বাংলা নিউজ > বায়োস্কোপ > Triptii Dimri: নগ্ন হয়ে রণবীরের সঙ্গে শয্যাদৃশ্য, কাঠগড়ায় তৃপ্তি! কটাক্ষ নিয়ে জবাব নায়িকার

Triptii Dimri: নগ্ন হয়ে রণবীরের সঙ্গে শয্যাদৃশ্য, কাঠগড়ায় তৃপ্তি! কটাক্ষ নিয়ে জবাব নায়িকার

রণবীরের সঙ্গে ঘনিষ্ঠদৃশ্য নিয়ে অকপট তৃপ্তি 

Triptii Dimri: অ্যানিম্যাল-এর বোল্ড সিনের জন্য জুটছে বিদ্রুপ। তবে জানেন কি সেই দৃশ্যের শ্যুটিংয়ের সময় নায়িকার কতটা খেয়াল রেখেছেন রণবীর? 

‘অ্যানিম্যাল’-এ রণবীরের নায়িকা রশ্মিকা মন্দানা। তবে ছবি মুক্তির পর রশ্মিকাকে ছাপিয়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে উঠে এসেছেন তৃপ্তি দিমরি। সন্দীপ রেড্ডি ভঙ্গার এই ছবিতে ১০ মিনিটের চরিত্র রয়েছে ‘বুলবুল’ খ্যাত নায়িকার। 

বেশ কয়েক বছর আগে এক সাক্ষাৎকারে তৃপ্তি জানিয়েছিলেন রণবীর কাপুর তাঁর ক্রাশ। আগামিতে রণবীরের নায়িকা হতে চান তিনি। রণবীরের সঙ্গে তৃপ্তির অন্তরঙ্গ দৃশ্য দেখে সিনেমাহলে ঘাম ঝরেছে দর্শকদের। একটি দৃশ্য আবরারের পাঠানো চর জোয়া (তৃপ্তি)-র সাথে সম্পূর্ণ নগ্ন হয়ে উদ্দাম যৌনতায় মজে রয়েছেন রণবিজয় (রণবীর)। সেই স্ক্রিনশট সোশ্যালে ইতিমধ্যেই ভাইরাল। 

সেই দৃশ্য ঘিরে নাক সিঁটকানি, কটাক্ষের শেষ নেই। তৃপ্তি সম্প্রতি এক সাক্ষাৎকারে জানান, সমালোচনার জেরে শুরুতে একটু ধাক্কা খেয়েছিলেন তিনি। তবে অভিনেত্রী হিসাবে তিনি কেবল নিজের কাজ করেছেন। তৃপ্তি বলেন, ‘ওই দৃশ্যটা নিয়ে অনেক সমালোচনা হয়েছে। শুরুতে আমি একটু ডিসটার্ব হয়েছিলাম। আমাকে এর আগে কখনও কটাক্ষের মুখে পড়তে হয়নি। ধাক্কা লেগেছিল, তবে বসে ভাবলাম আমি তো ভুল কিছু করিনি। আমি অভিনেত্রী হওয়ার সিদ্ধান্ত নিয়েছিলাম, কেউ আমাকে বাধ্য করেনি। আমি এই পেশায় এসেছি কারণ এই কাজটা আমার মধ্যে শিহরণ জাগায়। আমি যখন অভিনয় করি, একটা চরিত্র হয়ে উঠি সেটা আমার ক্ষতগুলোয় মলম লাগায়। চ্যালেঞ্জের মধ্যে আমি আনন্দ খুঁজে পাই’।  

তৃপ্তির কথায় অ্যানিম্যালের ঘনিষ্ঠ দৃশ্যের চেয়ে বুলবুল-এর ধর্ষণের দৃশ্যে অভিনয় করাটা তাঁর পক্ষে অধিক চ্যালেঞ্জিং ছিল। তৃপ্তি বলেন, ‘লড়াই করতে না পারা, হাল ছেড়ে দেওয়াটা বেশি কঠিন। সাহস নিয়ে কিছু করে দেখানোটা বরং সহজ। আমি যদি ওই কাজ করে দেখাতে পারি, এটা তো কিছুই নয়’। 

শয্যাদৃশ্য নিয়ে তৃপ্তি বলেন, পরিচালক এবং রণবীর সবরকমভাবে তাঁকে সাহায্য করেছেন। চরম ঘনিষ্ঠ দৃশ্যে শ্যুটিংয়ের সময় সেটে পরিচালক, রণবীর ছাড়া একমাত্র চিত্রগ্রাহক উপস্থিত ছিলেন। এর মধ্যেই বার বার তৃপ্তিকে একই কথা জিজ্ঞেস করে চলেছিলেন রণবীর- ‘তুমি ঠিক আছো তো? তোমার কিছু প্রয়োজন আছে? তুমি কমফর্টবেল তো?’ তৃপ্তি বলেন, ‘যখন আশেপাশের মানুষরা তোমাকে এতটা সাপোর্ট করে তখন আর কিছুই অস্বস্তিকর বলে মনে হয় না’। 

