বাংলা নিউজ > বায়োস্কোপ > Kichdi 2: কমেডির ডবল ডোজ নিয়ে আসছে ‘খিচড়ি ২’, পারেখ পরিবারের সঙ্গে বিশেষ চমক ফারহা খান

Kichdi 2: কমেডির ডবল ডোজ নিয়ে আসছে ‘খিচড়ি ২’, পারেখ পরিবারের সঙ্গে বিশেষ চমক ফারহা খান

আসছে খিচড়ি ২ 

Khichdi 2 Teaser: পারেখ পরিবারের সামনে ফারহার কঠিন চ্যালেঞ্জ! পানথুকিস্তানে নতুন মিশনে যাবে হনসা-বাপুজিরা। বড়পর্দায় আসছে খিচড়ির দ্বিতীয় ভাগ। 

১৩ বছর পর বড় পর্দায় ফিরছে পারেখ পরিবার। আট থেকে আশি সবার মনে ছুটবে হাসির ফোয়ারা। কারণ নস্টালজিয়া উসকে ‘খিচড়ি: দ্য মুভি’র সিকুয়েল নিয়ে হাজির হানসা, বাবুজি, প্রফুলরা। হিন্দি টেলিভিশনের কালজয়ী সিরিজ ‘খিচড়ি’। নির্দিষ্ট সময়ের অন্তরালে স্টার নেটওয়ার্কে সম্প্রচারিত হয়েছে এই সিরিজ। শুরুটা হয়েছিল সেই ২০০২ সালে। দু-দশক পরেও একফোঁটাও ফিকে হয়নি 'খিচড়ি' ম্যাজিক।

এই সিরিজের চরিত্রদের নিয়েই বড় পর্দার জন্য ‘খিচড়ি: দ্য মুভি’ তৈরি করেছিল জেডি-র ‘হ্যাটস অফ প্রোডাকশন’। আবারও পেটে খিল ধরাতে নতুন করে ‘খিচড়ি’ পাকিয়েছেন জেডি। নতুন ছবির নাম- ‘খিচড়ি ২: মিশন পানথুকিস্তান’। শুক্রবার ছবির টিজার প্রকাশ্যে আনল নির্মাতারা, একইসঙ্গে জানিয়ে দিল ছবি মুক্তির তারিখও।

টিজারে দেখা মিলল ‘হানসা’ সুপ্রিয়া পাঠক, ‘বাবুজি’ আনাং দেশাই, ‘প্রফুল’ রাজীব মেহতা -দের। পাশাপাশি এই টিজারে বিশেষ ভূমিকায় দেখা মিলল বলিউড কোরিওগ্রাফার তথা পরিচালক ফারহা খানের।

মতভেদ থাকা সত্ত্বেও পরিবারের সদস্যরা পরস্পরের সঙ্গে কীভাবে জুড়ে থাকে, সময়ে-অসময়ে পাশে দাঁড়ায়, সেই পারিপারিক আদর্শই বরাবর ফুটে উঠেছে ‘খিচড়ি’তে। হাসির মোড়কে যৌথ পরিবারের আদর্শ ও ভাবনা তুলে ধরে এই টিম। মুম্বইয়ে বসবাসকারী এক গুজরাতি পরিবারের গল্প খিচড়ি। শুরুতে রঙ্গমঞ্চে পথচলা শুরু হয়েছিল ‘খিচড়ি’র। পরে ছোটপর্দা, বড়পর্দা পেরিয়ে ওয়েব সিরিজের জগতেও পা রেখেছে এই সিটকম। আর এবার সিকুয়েল পেতে চলেছে এই কমেডি ছবি।

‘খিচড়ি ২’-তে ফারহা খান ‘কঠিন’ আর ‘খতরনাক’ মিশনে পাঠাবে পারেখ পরিবারকে। পানথুকিস্তানে কী কী কাণ্ড ঘটবে সেই নিয়েই এগোবে ছবির গল্প, এমনই ইঙ্গিত মিলেছে। দিওয়ালি-তে মুক্তি পাবে অতীশ কাপাডিয়া পরিচালিত এই ছবি। ‘খিচড়ি ২: মিশন পানথুকিস্তান’-এর কাহিনিও লিখেছেন অতীশ।

দর্শকরা উচ্ছ্বসিত খিচড়ির নতুন ঝলক দেখে। একজন লেখেন- ‘দারুণ খবর তো! দিওয়ালি জমে যাবে পারেখ পরিবারের সঙ্গে’। অপর একজন লেখেন, ‘খিচড়ি ছেলেবেলার ইমোশন, এটা কোনও ছবি বা সিরিয়াল নয়! অপেক্ষায় রইলাম’। দর্শকদের প্রতিক্রিয়ায় খুশি প্রযোজক। জেডি জানান, ‘দর্শকদের মধ্যে এমন অভাবনীয় উচ্ছ্বাস দেখে সত্যিই খুশি। আপনাদের জন্য দিওয়ালিতে চমক থাকছে। হাসি ছড়িয়ে দিন, খুশি থাকুন আর সেটা পরিবারের সঙ্গে ভাগ করে নিন।’ 

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

সোমবার ১৭ জেলায় হবে বৃষ্টি, কয়েকটিতে ৫০ কিমিতে ঝড়! কতদিন বর্ষণ চলবে রাজ্যে? ২-২ থেকে শেষ মুহূর্তের গোলে রুদ্ধশ্বাস জয়, ISL-এ খেলার পথে আরও এক বাড়াল মহমেডান তৃণমূলে চলে আসুন! বঞ্চিতদের 'ভগবান' বিচারপতিকে আহ্বান ব্রাত্য বসুর প্রেম টেকে না, বলিউডেও হিট পায়নি এই নেপো কিড, দারুণ করে মারামারি! বলুন তো কে? ওড়িশার হারে সোনায় সোহাগা মোহনবাগানের, চাপে ইস্টবেঙ্গল- রইল ISL-র পয়েন্ট টেবিল WPL 2024: মেগের ব্যাটে GG-কে ২৩ রানে হারিয়ে MI-কে টপকে লিগ টেবলের শীর্ষে উঠল DC এবারও আশাহত বাংলা, শুভদীপকে হারিয়ে কানপুরের বৈভব পেল ইন্ডিয়ান আইডলের ট্রফি সুখী দাম্পত্যের টিপস দিলেন দুবাইয়ের কোটিপতির স্ত্রী! বরের নির্দেশে কী কী করেন? ভারতের প্রথম মহিলা স্নাইপার হলেন বিএসএফের সুমন কুমারী, দেশের গর্ব বিয়ে করেই বউকে সোহাগে-আদরে ভরালেন কাঞ্চন, শ্রীময়ীকে জড়িয়েই বললেন কী?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.