বাংলা নিউজ > বায়োস্কোপ > TikTok Star: মাইগ্রেন থেকে ভয়ঙ্কর পরিণতি, সন্তানদের রেখে মাত্র তিরিশেই চলে গেলেন টিকটক তারকা

TikTok Star: মাইগ্রেন থেকে ভয়ঙ্কর পরিণতি, সন্তানদের রেখে মাত্র তিরিশেই চলে গেলেন টিকটক তারকা

টিকটক তারকা মিস থমাসের মৃত্যু

মিসেস থমাস জানান, তাঁর অপটিক নিউরাইটিস ধরা পড়েছে, যার কারণে চোখের অপটিক স্নায়ু ফুলে যায়। গত ৫ মার্চ থমাস লিখেছিলেন, ‘কয়েক মাস আগে আমার অপটিক নিউরাইটিস ধরা পড়ে, বলা হয় আমার মাইগ্রেন মানসিক চাপের সঙ্গে সম্পর্কিত। 

কিছুদিন আগেই জানিয়েছিলেন ভয়ঙ্কর মাইগ্রেনের ব্যথায় কাবু তিনি। এখবর জাননোর কয়েকদিন পরই যে এমন ঘটনা ঘটবে তা কেইবা জানত! নিউরাইটিস-এর কারণে মাত্র ৩০-এই মৃত্যু হল মার্কিন টিকটক তারকা মিস থমাসের। ১৭ মার্চ, গত শুক্রবারই মৃত্যু হয় মিস থমাসের। তবে এখবর তাঁর অনুরাগীদের অগোচরেই ছিল। সোশ্যাল মিডিয়ার জনপ্রিয় তারকার মৃত্যুর খবর 'গোফাউন্ডমি' নামক একটি প্রতিবেদনের মাধ্যমে সকলকে জানান তাঁর কাছের বন্ধু অ্যালিক্স রিস্ট। আর তারপরই বিষয়টি প্রকাশ্যে আসে।

কয়েক সপ্তাহ আগে একটি ইনস্টাগ্রাম পোস্টে, মিসেস থমাস জানান, তাঁর অপটিক নিউরাইটিস ধরা পড়েছে, যার কারণে চোখের অপটিক স্নায়ু ফুলে যায়। গত ৫ মার্চ থমাস লিখেছিলেন, ‘কয়েক মাস আগে আমার অপটিক নিউরাইটিস ধরা পড়ে, বলা হয় আমার মাইগ্রেন মানসিক চাপের সঙ্গে সম্পর্কিত। চিকিৎসকরা ভেবেছিলেন, যে আমার এমএস ছিল যা আপাতত সেরেছে, যদিও এখন আমার মানসিক চাপ আক্ষরিক অর্থেই আমাকে আমার মাইগ্রেন থেকেও দূরে সরিয়ে রাখে। এই কঠিন সময়ে আমার দুই সন্তানকে দেখাশোনা করার জন্য আমার বাবা-মাকে ধন্যবাদ জানাতে চাই।’

আরও পড়ুন-'ভাত ছড়ালে শুধু কাক নয়, সব প্রাণীই আসে, এমনকি মানুষও', স্মৃতিতে ডুব দিলেন চঞ্চল

আরও পড়ুন-কে বলবে বয়স ৭৪! গঙ্গার বেশে ব্যালে নৃত্যে মুগ্ধ করলেন 'ড্রিম গার্ল' হেমা মালিনী

থমাসের এই পোস্টের কিছুদিন পরেই তাঁর বন্ধু অ্যালিক্স রিস্ট GoFundMe-পেজে লেখেন, ‘দুই ছেলে আইজ্যাক এবং এলিয়াহ -কে রেখে চলে গেলেন মিস থমাস। ওঁর মৃত্য়ু ভীষণভাবেই অপ্রত্যাশিত’।

কিছুদিন আগেই মাইগ্রেনের সমস্যা থেকে সম্পূর্ণ মুক্তি পেতে অস্ত্রোপচারের কথা জানিয়েছিলেন মিসেস থমাস। জানা যায় অস্ত্রোপচারের পর তিনি হাসপাতালে ১ সপ্তাহ ছিলেন। তবে এরপরও কোনও সুরাহা হয়নি, হাসপাতাল থেকে ফিরতেই তাঁর মাইগ্রেনের সমস্যা আরও বেড়ে যায় বলে জানা যায়। প্রসঙ্গত মিসেস থমাসের টিকটক প্রোফাইলে ৭২ হাজার অনুগামী রয়েছেন। 

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর

Latest News

রাজ্যের তালিকা থেকেই উপাচার্য নিয়োগ, সুপ্রিম নির্দেশকে স্বাগত বোসের কাঞ্চন-শ্রীময়ী বিছানায়, পিঙ্কির নতুন প্রেমের জল্পনা! ওশের মা বলছে, ‘আশা হল…’ KKR vs RR: ম্যাচ শেষে বাটলারকে উষ্ণ আলিঙ্গন, ফের মন জিতলেন শাহরুখ- ভিডিয়ো মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৭ এপ্রিলের রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৭ এপ্রিলের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৭ এপ্রিলের রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৭ এপ্রিলের রাশিফল 'মোদী বিরোধী' সম্পাদকীয়র জবাবে বিদেশি সংবাদপত্রে কংগ্রেসকে তোপ ভারতীয় কূটনীতিকের বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৭ এপ্রিলের রাশিফল কবে পালিত হবে হনুমান জন্মোৎসব, জেনে নিন পুজোর শুভ সময় ও এই দিনের বিশেষ তাৎপর্য

Latest IPL News

KKR vs RR: ম্যাচ শেষে বাটলারকে উষ্ণ আলিঙ্গন, ফের মন জিতলেন শাহরুখ- ভিডিয়ো নিজের উপর বিশ্বাস রেখেছিলাম, সেটাই সাফল্যের চাবিকাঠি হয়েছে- দাবি বাটলারের KKR vs RR: IPL-এর ইতিহাসে সর্বাধিক শতরান- বিরাট কোহলির থেকে আর এক পা দূরে বাটলার টসের আগে কয়েনে চুমু শ্রেয়সের- হতবাক সঞ্জু,এত কিছু করেও ভাগ্য সাথ দিল না KKR-এর তেতো পাঁচন গেলার মত হার, স্বীকার শ্রেয়সের, বোঝালেন কেন বরুণকে দিয়েছিলেন শেষ ওভার ধোনি-কোহলির মতো লড়াইয়ের চেষ্টা করেছি,সাঙ্গাকরার টিপস কাজে লেগেছে- দাবি বাটলারের ৪৯ বলে সেঞ্চুরি নারিনের! ইডেনে ৮৪ তম ম্যাচে প্রথম শতরান কোনও KKR ব্যাটারের ভিডিয়ো- সল্টকে অনবদ্য কট অ্যান্ড বোল্ড আবেশের,তারপরেই সঞ্জুর ওপর নিলেন প্রতিশোধ! অর্ধেক প্লেয়ার ইংরেজিই বোঝে না- RCB-র ব্যর্থতার গুরুতর দিকটি তুলে ধরলেন সেহওয়াগ ভারতীয় দল CSK-র মতো ড্যাডস আর্মি নয়, বুড়ো কার্তিককে T20 বিশ্বকাপে চান না ইরফান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.