বাংলা নিউজ > বায়োস্কোপ > সইফের মামার বাড়ির মান রেখেছে দল, IPSL-এ কলকাতার জয়ে উচ্ছ্বসিত শর্মিলা পুত্র

সইফের মামার বাড়ির মান রেখেছে দল, IPSL-এ কলকাতার জয়ে উচ্ছ্বসিত শর্মিলা পুত্র

ISPL-এর ট্রফি জয় সইফের কলকাতা টিমের

Tiigers Of Kolkata: কলকাতার দল কিনে সইফ বলেছিলেন তাঁর বং কানেকশনের কথা। মামার বাড়ির লোকেদের মান রাখল তাঁর দল। 

কলকাতা নাইট রাইডার্সের মালিক শাহরুখ খান। বাদশার তো নাড়ির টান নেই বাংলার সঙ্গে। বাংলা বলতে না পারলেও অভিনেতা সইফ আলি খান কিন্তু অর্ধেক বাঙালি। ইন্ডিয়ান স্ট্রিট প্রিমিয়ার লিগে (আইএসপিএল) তাই কলকাতা ফ্র্যাঞ্চাইজি কিনেছিলেন পতৌদির নবাব। নিজে সেভাবে ক্রিকেটের ব্য়াট হাতে না ধরলেও সইফের বাবা মনসুর আলি খান পতৌদি ভারতের অন্যতম কিংবদন্তি ক্রিকেট তারকা। 

ইতিমধ্যেই শেষ হয়েছে আইএলপিএলের প্রথম মরসুম। আর ফাইনালে একতরফা মোকাবিলায় অভিষেক বচ্চনের মাঝি মুম্বইকে হারিয়ে চাম্পিয়ান হয়েছে টাইগার্স অফ কলকাতা। ১০ ওভারের ফর্ম্যাটের এই টুর্নামেন্টের ফাইনাল মোকাবিলা ছিল গত ১৫ই মার্চ। 

টাইগার্স অফ কলকাতার যৌথ মালিকানা রয়েছে সইফ ঘরণী, করিনা কাপুর খানেরও। টি-টেন ফর্ম্যাটের প্রতিযোগিতায় ভাবেশ পাওয়ার, মুন্না শেখ, রাজু মাখিয়ার মতো প্লেয়াররা টাইগার্স অফ কলকাতার হয়ে দুর্দান্ত পারফরম্যান্স দিয়েছে। তবে ফাইনাল তো দূর অস্ত টুর্নামেন্ট শুরুর বহু আগেই কলকাতার জয়ের ভবিষ্যতবাণী সেরে ফেলেছিলেন সইফ। 

গত ২৫শে ফেব্রুয়ারি অনুষ্ঠিত হয়েছিল ইন্ডিয়ান স্ট্রিট প্রিমিয়ার লিগের নিলাম। সেই নিলাম শেষে মঞ্চে উঠে ISPL-এর ট্রফি হাতে নেন সইফ। মাঝি মুম্বইয়ের মালিক অভিষেক বচ্চনের হাত থেকে কার্যত সেটি ছিনিয়ে নেন সইফ, সেই কাহিনি ফাঁস করেছেন টাইগার্স অফ কলকাতার যৌথ কর্ণধার অক্ষ কম্বোজ।

অক্ষ জানান, ‘নিলামের দিন আমার বন্ধু তথা দলের যৌথ কর্ণধার সইফ নিজেই মঞ্চে উঠে ট্রফিটা হাতে নিয়ে নেন, হয়ত সেটাই আমাদের জয়টা সেইদিনই নিশ্চিত করে দিয়েছিল’। 

