক নিঃস্বাসে বেশ অনেকটাই টেনে নেওয়ার ফলে সাময়িকভাবে গায়কদের গলার স্বর পুরোপুরি বদলে যায়। সহজ করে বললে স্বর এতটাই চিকন হয়ে যায় যে চট করে তা শুনলে কোনও ছোট্ট ছেলের গলার আওয়াজ বলেই ভুল হতে পারে। সেরকম অবস্থাতেই 'অগ্নিপথ' ছবিতে তাঁর গাওয়া 'অভি মুঝ মে কহি' গানটির কয়েক কলি গেয়ে উঠলেন সোনু নিগম। পেট চেপে হাসতে হাসতে সোনুর এই প্রচেষ্টাকে সাধুবাদ জানাতে ভোলেননি পাশে বসা শান, হরিহরণরা। এরপর পালা আসে তাঁদেরও। মুখভর্তি হিলিয়াম গ্যাস নিয়ে 'ফনাহ' ছবির 'চাঁদ সিফারিশ' গেয়ে ওঠেন শান। অন্যদিকে 'মাচিস' ছবির 'চাপ্পা চাপ্পা চরকা চলে'-র ঢুঁ গুনগুনিয়ে ওঠেন হরিহরণ।

 

বন্ধ করুন