শুধু বোল্ড সিনের জন্যই নয়, ছবিতে যে মাত্রাতিরিক্ত হিংসা এবং বিষাক্ত পৌরুষের আস্ফালন দেখানো হয়েছে, তার জেরেও বিতর্কের কেন্দ্রবিন্দুতে এই ছবি। পরিচালক যদিও জানিয়ে দিয়েছেন ছবির সিকুয়েলে হিংস্রতার মাত্রা তীব্র হবে। তৃপ্তিকেও কি দেখা যাবে অ্যানিম্যাল পার্কে? সেটাই এখন দেখবার। 

 

বায়োস্কোপ খবর

Latest News

ধাক্কা ওয়েস্ট ইন্ডিজ শিবিরে, ছিটকে গেলেন জেসন হোল্ডার, পরিবর্ত দলে ওবেদ ম্যাকয়ে রাগি হেডস্যারকে কাঁধে তুললেন নীতীশ,রমনদীপ…ভালোবাসার অত্যাচার মেনে নিলেন গম্ভীরও করোনার কারণে কমে গিয়েছে গড় আয়ু, রিপোর্ট প্রকার করল WHO IPL 2024: এক মরশুমে সবচেয়ে কম ম্যাচ হেরে শিরোপা জয়ের যুগ্ম নজির KKR-এর রিঙ্কুর মুখে ইংরেজি শুনেই আওয়াজ রায়নার! 'অনেক মেসেজ আসছে তো', করলেন তুুমুল মজা জটিলতা কাটিয়ে রানি আজ ডাক্তার, দুর্জয়ও ফিরল শহরে, দুজনে আবার কি কাছে আসবে? পানীয় জলে গাড়ি ধুলেই জরিমানা ৫,০০০ টাকা! অপচয় ঠেকাতে বড়সড় পদক্ষেপ ঘূর্ণিঝড় রেমাল প্রতিপক্ষকে কাজে নামিয়ে দিল, ভোট ভুলে মানুষের সেবায় ডান–বাম অরেঞ্জ ক্যাপ দিয়ে আইপিএল ট্রফি জেতা যায় না- RCB ও কোহলিকে খোঁচা দিলেন রায়ডু! জিতল নাইট রাইডার্স তবে চিপকের মাঠে SRK-র গলায় সিএসকে ধ্বনি, দেখুন ভিডিয়ো

Latest IPL News

রাগি হেডস্যারকে কাঁধে তুললেন নীতীশ,রমনদীপ…ভালোবাসার অত্যাচার মেনে নিলেন গম্ভীরও IPL 2024: এক মরশুমে সবচেয়ে কম ম্যাচ হেরে শিরোপা জয়ের যুগ্ম নজির KKR-এর রিঙ্কুর মুখে ইংরেজি শুনেই আওয়াজ রায়নার! 'অনেক মেসেজ আসছে তো', করলেন তুুমুল মজা অরেঞ্জ ক্যাপ দিয়ে আইপিএল ট্রফি জেতা যায় না- RCB ও কোহলিকে খোঁচা দিলেন রায়ডু! জিতল নাইট রাইডার্স তবে চিপকের মাঠে SRK-র গলায় সিএসকে ধ্বনি, দেখুন ভিডিয়ো প্লে অফে টানা অর্ধশতরান,বিরাট-রোহিতদের পিছনে ফেলে রেকর্ড KKR-এর বেঙ্কটেশ আইয়ারের KKR-কে চ্যাম্পিয়ন করার পরেই ক্রিকেটের এক ফর্ম্যাট থেকে অবসরের ইঙ্গিত স্টার্কের গিল নয়, ভারতীয় দলের অধিনায়ক হওয়ার জন্য এগিয়ে শ্রেয়স- প্রাক্তনীর ভবিষ্যদ্বাণী IPL ফাইনালের পর BCCI সচিবের সঙ্গে দীর্ঘ আলোচনা, তবে কি রাহুলের পরিবর্ত গম্ভীরই? ভিডিয়ো কলে সল্টকে চুম্বন বরুণের, কথা রাখল নাইটরা, চুটিয়ে উপভোগ ইংরেজ ব্যাটারের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.