অক্ষর কথায় সইফ-করিনা গোটা দলকে শুরু থেকে অনুপ্রাণিত করেছেন। মালিকদের সমর্থন দলের মনোবল বাড়িয়ে দেয়, বিশ্বাস অক্ষর। স্থানীয় ক্রিকেটকে প্রচারের আলোয় আনতেই এই উদ্যোগ। মামারবাড়ির শহরের দল কিনেই উচ্ছ্বাস জাহির করেছিলেন সইফ। জানিয়েছিলেন, ‘কলকাতা এমন একটা শহর, যেটা আমার হৃদয়ের খুব কাছের। আমার মা (শর্মিলা ঠাকুর) এবং অর্ধেক পরিবার (মামার বাড়ি) কলকাতার মানুষ। আমার পরিবারের অর্ধেক ক্রিকেটের সঙ্গে যুক্ত। আশা করি নতুন এই প্রতিযোগিতায় কলকাতার মানুষের সমর্থন পাব’। 

প্রসঙ্গত, শুধু স্ট্রিট ক্রিকেট নয়, সেলিব্রিটি ক্রিকেট লিগের ট্রফিও রবিবার জিতেছে বাংলার দল। যিশুর নেতৃত্বে বেঙ্গল টাইগার্স ফাইনালে ১২ রানে পরাজিত করেছে কিচ্চা সুদীপের কর্নাটক বুলডোজারকে। 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল T20 WC 2024: WI-এর বিরুদ্ধে নামার আগে অনুশীলনই করতে পারল না NZ, বিরক্ত কিউয়ি কোচ ৪-৯-৪- দুরন্ত বোলিং ফিগার আর্শের, ইতিহাস গড়ে ভাঙলেন অশ্বিনের ১০ বছর আগের রেকর্ড ফের ব্যর্থ, নিউইয়র্কে চলল না কোহলির ম্যাজিক! T20I-তে লজ্জার নজির গড়লেন বিরাট ‘ডায়মন্ডহারবারে ১০ লাখের বেশি ছাপ্পা,’ দাবি শুভেন্দুর, আদালতে যাচ্ছে বিজেপি ভারতকে কেন ৫ পেনাল্টি রান দিলেন আম্পায়াররা? কারণটা কী? হাসি ফুটল পাকিস্তানে কুয়েতে অগ্নিকাণ্ড, মৃত ভারতীয়দের পরিবারের পাশে সরকার,মিটিংয়ে মোদী, চালু Helpline ভিডিয়ো: সিরাজ যখন সুপারম্য়ান! উড়ে দুরন্ত ক্যাচ নিয়ে শেষ করলেন নীতীশের ইনিংস ৩য় বিয়ের পর প্রথম জামাইষষ্ঠী! ‘কচি বউ'কে নিয়ে কাঞ্চনের সেলিব্রেশন, কেমন সাজলেন? ইভিএম বদল হয়েছিল, যতদূর যেতে হয় যাব, ভোটে পরাজিত হয়েই নয়া দাবি নিশীথের

Latest IPL News

T20 WC 2024: IPL 2024 থেকে সরে দাঁড়ানোর কারণেই সাফল্য-চাঞ্চল্যকর দাবি জাম্পার ১৪টি ছক্কায় ২৫ বলে সেঞ্চুরি, T20 বিশ্বকাপের আবহে ব্যাট হাতে তাণ্ডব অভিষেক শর্মার এত চাপ থাকে, সেক্স তো… চাঞ্চল্যকর দাবি KKR-এর সহকারী কোচের রিটেনশন বাড়াও, কেকেআরকে বাঁচাও… আইপিএলের নিলাম নিয়ম নিয়ে বিরক্ত অভিষেক নায়ার BCCI-এর চুক্তি বাতিল নিয়ে মুখ খুললেন শ্রেয়স, হাঁকালেন ছক্কা 'IPL-এর ব্যর্থতা ঢাকতে ডিভোর্সের নাটক!' হার্দিক-নাতাশার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ MLC 2024-তে খেলবেন কামিন্স, San Francisco Unicorns-এর সঙ্গে হল ৪ বছরের চুক্তি T20 WC 2024-এ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন ট্র্যাভিস হেড- কামিন্সের বড় বার্তা IPL 2025-এর আগেই CSK-র মালিক ইন্ডিয়া সিমেন্টস বড় দায়িত্ব দিল অশ্বিনকে! T20 WC 2024 IND vs IRE: মিটল তিক্ততা! অনুশীলনে কাছাকাছি এলেন রোহিত ও হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.