বাংলা নিউজ > বায়োস্কোপ > Tollywood Actress: বাবার কোলে বসে থাকা ছোট মেয়েটা এখন টলি-নায়িকা! ১৮ বছরে বিয়ে, বছর দুই পরেই সন্তান-ডিভোর্স, বলুন তো কে?

Tollywood Actress: বাবার কোলে বসে থাকা ছোট মেয়েটা এখন টলি-নায়িকা! ১৮ বছরে বিয়ে, বছর দুই পরেই সন্তান-ডিভোর্স, বলুন তো কে?

বলুন তো কোন টলি নায়িকার ছোটবেলার ছবি এটা?

অভিনয় প্রতিভা দিয়ে যেমন লোকের মনে জায়গা করেছেন এই অভিনেত্রী, তেমনই নিজের সৌন্দর্য দিয়ে। ‘বোল্ড এন্ড বিউটিফুল’

টলিউডের জনপ্রিয় নায়িকাদের তালিকায় নাম আসে এই অভিনেত্রীর। তারকা হওয়ায় কটাক্ষ তো রয়েইছে, কিন্তু ভালোবাসার মানুষ কিছু কম নেই। একটু ঠোঁটকাটা বলে পরিচিত যদিও, তবুও অনেকের কাছেই তিনি আইডল। পুরুষ হৃদয়ে সৌন্দর্য দিয়ে ঝড়তো তোলেনই, সঙ্গে মহিলা ভক্তর সংখ্যাও চমক লাগার মতো।

খুব অল্প বয়সে বিয়ের পিঁড়িতে বসেছিলেন। বয়স সবে ১৮। বাবা-মা'র পছন্দ করা পাত্রের সঙ্গে দেখাশোনা করে গিয়েছিলেন ছাদনাতলায়। বছরখানেকের মধ্যেই সন্তান আসে গর্ভে। আর মেয়ে কোলে আসার আগেই ছাড়াছাড়ি। যদিও এসব ২০ বছরেরও বেশি সময় আগের কথা। এত বছর ধরে আইনি লড়াই চালিয়েও পাননি ডিভোর্স। মেয়েকে একাই বড় করে তুলেছেন।

বুঝেতে পারলেন কার কথা হচ্ছে? এই নায়িকার ছবি আপাতত চলছে হলে। নাম বিজয়ার পরে। যাতে তাঁর সঙ্গে রয়েছেন মমতা শঙ্কর, মীর আফসার আলি-রা। এবার নিশ্চয়ই বুঝতে পারলেন এই ছোট্ট মেয়েটি আর কেউ নন, আজকের নামজাদা অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। অবশ্য টলি-হিরোইন বললে কম বলা হবে, কারণ এখন বলিউডেও নিজের জায়গা করে নিয়েছেন তিনি। বাবা সন্তু মুখোপাধ্যায়ের জন্মবার্ষিকী উপলক্ষে ছবিখানা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নেন স্বস্তিকা।

লিখলেন, ‘যেখানেই থাকো পরের জন্মে আমার বাবা হয়েই এসো কিন্তু। তোমার কথা রোজ মনে পরে, অবশ্য পরার কিছু নেই তুমি আমার মনেই থাকো সর্বক্ষণ। তোমার ফেলে যাওয়া আসবাবপত্র, তোমার চশমা, বই পত্তর, জামাকাপড় সব যেমন ছিল তেমনি আছে। গুছিয়ে রেখেছি। খালি মনে হয় কখনও যদি ফিরে আসো আর কিছু খুঁজে না পাও, যদি ভাবো তোমায় ভুলে গেছি, তোমার কোনও চিহ্ন নেই আর, ওই ভয়ে সব যত্ন করে আগলে রাখি।’

সঙ্গে আরও জুড়লেন, ‘আগে মরে যাওয়ার কথা ভাবলে ভয় হত, এখন আর হয় না। ভাবি মরে গেলে আবার তোমাকে আর মা কে দেখতে পাব।’ সঙ্গে প্রয়াত বাবার উদ্দেশে তাঁর অভিযোগ, ‘আগে তুমি প্রায়শই স্বপ্নে আসতে, অনেক কাল আর আসো না। একদিন এসো বাবা, তোমায় অনেকদিন দেখিনি। তোমার পরা জামাগুলো থেকে ঘামের গন্ধ টা মুছে গেছে, তাই তোমার প্রিয় পারফিউম গুলো মাঝেমাঝে মাখি, মনে হয় এই বুঝি তুমি বাড়ি ফিরলে, এই বুঝি আমায় ডাকবে। তোমার মতন করে কেউ আমায় ডাকে না। কত ঘ্যানঘ্যান জমে আছে, তাড়াতাড়ি দেখা করো। তোমার গায়ে পরে থাকব, অনেক গল্প করব। এক হাজার কথা জমে আছে।’

 

বায়োস্কোপ খবর

Latest News

মাঝরাতে ভয়াবহ আগুন বাগদায়, ঝলসে গেল ১৩০০টি মুরগি! রীতি মেনে মেয়ের পা ধুইয়ে দিলেন, চৈত্র অষ্টমীতে কুমারী পুজো করলেন শিল্পা শেট্টি অভিষেকের বিরুদ্ধে ডায়মন্ডহারবারে অভিজিৎ, কে এই বিজেপি প্রার্থী?‌ তুঙ্গে চর্চা ফের পাক জার্সিতে ম্যাচ ফিক্সিংয়ে জেল খাটা আমির, ভগবানকে ধন্যবাদ দিয়ে যাত্রা শুরু মাঝ আকাশে বিমানের মধ্যে সিগারেট ধরিয়ে সুখটান, নামতেই যাত্রীকে ধরল পুলিশ বিশ্বভারতীর অনুষ্ঠানে নিয়ম ভেঙে জিন্স-রঙিন জামা, পোশাক বিতর্ক বিশ্ববিদ্যালয়ে চিনে হাফ ম্যারাথনে গড়াপেটার অভিযোগ, ভিডিয়ো দেখলে চমকে যাবেন, শুরু তদন্ত IIT স্নাতক, তৃতীয় বারের চেষ্টায় UPSC-তে প্রথম স্থান পেলেন লখনউয়ের আদিত্য সাড়ে ৪ কোটি বাজেট মির্জার, টাকা ঘরে ফেরনো অসম্ভব, তবুও পার্ট ২ বানাব: অঙ্কুশ মেট্রোর পিলারে আগুন! সন্ধ্যার অফিস টাইমে ব্যাহত পরিষেবা, এখন পুরো লাইনে চলছে?

Latest IPL News

অর্ধেক প্লেয়ার ইংরেজিই বোঝে না- RCB-র ব্যর্থতার গুরুতর দিকটি তুলে ধরলেন সেহওয়াগ ভারতীয় দল CSK-র মতো ড্যাডস আর্মি নয়, বুড়ো কার্তিককে T20 বিশ্বকাপে চান না ইরফান এক ঢিলে দুই পাখি, ইনস্টায় নির্মম রসিকতা কামিন্সের, নিশানায় ল্যাবুশান ও RCB-র মাঠ T20 WC-এর দলে থকাবেন হার্দিক? ২ ঘণ্টা বৈঠক রোহিত, দ্রাবিড়, আগরকরের- রিপোর্ট ‘ভাই তুই আর আমাদের জামা পরিস না’,কাকে মিনতি করলেন বিরাটের বন্ধু এবি ডিভিলিয়ার্স! এয়ারপোর্টে ছেলের মুখ দেখালেন অনুষ্কা, রইল শর্ত! ভামিকা-অকায়কে নিয়ে দেশে ফিরলেন SRH-এর ২৮৭ নিয়ে হইচই, T20-তে এক ইনিংসে ৩০০-র বেশি রান তোলার নজির আছে জানেন কি? ‘সব দোষ একা হার্দিকের নয়’,ডাগ আউটে কোচ বাউচারের ভূমিকা নিয়ে প্রশ্ন তুললেন মনোজ ১০ বলের বিধ্বংসী ইনিংসে ইতিহাসের পাতায় আবদুল সামাদ, ভারতীয়দের মধ্যে সবার সেরা ‘স্কোরের সামনে ৩ বসালে’…সানরাইজার্স হায়দরাবাদকে নতুন টার্গেট দিলেন হেড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.